যুক্তরাষ্ট্রের বক্স অফিসে দুর্দান্ত কিছুর ইঙ্গিত দিচ্ছে রাজামৌলীর ‘আরআরআর’

রাজামৌলীর ‘আরআরআর’

রাজামৌলীর ‘আরআরআর’

আগামী ২৫শে মার্চ বিশ্বব্যাপী ইংলিশ সহ মোট সাতটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে এস এস রাজামৌলীর ‘আরআরআর’ সিনেমাটি। ‘বাহুবলী’ খ্যাত এই নির্মাতা পরিচালিত এই সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রামচরন এবং এনটিআর জুনিয়র। আর সাথে আছেন বলিউডের দুই জনপ্রিয় তারকা অজয় দেবগন এবং আলিয়া ভাট। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী যুক্তরাষ্ট্রের বক্স অফিসে দুর্দান্ত কিছুর ইঙ্গিত দিচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

প্যান-ইন্ডিয়া মুক্তির জন্য অপেক্ষায় থাকা সিনেমাটি ভারতীয় বক্স অফিসের সব রেকর্ড ওলটপালট করে দিবে সেটা অনেকটাই নিশ্চিত। সিনেমাটির ট্রেলার দেখে সিনেমাটির প্রতি দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। এছাড়া ভারতের সর্বকালের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা ‘বাহুবলী’ এর পর আবারো অ্যাকশন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এস এস রাজামৌলী। করোনা মহামারী পরবর্তি সময়ে ‘সুরিয়াবংশী’, ‘স্পাইডার ম্যানঃ নো ওয়ে হোম’ এবং ‘গাঙ্গুবাই কাঠিওয়ারি’ সিনেমাটির পর বক্স অফিসে ‘আরআরআর’ ঝড় তুলবে বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

এদিকে যুক্তরাষ্ট্রের বক্স অফিসে ‘আরআরআর’ সিনেমাটির ব্যবসায়িক সম্ভাবনা নিয়ে জানা গেছে নতুন খবর। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী যুক্তরাষ্ট্রের বক্স অফিসে ইতিমধ্যে ১ মিলিয়ন মার্কিন ডলার আয় নিশ্চিত করেছে সিনেমাটি। আগামী ২৪শে মার্চ যুক্তরাষ্ট্রে সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই প্রিমিয়ারের জন্য ইতিমধ্যে ১ মিলিয়ন মার্কিন ডলারের টিকেট বিক্রি হয়ে গেছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

মুক্তির আগে শুধুমাত্র প্রিমিয়ারে এই পরিমাণ টিকেট বিক্রির বিরল ঘটনা দেখা গেছে ‘আরআরআর’ সিনেমাটির ক্ষেত্রে। এখানেই শেষ নয়, যুক্তরাষ্ট্রে সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে যে উত্তেজনা কাজ করছে তাতে যুক্তরাষ্ট্রের বক্স অফিসে দুর্দান্ত কিছুর ইঙ্গিত দিচ্ছে রাজামৌলীর ‘আরআরআর’। সিনেমার ট্রেড বিশেষজ্ঞদের মতে সবকিছু ঠিক থাকলে মুক্তির প্রথম দিনে সিনেমাটির ১ থেকে ২ মিলিয়ন মার্কিন ডলার আয় করতে যাচ্ছে।

প্রসঙ্গত, ইতিমধ্যে মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করেছে রাজামৌলী পরিচালিত বহুল প্রতীক্ষিত এই সিনেমা। জানা গেছে ‘আরআরআর’ সিনেমাটির প্রেক্ষাগৃহ, স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব ৪৭৫ কোটি রুপিতে কিনে নিয়েছে প্যান স্টুডিওস। এই চুক্তির মধ্যে সিনেমাটির সব ভাষায় প্রদর্শনের স্বত্ব অন্তর্ভূক্ত রয়েছে বলেও উল্লেখ আছে বলে জানা গেছে। এর মধ্যে উত্তর ভারতে সিনেমাটি পরিবেশনার দায়িত্বে থাকছে প্যান মারুধার।

উল্লেখ্য যে, ‘আরআরআর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
‌‘আরআরআর’ মুক্তির আগেই নতুন তেলেগু সিনেমায় আলিয়া ভাট
ঈদে আসছে ‘আরআরআর’: ত্রিমুখী লড়াইয়ের অপেক্ষায় ভারতীয় বক্স অফিস
স্থগিত হয়ে গেলো মুক্তিঃ করোনায় বিশাল ক্ষতির মুখে ‘আরআরআর’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d