মুখোমুখি বিজয় এবং অজিত কুমারঃ মধ্যরাত থেকে শুরু হবে প্রদর্শনী

মুখোমুখি বিজয় এবং অজিত

পরিচালক ভামশি প্যাডিপল্লী পরিচালিত ‘ভারিসু’ সিনেমার কাজ সম্প্রতি শেষ করেছেন তামিলের সুপারস্টার থালাপতি বিজয়। ২০২৩ সালে পোঙ্গালে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে ইতিমধ্যে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতারা। এদিকে তামিলের আরে জনপ্রিয় তারকা অজিত কুমার অভিনীত ‘থুনিভু’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। জানা গেছে সিনেমাগুলো নিয়ে আগামী পোঙ্গালে বক্স অফিসে হচ্ছেন মুখোমুখি বিজয় এবং অজিত কুমার।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আগামী বছর বক্স অফিসে মুখোমুখি থালাপতি বিজয় এবং অজিত কুমার। তামিলনাড়ু থিয়েটার ওনার অ্যাসোসিয়েশনের প্রধান তিরুপুর সুব্রামানিয়াম সংবাদ মাধ্যমের সাথে তার সর্বশেষ কথোপকথনে নিশ্চিত করেছেন যে অজিত কুমারের ‘থুনিভু’ সিনেমাটির নির্মাতারাও ২০২৩ সালের পোঙ্গালে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন। সমান সংখ্যক পর্দা বিতরণের মাধ্যমে প্রেক্ষাগৃহ মালিকরা নেতৃস্থানীয় অভিনেতাদের উভয় সিনেমাকে স্বাগত জানাতে প্রস্তুত বলে জানিয়েছেন তিনি।

‘ভারিসু’ এবং ‘থুনিভু’ আগামী বছরের তামিলের প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। ঘোষণার পর থেকেই সিনেমাগুলোর প্রদর্শনীর সংখ্যা নিয়ে শোনা যাচ্ছে বিভিন্ন জল্পনাকল্পনা। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে দুটি সিনেমাকে সমান সংখ্যক পর্দা দিতে প্রস্তুত প্রেক্ষাগৃহ মালিকরা। শুধু তাই নয় দর্শকের চাহিদার কথা বিবেচনা করে মধ্যরাত থেকে শুরু হবে সিনেমাগুলোর প্রদর্শনী। আগামী ১২ই জানুয়ারি মধ্যরাত সিনেমাগুলোর প্রথম প্রদর্শনী দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদনে এমনটাই জানা গেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অজিতের ‘থুনিভু’ সিনেমার প্রথম প্রদর্শনী দেখা যাবে ভোর ১ টায়। অন্যদিকে থালাপতি বিজয়ের ‘ভারিসু’ সিনেমার প্রথম প্রদর্শনী দেখা যাবে ভোর ৪ টায়। সিনেমাগুলোর প্রতি দর্শকদের আগ্রহের কথা বিবেচনা করা এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে। তবে এ ব্যাপারে প্রযোজক বা পরিবেশকদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কোন ঘোষণা এখনো পাওয়া যায়নি।

এদিকে উদয়নিধি স্টালিনের প্রতিষ্ঠান ‘ভারিসু’ এবং ‘থুনিভু’ সিনেমাগুলো পরিবেশনা করছে। গত কয়েকদিন ধরে অভিযোগ শোনা যাচ্ছে যে, তিনি ‘থুনিভু’ এর চেয়ে ‘ভারিসু’ সিনেমার জন্য কম পর্দা বরাদ্দ করেছেন। কিন্তু এই অভিনেতা বলেছেন যে এগুলো কেবলই ভিত্তিহীন গুজব। আরো জানিয়েছেন যে উভয় সিনেমাই তামিলনাড়ুর প্রেক্ষাগৃহে সমানভাবে বিতরণ করা হয়েছে। জানা গেছে, প্রেক্ষাগৃহে এই দুই অভিনেতার ভক্তদের মধ্যে সংঘর্ষ এড়াতে ভিন্ন সময়ে শুরু হচ্ছে সিনেমাগুলোর প্রদর্শনী।

উল্লেখ্য যে, ভামশি প্যাডিপল্লীর ‘ভারিসু’ সিনেমায় প্রথমবারের মত পর্দায় জুটি হয়ে আসছেন থালাপতি বিজয় রবং রাশমিকা মান্দানা। বিজয় এবং রাশমিকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, প্রাভু, শ্যাম, ইয়োগি বাবু, খুশবু, সংগীতা এবং  সম্যুক্ত মেননসহ আরো অনেকে। একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত এই সিনেমাটি ভারতজুড়ে একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা।

অন্যদিকে, টানা তৃতীয়বারের মত পরিচালক এইচ বিনোথের সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার থালা অজিত। অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, সামুথিরাকানি, জন কোকেন, অজয়, ভিরা এবং সিবি চন্দ্রান। সিনেমাটির কাজ শুরুর পর থেকেই সিনেমাটি নিয়ে অজিত ভক্তদের মধ্যে কাজ করছে উম্মাদনা। আর অজিত কুমারও বিভিন্ন সময়ে সিনেমার সেট থেকে ভক্তদের সাথে ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো অজিতের জন্য গান করেছেন জিবরান।

সর্বশেষ ২০১৪ সালে বক্স অফিসে এই দুই তারকার লড়াইয়ের সাক্ষী হয়েছিলেন দর্শক এবং তামিল সিনেমার সংশ্লিষ্টরা। প্রায় তিন দশক আগে কাছাকাছি সময়ে কলিউডে নিজেদের অস্তিত্বের ঘোষণা দিয়েছিলেন বিজয় এবং অজিত। এরপর নিজেদের ক্যারিয়ারে অসংখ্য বাণিজ্যিক সফল সিনেমা উপহার দিয়ে নিজেদের অবস্থান শক্ত করেছেন তারা। যদিও পর্দার বাইরে বিজয় এবং অজিত ভালো বন্ধু, পর্দায় তাদের লড়াই দর্শকদের কাছে সবসময়ই আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলো। ‘ভারিসু’ এবং ‘থুনিভু’ মুক্তির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুই তারকার ভক্তদের লড়াই আরো একবার দেখা যাবে পোঙ্গালে।

আরো পড়ুনঃ
আগামী সংক্রান্তিতে দক্ষিণ ভারতীয় সিনেমার বিশাল বক্স অফিস সংঘর্ষ!
আগামী পোঙ্গালে বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং অজিত কুমার

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d