‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজ ছেড়ে দেয়ার হুমকি দিলেন মিশেল রদ্রীগেজ!

গত ২৭শে জুন হলিউডের জনপ্রিয় ফ্রাঞ্চাইজ ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ এর নতুন ডিজিটাল মুভি প্রকাশ করা হয়। সিনেমাটির সাথে সম্পৃক্ত সবাই যখন এই উপলক্ষ্য নিয়ে ব্যস্থ তখন সিনেমার অন্যতম প্রধান তারকা মিশেল রদ্রীগেজ জানালেন অন্য কিছু। ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান উনিভার্সালকে সিনেমাটি ছেড়ে দেওয়ার হুমকি দেন এই তারকা।

এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে তিনি লেখেন, “এফ৮ আজকে ডিজিটালভাবে মুক্তি দেওয়া হলো। আমি আশা করছি সিনেমাটির পরের পর্বগুলোর গল্প এবং চিত্রনাট্যে মেয়েদের আরো গুরুত্ব দেওয়া হবে। যদি তা না করা হয় তাহলে বাধ্য হয়ে আমার প্রিয় এই সিরিজ থেকে আমাকে সরে যেতে হবে।”

তিনি আরো লিখেন, “সিনেমার সাথে থাকাতে পারার অনুভূতিটা আমার জন্য খুবই আনন্দের ছিলো। আমাকে এই সুযোগ দেয়ার জন্য সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের প্রতি আমি কৃতজ্ঞ।”

অবশ্য মেয়েদের চরিত্রের ব্যপারে এই ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের উদাসীনতা অনেক আগে থেকেই। যদিও সিরিজের শেষ পর্বের মূল ভিলেন চরিত্রে একজন মেয়েকে তুলে ধরা হয়েছে, ইতিমধ্যে সিনেমার তিনটি মেয়ে চরিত্র সিনেমা থেকে বিলুপ্ত করা হয়েছে। প্রথমে গাল গ্যারেট এবং পরবর্তিতে পল ওয়াকারের মর্মান্তিক মৃত্যুর পর জর্ডানা ব্রীউস্টারের চরিত্রও বিলুপ্ত করা হয়েছে। শুধু তাই নয়, সর্বশেষ এলেনা নাইভসের মৃত্যুর মাধ্যমে এই চরিত্রটিও বিলুপ্ত হয়ে গেলো এই সিরিজ থেকে। 

উল্লেখ্য যে, এই মুহুর্তে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের আরো দুটি ছবি তৈরীর পরিকল্পনা করছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। 

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত