শুরু হলো অজিত কুমার অভিনীত নতুন সিনেমা দৃশ্যধারনের কাজ

অজিত কুমার অভিনীত

অজিত কুমার অভিনীত

‘নেরকোন্দ পারভাই’ এবং ‘ভালিমাই’ সিনেমাগুলোর সাফল্যের পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন অজিত কুমার এবং নির্মাতা এইচ বিনোথ। নাম ঠিক না হওয়া অজিত কুমারের ৬১তম সিনেমাটি বর্তমানে ‘একে ৬১’ হিসেবে পরিচিত। জানা গেছে সম্প্রতি হায়দ্রাবাদে একটি পুজো দিয়ে শুরু হয়েছে অজিত কুমার অভিনীত নতুন সিনেমা দৃশ্যধারনের কাজ। অজিত মহরত পূজায় উপস্থিত ছিলেন না তবে তিনি পরে হায়দ্রাবাদে দলের সাথে যোগ দেবেন বলে জানা গেছে।

অজিত কুমারকে নিয়ে এইচ বিনোথের আগের দুটি সিনেমার মত ‘একে ৬১’ সিনেমাটিও প্রযোজনা করছেন বনি কাপুর। আজ থেকে হায়দ্রাবাদে সিনেমাটি দৃশ্যধারন শুরু খবরটি একটি টুইটের মাধ্যমে জানিয়েছেন এই নির্মাতা নিজেই। এই নির্মাতা সূত্রে জানা গেছে ‘ভালিমাই’ সিনেমার মত অজিত কুমার অভিনীত এই নতুন সিনেমাটিও অ্যাকশন গল্পে নির্মিত হতে যাচ্ছে।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে ব্যাংক ডাকাতির গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে অজিত কুমারের অ্যাকশন নির্ভর সিনেমা ‘একে ৬১’। হায়দ্রাবাদে একটি বিশাল ব্যাংকের সেট নির্মান করা হয়েছে। সিনেমাটিতে অজিত কুমারের চরিত্রটি কিছুটা নেগেটিভ ভাবে দেখানো হবে। আগামী দুই মাস হায়দ্রাবাদের ফিল্ম সিটিতে সিনেমাটির দৃশ্যধারনের কাজ চলবে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

এদিকে বেশ কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘একে ৬১’ সিনেমাটিতে অজিত কুমারের লুক প্রকাশ করেছেন বনি কাপুর। অজিত কুমার ‘ভালিমাই’ সিনেমায় ক্লিন শেভে দেখা গেলেও, নতুন সিনেমায় পুরপুরি নতুন রূপে আসছেন এই অভিনেতা। প্রকাশিত এই ছবিতে তারকা অভিনেতাকে একটি একরঙা ছবিতে স্টাইলিশ কুলার পরা লম্বা দাড়িতে দেখা যাচ্ছে। লুক থেকে স্পষ্ট যে আবারো দুর্ধর্ষ অ্যাকশন চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন অজিত কুমার।

ইতিমধ্যে ‘একে ৬১’ সিনেমার সাথে যুক্ত ক্রুদের একটি তালিকা ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। সেই তালিকা দেখে মনে হচ্ছে এই নির্মাতাদের ‘ওয়ালিমাই’ সিনেমার সদস্যদের বেশিরভাগই থাকছেন অজিত কুমার অভিনীত নতুন এই সিনেমায়। তবে ‘একে ৬১’ সিনেমার সুরকার এবং সম্পাদকদের পরিবর্তন করা হয়েছে। নতুন এই সিনেমা সঙ্গীত এবং সম্পাদনায় থাকছেন যথাক্রমে ঘিবরান এবং বিজয় ভেলকুট্টি (সাথুরাঙ্গা ভেট্টাই এবং থেরান আধিগারম ওন্দ্রু)।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় অজিত কুমারের দুর্ধর্ষ লুক প্রকাশ করলেন বনি কাপুর
অগ্রিম টিকেট বিক্রি দিয়েই ‘ভালিমাই’ মোট সংগ্রহ ছাড়িয়ে গেলো বিজয়ের ‘বিস্ট’
তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত আসন্ন ৫টি সিনেমার বিস্তারিত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d