শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ

শুরু হচ্ছে আচার্য

শুরু হচ্ছে আচার্য

তেলুগু সিনেমার জনপ্রিয় তারকা মেগাস্টার চিরঞ্জিবি অভিনীত ‘আচার্য’ সিনেমাটি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি। করোনার নতুন প্রাদুর্ভাবের আগেই সিনেমাটির সিংহভাগ কাজ শেষ করেছেন সিনেমাটির নির্মাতারা। কিন্তু লকডাউনের কারনে শেষ না করেই স্থগিত করা হয়েছিলো সিনেমাটির কাজ। তবে সম্প্রতি জানা গেছে তেলাংগানা সরকারের নতুন নির্দেশনা অনুযায়ী শীগ্রই শুরু হচ্ছে আচার্য সিনেমাটির কাজ।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী জুনের ২০ তারিখের পর নতুন করে কাজ শুরুর অনুমতি দিয়েছে তেলাংগা সরকার। নতুন এই নির্দেশনার ভিত্তিকে সিনেমাটির অবশিষ্ট অংশের শুটিং শুরুর প্রস্তুতি শুরু করেছেন নির্মাতারা। গুঞ্জন অনুযায়ী জুলাই মাসের প্রথম সপ্তাহে শুরু হচ্ছে চিরঞ্জিবি অভিনীত বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির নতুন শিডিউল। যদিও কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনও পাওয়া যায়নি প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী চলতি বছরের অক্টোবরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

জানা গেছে বিশাল বাজেট নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। প্রায় ১৫০ কোটি রুপি খরচে সিনেমাটি নির্মান হচ্ছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সিনেমাটিতে চিরঞ্জিবির বিপরীতে অভিনয় করছেন কাজল আগারওয়াল। আর সিনেমাটিতে প্রধান ভিলেনের চরিত্রে দেখা যাবে সনু সোদকে। কোনিডেলা প্রডাকশন্স এবং ম্যাটিনি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করেছেন কোরাটালা সিভা। সিনেমাটির দুটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন রাম চরন এবং পূজা হেগ।

প্রসঙ্গত, ইতিমধ্যে সিনেমাটিতে চিরঞ্জিবি এবং রাম চরনের লুকও প্রকাশ করেছেন নির্মাতারা। সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত, সৌরভ লোকেশ, কিশোর, পোশানি কৃষ্ণা মুরালি, টানিকেল্লা ভারানি, অজয় এবং রেগিনা কাসান্দ্রা। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন মানি শর্মা আর চিত্রগ্রহন করেছেন থিরুনাভুকারাসু। অন্যদিকে সিনেমাটির সম্পাদনার দায়িত্বে রয়েছেন নাভিন নোলি।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় কাজল আগারওয়াল: পরিচালনা করছেন তথাগত সিংহ
শঙ্কর পরিচালিত নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে আলিয়া ভাট!
‘আদিপুরুষ’ সিনেমার জন্য তেলুগু শিখতে শিক্ষক নিয়োগ দিলেন কৃতি শেনন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d