হিন্দিতে রিমেক হচ্ছে সুরিয়ার ‘সুরারাই পোত্রু’: প্রযোজনায় থাকছে বড় চমক

হিন্দিতে রিমেক হচ্ছে

হিন্দিতে রিমেক হচ্ছে

গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছিলো সুরিয়া অভিনীত সিনেমা ‘সুরারাই পোত্রু’। মুক্তি পর ভারতের পাশাপাশি বিশ্বব্যাপী আলোচনার জন্ম দিয়েছিলো এই সিনেমা। বিদেশী ভাষার সেরা সিনেমা হসেবে ৭৮তম গোল্ডেন গ্লোব পুরষ্কারে প্রদর্শিত হয়েছিলো এই সিনেমা। এছাড়া একই ক্যাটাগরিতে ৯৩তম একাডেমী (অস্কার) পুরষ্কারেও প্রদর্শনের জন্য ভারত থেকে মনোনীত হয়েছিলো এই তামিল সিনেমা। এবার জানা গেছে হিন্দিতে রিমেক হচ্ছে সুরিয়ার ‘সুরারাই পোত্রু’ সিনেমাটি।

আজ নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি জানিয়েছেন এই অভিনেতা নিজেই। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী টু-ডি এন্টারটেইনমেন্ট এবং আবুন্ধান্তিয়া এন্টারটেইনমেন্ট সিনেমাটি হিন্দিতে রিমেকের সিদ্ধান্ত নিয়েছে। সুরিয়া অভিনীত এই সিনেমাটিতে একজন সাধারন মানুষের আকাশে উড়ার স্বপ্নের বাস্তবায়নের গল্প দেখা গেছে। নিজের পরিবার, বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সাহায্যে নিজের স্বপ্ন পূরণ করতে সক্ষম হওয়ার গল্প উঠে এসেছে এই সিনেমায়।

সিনেমাটির হিন্দি সংস্করণে কে অভিনয় করছেন তা এখনো জানা যায়নি। তবে নির্মাতা হিসেবে মূল তামিল সিনেমার নির্মাতা সুধা কোঙ্গারা থাকছে বলে নিশ্চিত করেছে উক্ত প্রতিবেদন। তবে সিনেমাটির সবচেয়ে বড় চমক থাকছেন প্রযোজনায়। সিনেমাটির হিন্দি সংস্করণের প্রযোজক হিসেবে থাকছে তামিল সিনেমাটির অভিনেতা সুরিয়া, জয়তিকা এবং রাজশেখর পানদিয়ান এবং আবুন্ধান্তিয়া এন্টারটেইনমেন্টর পক্ষ্য থেকে বিক্রম মালহোত্রা।

এছাড়া নির্মাতা সুধা কোঙ্গারা বর্তমানে সিনেমাটির হিন্দি সংস্করণের চিত্রনাট্য নিয়ে কাজ করছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদন। এ প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘ক্যাপ্টেন গোপীনাথের গল্প আমার কাছে এতটাই অনুপ্রেরণা দিয়েছে যে আমি সাথে সাথেই সিনেমাটির গল্প সাজিয়ে ফেলি। এখন পর্যন্ত সিনেমাটির প্রতি মানুষের ভালোবাসা আমাকে উৎসাহিত করেছে। এরকম একটি গল্পকে আরো বেশী মানুষের কাছে পৌছে দিতে চাই আমি। আশা করি মূল সিনেমাটির মত হিন্দি সংস্করণটিও সমান জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতা পাবে।‘

আরো পড়ুনঃ
পবন কল্যাণের নতুন সিনেমায় সামান্থা আক্কিনেনিঃ পরিচালনায় হরিষ শংকর
নতুন সিনেমার ঘোষনা দিলেন তেলুগু মাস মহারাজা রবি তেজা
শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত