বিশাল অংকের প্রস্তাব ফিরিয়ে বিনা পারিশ্রমিকে চিরঞ্জীবীর সিনেমায় সালমান খান

চিরঞ্জীবীর সিনেমায় সালমান খান

চিরঞ্জীবীর সিনেমায় সালমান খান

আগেই শোনা গিয়েছিলো তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘গডফাদার’ সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন বলিউডের ভাইজান সালমান খান। যদিও অনেকটা বর্ধিত অতিথি চরিত্র, এই সিনেমার মাধ্যমে তেলুগু সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন সালমান খান। এদিকে সম্প্রতি সিনেমাটির দৃশ্যধারনের কাজে অংশ নিয়েছেন এই তারকা। ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সিনেমাটির সেটে তাকে বরন করে নেন মেগাস্টার চিরঞ্জীবী। জানা গেছে বিশাল অংকের প্রস্তাব ফিরিয়ে বিনা পারিশ্রমিকে চিরঞ্জীবীর সিনেমায় সালমান খান অভিনয় করছেন।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে একটি শর্তে চিরঞ্জীবীর সিনেমায় সালমান খান অভিনয় করতে রাজি হয়েছেন। আর শর্তটি হচ্ছে এই সিনেমার জন্য কোন পারিশ্রমিক নিবেন না এই তারকা। সিনেমাটিতে সালমান খান মালায়ালাম ‘লুসিফার’ সিনেমায় পৃথিবীরাজ অভিনীত চরিত্রে অভিনয় করবেন। চিরঞ্জীবী সালমান খানকে বেশ বড় অংকের প্রস্তাব দিলেও সিনেমাটির জন্য কোন পারিশ্রমিক নিতে রাজি হননি বলিউডের ভাইজান সালমান খান।

একটি সূত্রের উল্লেখ করে পিংকভ্যালী জানিয়েছে, ‘গডফাদার সিনেমার নির্মাতারা সালমান খানের মাধ্যমে হিন্দি সিনেমার বাজারে দর্শক টানতে চাচ্ছেন আর এর জন্য তারা সালমান খানকে বেশ ভালো অংকের পারিশ্রমিক দেয়ার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু শুরু থেকেই এই তারকা একটি বিষয়ে পরিষ্কার ছিলেন যে তিনি এই সিনেমার জন্য কোন টাকা নিবেন না।‘ এছাড়া সিনেমাটিতে অভিনয়ের জন্য কোন পারিশ্রমিক না নেয়ার শর্ত সালমান খান দিয়েছিলেন বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

সিনেমাটিতে সালমান খান অভিনীত চরিত্র সম্পর্কে জানা গেছে এতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে এই তারকাকে। সিনেমাটিতে সালমান খানের শুরু দৃশ্যটিও বড় ধরনের অ্যাকশন দৃশ্য হতে যাচ্ছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। এছাড়া সালমান খান এবং চিরঞ্জীবীকে একটি গানে একসাথে নাচতেও দেখা যাবে। ‘গডফাদার’ সিনেমাটির মাধ্যমে তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী এবং রাম চরনের সাথে বলিউড সুপারস্টার সালমান খানের বন্ধুত্বে নতুন মাত্রা যোগ করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

একটি বর্ধিত অতিথি চরিত্র হলেও সিনেমাটিতে সালমান খান এবং চিরঞ্জীবীর মধ্যে কিছু দুর্দান্ত দর্শ্য থাকবে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী কারজাতের এনডি স্টুডিওতে এক সপ্তাহ সিনেমাটির কাজে অংশ নিবেন এই বলিউড তারকা। গুঞ্জন অনুযায়ী ‘গডফাদার’ সিনেমার মূল মালায়ালাম সিনেমা ‘লুসিফার’ এর পৃথ্বীরাজ অভিনীত চরিত্রে অভিনয় করছেন সালমান খান।

প্রসঙ্গত, সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। মানিশ শর্মা পরিচালিত এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। সর্বশেষ ঘোষনা অনুযায়ী আগামী বছরের ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি। অন্যদিকে খুব শীগ্রই সালমান খান ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। সিনেমাটি আগামী ৩০শে ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাকে ব্লকবাস্টার বললেন সালমান খান
সালমান খানের ‘টাইগার ৩’ প্রসঙ্গে যা বললেন সিনেমাটির পরিচালক মানিশ শর্মা
বনি কাপুরের প্রযোজনায় সুপারস্টার রজনীকান্তের ১৭০তম সিনেমা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d