তিন ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে থালাপতি বিজয়ের ‘ভারিসু’

থালাপতি বিজয়ের ‘ভারিসু’

পরিচালক ভামশি প্যাডিপল্লী পরিচালিত ‘ভারিসু’ সিনেমার কাজ সম্প্রতি শেষ করেছেন তামিলের সুপারস্টার থালাপতি বিজয়। ২০২৩ সালে পোঙ্গালে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে ইতিমধ্যে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতারা। সম্প্রতি জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে তামিল এবং তেলুগুর পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে থালাপতি বিজয়ের ‘ভারিসু’ সিনেমাটি।

পারিবারিক গল্পে নির্মিত সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় চিত্রায়িত করা হয়েছে। সাম্প্রতিক সময়ে ভারতে প্যান ইন্ডিয়া সিনেমার সাফল্যের প্রেক্ষিতে তিন ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি কথা জানিয়েছেন থালাপতি বিজয়ের ‘ভারিসু’ সিনেমার প্রযোজক। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদনে এমনটাই নিশ্চিত হওয়া গেছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের মত আগামী বছরেও বক্স অফিসে প্যান ইন্ডিয়া সিনেমার তাণ্ডব দেখা যাবে বলে মনে করছেন অনেকে।

সম্প্রতি তেলুগু ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে থালাপতি বিজয়ের ‘ভারিসু’ সিনেমার প্রযোজক জানিয়েছেন আগামী বছরের পংগালে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমাটি। এখন পর্যন্ত পূর্বের পরিকল্পনা অনুযায়ীই মুক্তির প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি। এছাড়া উক্ত আলাপচারিতায় তামিল এবং তেলুগু ভাষার পাশাপাশি সিনেমাটি হিন্দিতেও মুক্তি পাবে বলে জানিয়েছেন এই নির্মাতা। ২০২২ সালের ‘বিস্ট’ সিনেমার পর আরো একটি প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে হাজির হচ্ছে বিজয়।

এদিকে বিগত কয়েক সপ্তাহ ধরে থালাপতি বিজয়ের ‘ভারিসু’ সিনেমাটির তেলুগু সংস্করণের মুক্তি নিয়ে শোনা যাচ্ছিলো বিভিন্ন জল্পনাকল্পনা। তেলুগু প্রযোজক কাউন্সিলের উৎসবকে ঘীরে তেলুগু ছাড়া অন্য ভাষার সিনেমা মুক্তির বিরোধীতার কারনে দেখা গিয়েছিলো জটিলতা। তবে জানা গেছে ইতিমধ্যে বিষয়টি নিয়ে একটি সমাধানে পৌঁছাতে সক্ষম হয়েছেন নির্মাতারা। জানা গেছে অন্দ্র প্রদেশ এবং তেলাংগাতে সিনেমাটির তেমন বেশী সংখ্যক পর্দা না পেতে পারে।

তবে তামিলে সিনেমাটিকে পরতে হচ্ছে বড় প্রতিযোগিতার মুখে। কারণ ‘ভারিসু’ সিনেমার মুক্তি দিনে মুক্তি পাচ্ছে তামিলের আরেক সুপারস্টার অজিত কুমার অভিনীত ‘থুনিভু’ সিনেমাটি। তামিলনাড়ু থিয়েটার ওনার অ্যাসোসিয়েশনের প্রধান তিরুপুর সুব্রামানিয়াম সংবাদ মাধ্যমের সাথে তার সর্বশেষ কথোপকথনে নিশ্চিত করেছেন যে অজিত কুমারের ‘থুনিভু’ সিনেমাটির নির্মাতারাও ২০২৩ সালের পোঙ্গালে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন। সমান সংখ্যক পর্দা বিতরণের মাধ্যমে প্রেক্ষাগৃহ মালিকরা নেতৃস্থানীয় অভিনেতাদের উভয় সিনেমাকে স্বাগত জানাতে প্রস্তুত বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য যে, ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে ‘ভারিসু’ সিনেমার প্রথম গান ‘রঞ্জিতমে’। প্রকাশিত গানটিতে বিজয় এবং রাশমিকার পর্দা রসায়ন ব্যাপকভাবে আলোচনার জন্ম দিয়েছে। প্রকাশের পর থেকে এখন পর্যন্ত ৫০ মিলিয়ন ভিউয়ের মাধ্যমে ব্যাপক গ্রহণযোগ্যতা নিশ্চিত করেছে গানটি। সবকিছু ঠিক থাকলে আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির দ্বিতীয় গান প্রকাশ করতে যাচ্ছে নির্মাতারা। পোস্টারের পর গান দিয়ে সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে ব্যাপক আগ্রহের জন্ম দিতে সক্ষম হয়েছেন নির্মাতারা।

ভামশি প্যাডিপল্লীর ‘ভারিসু’ সিনেমায় প্রথমবারের মত পর্দায় জুটি হয়ে আসছেন থালাপতি বিজয় রবং রাশমিকা মান্দানা। বিজয় এবং রাশমিকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, প্রাভু, শ্যাম, ইয়োগি বাবু, খুশবু, সংগীতা এবং  সম্যুক্ত মেননসহ আরো অনেকে।  তামিল সিনেমা হলেও থালাপতি বিজয়ের ‘ভারিসু’ প্রযোজনা করছেন তেলুগু ইন্ডাস্ট্রির প্রভাবশালী প্রযোজক দিল রাজু। প্রদর্শকদের কাছে দিল রাজুর ভালো সুনাম এবং আলাদা একটা গ্রহণযোগ্যতা রয়েছে। তাই তামিলের পাশাপাশি তেলুগুতেও দিল রাজু ‘ভারিসু’ সিনেমাটি বড় পড়িসরে মুক্তির চেষ্টা করবেন।

আরো পড়ুনঃ
মুখোমুখি বিজয় এবং অজিত কুমারঃ মধ্যরাত থেকে শুরু হবে প্রদর্শনী
আগামী সংক্রান্তিতে দক্ষিণ ভারতীয় সিনেমার বিশাল বক্স অফিস সংঘর্ষ!
ফার্স্টলুক প্রকাশ্যেঃ ভামশি প্যাডিপল্লীর সিনেমায় বস আবতারে বিজয়

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d