রোশান এন্ড্রুর নতুন সিনেমায় দুলকার সালমানঃ সাথে ডায়না পেন্টি

Dulquer Salmaan joins Rosshan Andrews untitled

দুলকার সালমান এবং ডায়না পেন্টি

নিজের প্রযোজনায় নতুন সিনেমায় মালায়লাম সিনেমার তারকা দুলকার সালমান। রোশান এন্ড্রু পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন ডায়না পেন্টি।

মালায়লাম সিনেমার জনপ্রিয় পরিচালক রোশান এন্ড্রুর নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দুলকার সালমান। সম্প্রতি পূজার মাধ্যমে শুরু হয়েছে নাম ঠিক না হওয়া এই সিনেমার কাজ। আর সিনেমাটিতে দুলকার সালমানের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী ডায়না পেন্টি। এছাড়া একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করবেন মনোজ কে জায়ান।

সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন যুগল চিত্রনাট্যকার ববি-সঞ্জয়। ওয়েফারার ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন দুলকার সালমান নিজেই। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোষ্টের মাধ্যমে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন মালায়লাম সিনেমার এই জনপ্রিয় অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Dulquer Salmaan (@dqsalmaan)

শুটিং শুরু একটি ছবি শেয়ার করে দুলকার সালমান লিখেন, ‘আমাদের নতুন প্রকল্প ঘোষনা করতে পেরে আমি খুবই আনন্দিত। এটা ওয়েফারার ফিল্মসের ৫ নাম্বার প্রযোজনা হতে যাচ্ছে। আমি এবার কাজ করতে যাচ্ছি দুর্দান্ত মেধাবী রোশান এন্ড্রু এবং অসাধারন লেখক টিম ববি-সঞ্জয়। আমাদের সাথে থাকছেন আমার ব্যক্তিগত পছন্দের মনোজ (এক জায়ান) এবং লাভলী ডায়না পেন্টি। আমাদের এই অগ্রযাত্রার খবর আপনাদের সামনের দিনগুলোতে জানাবো।’

এদিকে, সম্প্রতি দুলকার সালমান সিনেমায় নয় বছর সম্পন্ন করেছেন। এই অভিনেতার প্রথম সিনেমা ছিল ‘সেকেন্ড শো।’ অন্যদিকে দুলকার সালমান অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ছিল অনুপ সত্যায়ন পরিচালিত ‘ভারানে অবস্থ্যমুন্ড’।

আরো পড়ুনঃ আর বাল্কি’র নতুন থ্রীলার সিনেমায় অভিনয় করছেন দুলকার সালমান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত