জেনে নিন কবে থেকে শুরু হচ্ছে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার কাজ!

এনটিআর জুনিয়রের নতুন সিনেমার

তেলুগু সিনেমার জনপ্রিয় তারকা এনটিআর জুনিয়র অভিনীত প্যান –ইন্ডিয়া সিনেমা ‘আরআরআর’ ভারতীয় বক্স অফিসে রেকর্ড পরিমাণ আয় করেছে। এসএস রাজামৌলী পরিচালিত এই সিনেমা্টির অন্য একটি প্রধান চরিত্রে অভিনয় করেছন রাম চরন। ‘আরআরআর’ সিনেমার পর রাম চরন অভিনীত নতুন সিনেমা ‘আচার্য’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার খবরের অপেক্ষায় তার ভক্তরা।

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে এনটিআর জুনিয়র অভিনীত নতুন সিনেমার খবর পাওয়া গেলো। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে এই তারকার নতুন সিনেমার কাজ। জানা গেছে দক্ষিনের জনপ্রিয় নির্মাতা কোরাতলা শিবা পরিচালিত নতুন সিনেমায় অভিনয় করছেন এনটিআর জুনিয়র। এই নির্মাতার ‘আচার্য’ মুক্তির পরই শুরু হতে যাচ্ছে নতুন এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে আগামী জুন থেকে শুরু হচ্ছে এনটিআর জুনিয়রের নতুন সিনেমার কাজ। নাম ঠিক না হওয়া এই সিনেমা বর্তমানে ‘এনটিআর ৩০’ হিসেবে পরিচিত। এর আগে এই অভিনেতা এবং পরিচালক একসাথে ‘জনতা গ্যারেজ’ সিনেমায় কাজ করেছিলেন। ‘এনটিআর ৩০’ সিনেমার মাধ্যমে দীর্ঘ ৫ বছর পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন তারা।

সিনেমাটির কাজ শুরু প্রসঙ্গে একটি আলাপচারিতায় কোরাতলা শিবা বলেন, ‘আমার পরবর্তি সিনেমার গল্প খুবই শক্তিশালী প্রেক্ষাপটে। এনটিআর জুনিয়রের সাথে আমি সিনেমাটির কাজ শুরু করতে আর অপেক্ষা করতে পারছি না। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে এবং আগামী জুন থেকে শুরু হবে এর দৃশ্যধারনের কাজ। এর বেশী কোন বিস্তারিত আমি প্রকাশ করতে পারছি না।‘

কোরাতলা শিবা পরিচালিত এই সিনেমাটিতে সম্পূর্ন নতুন রুপে হাজির হবে এনটিআর জুনিয়র। নিজের পছন্দের এই তারকাকে বড় পর্দার দেখার জন্য মুখিয়ে থাকা ভক্তরা এখন কিছুটা স্বস্তির নিঃশ্বাস নিতে পারেন। যদিও নির্মাতাদের পক্ষ্য থেকে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি, গুঞ্জন অনুযায়ী ‘এনটিআর’ সিনেমায় এই তারকার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

এদিকে ‘আরআরআর’ মুক্তির পর বর্তমানে বিরতিতে আছেন ‘টেম্পার’ খ্যাত এই তারকা। ‘আরআরআর’ সিনেমার মুক্তির পর ইতিমধ্যে হুনুমান মালাও সম্পন্ন করেছেন তিনি। কোরাতলা শিবা পরিচালিত ‘এনটিআর ৩০’ ছাড়াও তার হাতে রয়েছে ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত নতুন একটি সিনেমা। জানা গেছে প্রশান্ত নীল প্রভাসকে নিয়ে তার নির্মানাধীন ‘সালার’ সিনেমার কাজ শেষ করে এনটিআরকে নিয়ে নতুন সিনেমার কাজ শুরু করবেন।

আরো পড়ুনঃ
‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীলের নতুন সিনেমায় এনটিআর জুনিয়র
‘আরআরআর’ থেকে ‘আরসি১৭’: রাম চরন অভিনীত যত প্রতীক্ষিত সিনেমা
এবার হিন্দিতে বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে মেগাস্টার চিরঞ্জীবীর ‘আচার্য’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d