প্রশান্ত নীলের সিনেমায় একসাথে আমির খান এবং এনটিআর জুনিয়র

আমির খান এবং এনটিআর

ভারতীয় বক্স অফিসে প্যান ইন্ডিয়া সিনেমাগুলোর দুর্দান্ত সাফল্যের কারনে দক্ষিণের নির্মাতারা এখন সবচেয়ে কাঙ্ক্ষিত নাম। ২০২৩ সালে তাই দক্ষিণ এবং বলিউডের সিনেমার নতুন মেরুকরণের সম্ভাবনা দেখা যাচ্ছে। ২০২৩ সালে তামিল নির্মাতা অ্যাটলি কুমারের সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে। অন্যদিকে বলিউড নির্মাতা ওম রাউতের পরিচালিনায় অভিনয় করছেন তেলুগু সুপারস্টার প্রভাস। এই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরো একটি প্যান ইন্ডিয়া সিনেমা। জানা গেছে প্রশান্ত নীলের সিনেমায় একসাথে কাজ করতে যাচ্ছেন আমির খান এবং এনটিআর জুনিয়র।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এনটিআর জুনিয়রকে নিয়ে প্রশান্ত নীলের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড তারকা আমির খান। বিশাল আয়োজনে বড় বাজেটের এই সিনেমাটি প্যান ইন্ডিয়া দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে নির্মিত হতে যাচ্ছে। ২০২২ সালের শুরুতে এনটিআর জুনিয়র অভিনীত এই সিনেমাটির ঘোষণা দিয়েছিলেন প্রশান্ত নীল। ভারতের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে সিনেমাটির জন্য আমির খানকে চুক্তিবদ্ধ করেছেন এই নির্মাতা।

এদিকে কিছুদিন আগে আমির খান জানিয়েছিলেন অভিনয় থেকে সাময়িক বিরতিতে যাচ্ছেন এই তারকা। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিলো। এরপর নতুন কোন সিনেমায় কাজ না করে বছর দেড়েক বিরতির ঘোষণা দেন আমির খান। তবে নতুন এই খবর যদি সত্য হয় তাহলে খুব শীগ্রই আবার ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন এই সুপারস্টার। প্রশান্ত নীলের সাথে সংশ্লিষ্ট একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে।

এনটিআর জুনিয়রকে নিয়ে প্রশান্ত নীলের এই সিনেমাটির বর্তমানে ‘এনটিআর ৩১’ নামে পরিচিত। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আগেই পাওয়া গেলেও, এই সিনেমায় আমির খানের অভিনয়ের কোন আনুষ্ঠানিক ঘোষণা এখনো পাওয়া যায়নি। তবে উক্ত সূত্রটি আরো জানিয়েছে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমার কাজ শেষ হলে শুরু হবে নতুন এই সিনেমাটির কাজ। আর সবকিছু ঠিক থাকলে প্রশান্ত নীলের নির্মিতব্য এই সিনেমাটির মাধ্যমে একসাথে কাজ করতে যাচ্ছেন বলিউড তারকা আমির খান এবং এনটিআর জুনিয়র।

জানা গেছে ‘এনটিআর ৩১’ সিনেমাটি নিয়ে প্রায় দুই দশক ধরে কাজ করছেন নির্মাতা প্রশান্ত নীল। শুরু থেকেই সিনেমাটি বিশাল আয়োজনে নির্মানের পরিকল্পনা করছেন প্রশান্ত নীল। আর এর জন্য সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন বহুল আলোচিত এই পরিচালক। ‘কেজিএফ’ সিরিজের ঐতিহাসিক সাফল্যের পর বর্তমানে প্রশান্ত নীলের নির্মানাধীন ‘সালার’ সিনেমাটিও বড় আয়োজনে নির্মিত হচ্ছে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। এতে প্রভাসের বিপরীতে দেখা যাবে শ্রুতি হাসানকে।

তেলুগু সুপারস্টার এনটিআর জুনিয়র এবং আমির খানকে একসাথে নিয়ে সিনেমা নির্মাণের মাধ্যমে নিজের স্বপ্ন বাস্তবায়নের দিকে অনেকটাই এগিয়ে আছেন প্রশান্ত নীল। দুই ইন্ডাস্ট্রির সময়ের অন্যতম বড় দুই তারকার উপস্থিতি নিশ্চিত হলে প্যান ইন্ডিয়া সিনেমাটি নিয়ে প্রত্যাশা হবে আকাশচুম্বী। প্রশান্ত নীলের আগের সিনেমাগুলো মত এই সিনেমাটিও হতে যাচ্ছে অ্যাকশন থ্রিলার। তবে সিনেমাটিতে এনটিআর জুনিয়র এবং আমির খানের চরিত্র সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি সূত্রটি।

উল্লেখ্য যে, ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার পর প্রশান্ত নীল বর্তমানে ‘সালার’ সিনেমাটির কাজে ব্যস্ত সময় পার করছেন। ইতিমধ্যে এর দৃশ্যধারন শেষ হয়েছে বলেও নিশ্চিত হওয়া গেছে। এই মুহুর্তে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ করছেন প্রশান্ত নীল। প্রভাস এবং শ্রুতি হাসান ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন মালয়ালাম সিনেমার জনপ্রিয় তারকা পৃথ্বীরাজ সুকুমারন। এই সিনেমায় তাকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে। ২০২৩ সালের ২৮শে সেপ্টেম্বর প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে ‘সালার’ সিনেমাটি।

আরো পড়ুনঃ
প্রশান্ত নীলের ‘এনটিআর ৩১’ সিনেমায় খলনায়ক চরিত্রে কামাল হাসান
এনটিআর জুনিয়রের নতুন ধামাকা: প্রশান্ত নীলের সাথে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ
যশ রাজ এবং রোহিত শেঠির পর গ্যাংস্টার ইউনিভার্স নিয়ে আসছেন প্রশান্ত নীল

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d