পরবর্তি সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার রজনীকান্ত

বিশাল অংকের পারিশ্রমিক

বিশাল অংকের পারিশ্রমিক

তামিল সিনেমার সুপারস্টার রজনীকান্ত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আন্নাথে’ মুক্তি পেয়েছিলো গত দিওয়ালীতে। সিনেমাটি তামিল নাড়ুতে সুপারহিট ব্যবসা করলেও তেলুগুতে তেমন আয় করতে পারেনি। আগেই জানা গিয়েছিলো ‘আন্নাথে’ সিনেমার পর রজনীকান্ত অভিনয় করছেন দিলীপকুমার পরিচালিত নতুন সিনেমায়। সম্প্রতি জানা গেছে এই সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার রজনীকান্ত।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী বর্তমানে সিনেমাটি প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ইতিমধ্যে সিনেমাটির নেলসন দিলিপকুমার পরিচালিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছে এর নির্মাতা প্রতিষ্ঠান সান পিকচার্স। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাইভার ১৬৯’ নামে পরিচিত। নেলসন দিলীপকুমার পরিচালিত সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন অনিরুদ্ধ।

এদিকে জানা গেছে ‘আন্নাথে’ সিনেমার পর নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন সুপারস্টার রজনীকান্ত। ‘থালাইভার ১৬৯’ সিনেমার জন্য এই তারকা নিচ্ছেন বিশাল অংকের পারিশ্রমিক। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই তারকা। এর আগে ‘আন্নাথে’ সিনেমার জন্য তিনি ১০০ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন।

১৫০ কোটি পারিশ্রমিকের মাধ্যমে রজনীকান্ত এখন ভারতীয় তারকাদের মধ্যে সবচেয়ে বেশী পারিশ্রমিক নেয়া তারকা হিসেবে আবির্ভুত হয়েছেন। রজনীকান্ত ছাড়াও তামিল অভিনেতা থালাপতি বিজয় এবং অজিত কুমারও সিনেমা প্রতি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। ‘থালাইভার ১৬৯’ সিনেমার মাধ্যমে তামিলের পাশাপাশি ভারতের অন্যান্য সব তারকাকেও পিছনে ফেলে দিলেন এই সুপারস্টার।

প্রসঙ্গত এই সিনেমাটির মাধ্যমে চতুর্থবারের মত একসাথে কাজ করছেন নেলসন দিলীপকুমার এবং অনিরুদ্ধ। নেলসন দিলীপকুমার পরিচালিত আগের তিনটি সিনেমার সঙ্গীতে ছিলেন অনিরুদ্ধ। এছাড়া এই সিনেমার মাধ্যমে রজনীকান্তের সাথে তৃতীয়বারের মত কাজ করছেন তরুণ এই সঙ্গীত পরিচালক। এর আগে অনিরুদ্ধ রজনীকান্ত অভিনীত ‘পেট্টা’ এবং ‘দরবার’ সিনেমাগুলোর সঙ্গীত পরিচালনা করেছিলেন।

এদিকে নেলসন দিলিপকুমার পরিচালিত ‘বিস্ট’ সিনেমাটি মুক্তি পেয়েছে গত ১৩ই এপ্রিল। মুক্তি পর তামিল নাড়ু বক্স অফিসে ঝড় তোলে সিনেমাটি। তামিলের পাশাপাশি হিন্দি, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায়ও মুক্তি পেয়েছিলো সিনেমাটি। কিন্তু ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার দাপটের কারনে প্যান ইন্ডিয়া বক্স অফিসে তেমন ভালো ব্যবসা করতে পারেনি ‘বিস্ট’ সিনেমাটি। বিজয়ের পর রজনীকান্তের সিনেমার মাধ্যমে আবারো ক্যামেরার পিছনে দাঁড়াচ্ছেন এই নির্মাতা।

আরো পড়ুনঃ
তারকাদের অতিরিক্ত পারিশ্রমিকই তামিল সিনেমার খারাপ অবস্থা মূল কারন!
বনি কাপুরের প্রযোজনায় সুপারস্টার রজনীকান্তের ১৭০তম সিনেমা!
নেলসন দিলীপকুমার পরিচালিত নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্ত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত