মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করলো ‘পুষ্পাঃ দ্য রাইজ’

মুক্তির আগেই বিশাল অংকের

মুক্তির আগেই বিশাল অংকের

করোনা মহামারী শেষে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে আল্লু অর্জুন অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্পাঃ দ্য রাইজ’। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ১৭ই ডিসেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটি নিয়ে উম্মাদনায় মেতেছেন আল্লু অর্জুনের ভক্তরা। অ্যাকশন গল্পে নির্মিত সিনেমাটি বক্স অফিসে ঝড় তোলার প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা। এদিকে জানা গেছে মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করেছে আল্লু অর্জুনের ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমাটি।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমাটির সবধরনের প্রদর্শন স্বত্ব বিক্রি করেছেন নির্মাতারা। উক্ত প্রতিবেদন থেকে জানা গেছে মুক্তির আগেই ইতিমধ্যে ২৫০ কোটি রুপি আয় নিশ্চিত করেছে সিনেমাটি। এই চুক্তির আওতায় রয়েছে প্রেক্ষাগৃহে মুক্তি থেকে শুরু করে ওটিটি এবং ডিজিটাল স্বত্ব। এর মাধ্যমে করোনা পরবর্তি সময়ে মুক্তির আগে সর্বাধীক আয় করা তেলুগু সিনেমা হতে যাচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পাঃ দ্য রাইজ’।

এখন সিনেমাটি মুক্তির পর কেমন ব্যবসা করে সেটাই দেখার বিষয়। সিনেমাটির সাথে সংশ্লিষ্টরা ভালো কিছুর অপেক্ষায় রয়েছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। জানা গেছে প্রদর্শকদের বিনিয়োগ ফেরত নিশ্চিত করতে বক্স অফিসে দুর্দান্ত শুরু করে হবে সিনেমাটিতে। এছাড়া ভারতের সিনেমার ইতিহাসে অন্যতম সফল সিনেমা হিসবে আবির্ভূত না হলে এই বিনিয়োগে সংশ্লিষ্টদের আর্থিক ক্ষতির মুখে পরতে হবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রশ্মিকা মান্দান্না, ফাহাদ ফাসিল, জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। ছবিটিকে আল্লু অর্জুনের ক্যারিয়ারের একটি বড় বাজেটের সিনেমা হিসেবে বিবেচনা করা হয়।

প্রসঙ্গত আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি মোট দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে। এই সিরিজের প্রথম পর্ব ‘পুষ্পাঃ দ্য রাইজ’ মুক্তি পেতে যাচ্ছে চলতি বছর। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

আরো পড়ুনঃ
রনবীরের মুখোমুখি হচ্ছেন না আল্লু অর্জুনঃ এক সপ্তাহ আগেই আসছে ‘পুষ্পা’
সুরিয়াবংশী থেকে রাম সেতু: বলিউডে সিনেমা মুক্তির ঘোষনার হিড়িক!
পুষ্পা থেকে আইকন: আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত যত সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d