আবারো মালায়লাম সাইকো থ্রিলার সিনেমায় অভিনয় করছেন সানি লিওন

মালায়লাম সাইকো থ্রিলার

সাউথ ইন্ডিয়ান চরিত্রে সানি

আবারো মালায়লাম সিনেমায় অভিনয় করতে যাচ্ছে কানাডা বংশ্যদ্ভুত বলিউড অভিনেত্রী সানি লিওন। সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী এই সিনেমার নাম ‘শেরো’। পরিচালনার পাশাপাশি সিনেমাটি চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা সৃজিত ভিজায়ান। সম্প্রতি সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা অনুষ্ঠানে অংশগ্রহন করতে কেরালা এসেছেন এই অভিনেত্রী।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযারী ‘শেরো’ সিনেমাতে একজন সাউথ ইন্ডিয়ান নারীর চরিত্রে অভিনয় করছেন সানি লিওন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রেই অভিনয় করছেন তিনি – এমনটাই জানিয়েছেন নির্মাতা সৃজিত। মালায়লাম ভাষার পাশাপাশি দক্ষিনের অন্যান্য ভাষায়ও মুক্তি পাবে এই সিনেমা।

সিনেমাটি প্রসঙ্গে আলাপকালে নির্মাতা সৃজিত বলেন, ‘আসছে এপ্রিলের মাঝমাঝি আমরা সিনেমাটির চিত্রগ্রহনের কাজ শুরু করব। ইতিমধ্যে একটি ওয়ার্কশপের মাধ্যমে সিনেমাটির প্রস্তুতি শুরু হয়েছে। দৃশ্যধারনের প্রথম থেকেই শুটিংয়ে অংশ নিবেন সানি। সানিকে ছাড়া কোন ফ্রেম থাকছে না সিনেমাটিতে।’

সানি লিওনের সিনেমাটি বরাবরের মত কোন গ্ল্যামার নির্ভর সিনেমা নয় বলে জানা গেছে। গল্পকে প্রাধান্য দিয়েই নির্মিত হতে যাচ্ছে বলেও জানিয়েছেন সিনেমাটির পরিচালক। মালায়লাম ভাষায় নির্মিত হলেও সিনেমাটি প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

উল্লেখ্য যে, সানি লিওন বর্তমানে ব্যাঙ্গালুরুতে তার পরবর্তী হিন্দি সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। এই সিনেমার চিত্রগ্রহনের কাজ শেষ করে ‘শেরো’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিবেন সানি লিওন।

আরো পড়ুনঃ
‘দৃশ্যাম ৩’ সিনেমা নিশ্চিত করলেন পরিচালক জিতু জোসেফ
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত