মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারনের বহুল প্রতীক্ষিত যত সিনেমা

মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ

মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ

অভিনেতা, চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজক পৃথ্বীরাজ সুকুমারন মালয়ালাম সিনেমার অন্যতম জনপ্রিয় একজন সুপারস্টার। ২০০২ সালে মালায়ালাম সিনেমা ‘নন্দনম’-এর মাধ্যমে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী এই তারকা। মালয়ালাম দিয়ে শুরু হলেও অল্প কিছুদিনের মধ্যেই তামিল, তেলেগু এবং হিন্দি সহ অন্যান্য শিল্পে নিজের প্রতিভার ঝলক দেখিয়েছে তিনি। বিশেষ করে থ্রিলার সিনেমায় তার দুর্দান্ত উপস্থিতির কারনে ভক্তদের কাছে থ্রিলার কিং হিসেবেও পরিচিত মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন।

দুই দশকেরও বেশি সময় ধরে বিস্তৃত তার বর্ণাঢ্য কর্মজীবনে, পৃথ্বীরাজ সুকুমারন শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে নয়, নির্মাতা হিসেবেও বিনোদন শিল্পে, বিশেষ করে মালায়ালামে উল্লেখযোগ্য অবদান রেখেছেন। বর্তমানে মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন বিভিন্ন ভাষায় একাধিক সিনেমায় কাজ করছেন। আগামী বছরে কন্নড় সিনেমায় খলনায়কের চরিত্রে দেখা যাবে মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারনকে। চলুন তাহলে দেখা নেয়া যাক এই তারকার সবচেয়ে প্রতীক্ষিত আসন্ন সিনেমাগুলোর বিস্তারিত।

মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ

০১। এমপুরান
পৃথ্বীরাজ সুকুমারান ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ‘লুসিফার’ দিয়ে একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন। সিনেমাটিতে মোহনলালকে প্রধান ভূমিকায় দেখা গেছে এবং পৃথ্বীরাজ একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটির দুর্দান্ত সাফল্য এটিকে একটি ফ্র্যাঞ্চাইজে পরিণত করতে উৎসাহিত করেছে নির্মাতাদের। আর এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি ‘এমপুরান’ বর্তমানে প্রাক-প্রোডাকশনে রয়েছে। সিনেমাটি ‘লুসিফার’-এর চরিত্রকে আরো বড় পড়িসরে নিয়ে আসছে এবং প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী খুব শীগ্রই শুরু হচ্ছে সিনেমাটির কাজ।

মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ

০২। আদুজীভিথাম
প্রবীণ চলচ্চিত্র নির্মাতা ব্লেসি পরিচালিত পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত ‘আদুজীভিথাম’ চার বছরেরও বেশি সময় ধরে নির্মাণাধীন রয়েছে। বেনিয়ামিনের উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমাটি একটি থিয়েটারের অভিজ্ঞতা নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে। সিনেমাটিতে অভিনয়ের জন্য নিজের ওজন হ্রাস থেকে শুরু করে অভূতপূর্ব পরিস্থিতিতে মরুভূমিতে চিত্রগ্রহণে নিজেকে উজাড় করে দিয়েছেন মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন। সিনেমাটির জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

০৩। গোল্ড
পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত ‘গোল্ড’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন ‘প্রেমম’ খ্যাত নির্মাতা আলফোনস পুথরেন। আসন্ন এই সিনেমাটিতে পৃথ্বীরাজ সুকুমারন এবং নয়নতারা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলারও প্রকাশ করেছেন নির্মাতারা। ধারণা করা হচ্ছে ‘গোল্ড’ সিনেমাটি পৃথ্বীরাজের পছন্দের থ্রিলার ঘরনার সিনেমা হতে যাচ্ছে। যেকোন সময় সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে।

মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ

০৪। কাপা
‘কাডুভা’ সিনেমাটির পর পৃথ্বীরাজ সুকুমারন এবং নির্মাতা শাজি কৈলাস ‘কাপা’ নামের নতুন একটি অ্যাকশন থ্রিলার নিয়ে আসছেন। জি আর ইন্দুগোপনের চিত্রনাট্যে ‘কাপা’ সিনেমাটির গল্প কেরালার তিরুবনন্তপুরমের স্থানীয় এক গ্যাংস্টারকে ঘিরে আবর্তিত হয়েছে বলে জানা গেছে। সিনেমাটি প্রসঙ্গে পৃথ্বীরাজ বলেছিলেন, ‘আমি কাপা সম্পর্কে সত্যিই উত্তেজিত এবং আমরা একটি ধাক্কা দিয়ে শুরু করেছি। শাজি স্যার এবং আমি আবার একসাথে ফিরে এসেছি এবং আমরা আমাদের ভক্তদের শিস দেওয়ার যোগ্য সিনেমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করছি।‘ ব্লকবাস্টার ‘কাডুভা’ সিনেমার পর এই জুটির নতুন সিনেমা নিয়ে সবার আগ্রহও আকাশচুম্বী।

০৫। টাইসন
পৃথ্বীরাজ সুকুমারন তার আসন্ন পরিচালনা ‘টাইসন’ দিয়ে কন্নড় ভাষায় নির্মাতা হিসেবে আবর্ভুত হতে যাচ্ছেন। সিনেমাটি প্রযোজনা করছে ‘কেজিএফ’ প্রযোজনা প্রতিষ্ঠান হোম্বলে ফিল্মস। এর আগে ব্যাঙ্গালোর টাইমসের সাথে আলাপকালে সিনেমাটি প্রসঙ্গে পৃথ্বীরাজ সুকুমারান বলেছিলেন, ‘টাইসন এমন একটি বিষয় যা মুরালি গোপি এবং আমি লুসিফার তৈরি করার সময় আলোচনা করেছি। এর পরে, আমরা লুসিফার ২ পরিকল্পনা নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। কিন্তু তারপরে মহামারী আঘাত হানে এবং পরিকল্পনাগুলি বিলম্বিত হয়। আমি অন্যান্য প্রকল্পে ব্যস্ত হয়ে পড়েছিলাম, কিন্তু আমার মনের পিছনে টাইসন ছিল। এটি এমন একটি বিষয় যা আমার কাছে খুব প্রিয় এবং আমি খুশি যে আমি সেরাদের সাথে হাত মিলিয়েছি।‘

মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ

০৬। সালার
‘কেজিএফ’ সিরিজের নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমাটি ঘোষণার পর থেকেই আলোচনায়। সিনেমাটিতে অভিনয় করছেন ‘বাহুবলী’ খ্যাত প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। হোম্বলে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি একই সাথে কন্নড় এবং তেলুগু ভাষায় নির্মিত হচ্ছে। প্যান ইন্ডিয়া মুক্তি লক্ষ্যে নির্মানাধীন এই সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ আরো একধাপ বেড়ে যায় সিনেমাটিতে পৃথ্বীরাজের অভিনয়ের খবরে। জানা গেছে সিনেমাটিতে একজন খলনায়ক চরিত্রে দেখা যাবে এই তারকাকে। ইতিমধ্যে সিনেমাটিতে তার ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন নির্মাতারা।

প্রিয় পাঠক মালয়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ অভিনীত সিনেমাগুলোর মধ্যে আপনার পছন্দের সিনেমা কোনটি তা জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী উত্তেজিত সেটাও জানিয়ে দিতে পারেন মন্তব্যে। পৃথ্বীরাজ সুকুমারন এমন একজন তারকা যিনি যেকোন চিত্রনাট্যে প্রেক্ষাগৃহে দর্শক টানতে সক্ষম। তার আসন্ন সিনেমাগুলো এর ব্যাতিক্রম হবে না বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

আরো পড়ুনঃ
মোহনলাল-জিতু জোসেফ জুটির ‘রাম’: অক্টোবরেই শেষ হচ্ছে দৃশ্যধারন
প্রভাসের ‘সালার’ ফার্স্টলুকে দুর্ধর্ষ খলনায়ক পৃথ্বীরাজ সুকুমারন
উপেন্দ্র অভিনীত ‘কাবজা’ টিজারঃ নেটিজনরা বলছেন ‘কেজিএফ’ অনুপ্রাণিত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত