নতুন সিনেমায় এবার একসাথে আসছেন মামুত্তি এবং বিজয় সেতুপতি

মামুত্তি এবং বিজয় সেতুপতি

মামুত্তি এবং বিজয় সেতুপতি

তামিল সিনেমার শক্তিমান অভিনেতা বিজয় সেতুপতি বিভিন্ন ভাষার সিনেমায় নিয়মিত অভিনয় করছেন। অন্যদিকে মালয়ালাম সিনেমার কিংবদন্তী অভিনেতা মামুত্তিকে বেশ কয়েকটি তামিল সিনেমায় দেখা গেছে। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে নতুন সিনেমায় এবার একসাথে অভিনয় করতে যাচ্ছেন এই দুই অভিনেতা। মামুত্তি এবং বিজয় সেতুপতি অভিনীত নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন জাতীয় পুরষ্কার জয়ী নির্মাতা মণিকন্দন।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, মণিকন্দন পরিচালিত পরবর্তি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মামুত্তি এবং বিজয় সেতুপতি। সিনেমাটিতে অভিনয়ের জন্য এই দুই অভিনেতার সাথে প্রাথমিক আলোচনা নির্মাতারা ইতিমধ্যে শেষ করেছেন। চুক্তি সম্পাদনের পর এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গেছে। এছাড়া মণিকন্দন সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজও ইতিমধ্যে শেষ করেছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

পরিচালক মণিকন্দন ‘কাকা মুত্তাই’ সিনেমার মাধ্যমে দর্শকদের কাছে ব্যাপকভাবে গ্রহণযোগ্যতা পেয়েছিলেন। সিনেমাটি শ্রেষ্ঠ শিশুতোষ সিনেমা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিলো। এই পরিচালক এখন পর্যন্ত মাত্র চারটি সিনেমা নির্মান করেছেন। নিজের কাজের মান নিশ্চিত করতেই কম সংখ্যক সিনেমা করে থাকেন মণিকন্দন। তার পরবর্তী সিনেমায় মামুত্তি এবং বিজয় সেতুপতি ছাড়াও বেশ কয়েকজন জনপ্রিয় কয়েকজন তারকাকে দেখা যাবে।

মণিকন্দন পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘কাদাইসি বিভাসায়ি’। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিলো সিনেমাটি। একজন বয়স্ক কৃষকের জীবন এবং তার মুখোমুখি হওয়া একটি অপ্রত্যাশিত সমস্যার গল্প দেখা গেছে এই সিনেমায়। বিজয় সেতুপতি সিনেমাটিতে একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন। এটি মানিকন্দনের পরিচালনায় তার দ্বিতীয় সিনেমা হিসেবে চিহ্নিত হয়েছিল। সুতরাং, নতুন সিনেমাটি বিজয় সেতুপতির মণিকন্দনের সাথে তৃতীয় সিনেমা হতে যাচ্ছে।

এছাড়া সাম্প্রতিক সময়ে ভারতীয় সিনেমার অন্যতম সফল তারকা হিসেবে আবির্ভুত হয়েছেন বিজয় সেতুপতি। শুধু তামিল নয়, অন্যান্য ভাষার সিনেমায়ও এই তারকা নিয়মিত অভিনয় করছেন। দক্ষিণের সিনেমার কিংবদন্তী অভিনেতাদের সাথে পর্দা ভাগ করছেন নিয়মিত বিরতিতে। মামুত্তির সাথে নির্মিতব্য এই সিনেমাটির আগে বিজয় সেতুপতি কমল হাসান এবং মোহনলালের মত কিংবদন্তী অভিনেতাদের সাথেও অভিনয় করেছেন।

মালয়ালাম সিনেমার মেগাস্টার মামুত্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রোরশচ’। ফ্যান্টাসি থ্রিলার গল্পের এই সিনেমাটি পরিচালনা করেছেন নিসাম বশীর। আর সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন সমীর আবদুল। মুক্তির পর বক্স অফিস আয়ে কিছুটা ধীর গতি দেখা গেলেও সময়ের সাথে সাথে দর্শকদের কাছে সিনেমাটি গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়। এছাড়া দর্শকদের পাশাপাশি সমালোচকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি।

উল্লেখ্য যে, খুব শীগ্রই বলিউডের সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছে তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। বর্তমানে বিজয় সেতুপতি অভিনীত বলিউডের বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এরমধ্যে ‘মুম্বাইকার’, ‘মেরি ক্রিসমাস’ এবং ‘জওয়ান’ উল্লেখযোগ্য। আর এই সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে বেশী আলোচনায় রয়েছে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমাটি। অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় বিজয় সেতুপতিকে দেখা যাবে প্রধান খলনায়ক চরিত্রে।

আরো পড়ুনঃ
উপসাগরীয় দেশগুলোতে নিষিদ্ধ হলো মোহনলাল অভিনীত ‘মনস্টার’!
রাজামৌলীর নতুন সিনেমায় মহেশ বাবুর বিপরীতে দীপিকা পাডুকোন!
বিজয়কে নিয়ে অ্যাটলি কুমারের বিগ বাজেটের প্যান ইন্ডিয়া সিনেমা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত