চড়া দামে বিক্রি হলো রাম পোথিনেনির ‘ওয়ারিয়র’ সিনেমার হিন্দি স্বত্ব!

রাম পোথিনেনির ‘ওয়ারিয়র’

রাম পোথিনেনির ‘ওয়ারিয়র’

বলিউডে তেলুগু সিনেমার জনপ্রিয়তা আকশচুম্বী। সর্বশেষ আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটির সাফল্য বিষয়টি আবারো প্রমাণ করেছে। এই সময়ে হিন্দিতে মুক্তিপ্রাপ্ত তেলুগু সিনেমার জনপ্রিয়তা বিবেচনা করে তেলুগু সিনেমার হিন্দি স্বত্ব কেনার জন্য মুখিয়ে থাকেন বলিউড নির্মাতারা। এদিকে সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী চড়া দামে বিক্রি হলো রাম পোথিনেনির ‘ওয়ারিয়র’ সিনেমার হিন্দি স্বত্ব!

দক্ষিনি সিনেমা সংক্রান্ত একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাম পোথিনেনির ‘ওয়ারিয়র’ সিনেমার হিন্দি ডাবিং স্বত্ব কিনে নিয়েছে বলিউডের একটি নির্মাতা প্রতিষ্ঠান। সিনেমাটির হিন্দি ডাবিং মুক্তির জন্য তেলুগু নির্মাতাদের ১৬ কোটি দিয়ে হয়েছে উক্ত বলিউড নির্মাতার। সিনেমাটির দৃশ্যধারন শেষ হওয়ার আগেই হিন্দি স্বত্ব বিক্রি হয়েছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

‘ওয়ারিয়র’ সিনেমার মাধ্যমে বলিউড দর্শকরা আবারো ‘সিঙ্গাম’ এর অনুভূতি পেতে যাচ্ছে। সিনেমাটির মাধ্যমে রাম পোথিনেনি প্রথমবারের মতো পুলিশের চরিত্রে অভিনয় করছেন। ‘উস্তাদ’ খ্যাত এই তারকা ইউটিউবে ডাবিং সিনেমার মাধ্যমে বলিউড দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছিলেন। ইউটিউবকে ছাড়িয়ে এবার রাম পোথিনেনি আসছেন বড় পর্দা কাঁপাতে।

এন লিঙ্গুসামি পরিচালিত রাম পোথিনেনির ‘ওয়ারিয়র’ সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার সম্প্রতি উন্মোচন করা হয়েছে। শ্রীনিভাসা চিত্তুরি প্রযোজিত এই সিনেমায় রাম পোথিনেনির বিপরীতে অভিনয় করছেন কৃতী শেঠি। আর ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন আদি পিনিশেট্টি। সিনেমাটির সংগীতায়োজনে রয়েছেন দেবী শ্রী প্রসাদ।

প্রসঙ্গত, গত বছরের ১৭ই ডিসেম্বর হিন্দিতে মুক্তি পেয়েছিলো তেলুগু সিনেমা ‘পুষ্পা’। আল্লু অর্জুন অভিনীত সিনেমাটির হিন্দি সংস্করণ বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। কোন প্রচারণা ছাড়া ‘স্পাইডার ম্যান’ এবং ‘৮৩’ সিনেমার সাথে লড়াই করে বক্স অফিসে ঝড় তুলতে সক্ষম হয়েছিলো ‘পুষ্পা’। এই সিনেমার সাফল্যের পর তেলুগু সিনেমার নির্মাতারা দক্ষিনের পাশাপাশি নিজেদের সিনেমা হিন্দিতেও মুক্তির দিকে ঝুঁকছেন।

আরো পড়ুনঃ
এবার হিন্দিতে আসছে তেলুগু মহারাজা রবি তেজা অভিনীত ‘খিলাড়ি’
প্রেক্ষাগৃহে মুক্তি বাতিলঃ টিভিতে মুক্তি পাচ্ছে ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ হিন্দি ডাবিং
সামান্থা থেকে সেতুপতি: ‘পুষ্পা’ সিনেমা প্রত্যাখ্যান করেছিলেন যে পাঁচ তারকা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d