ফাহাদ ফাসিলকে নিয়ে নতুন সিনেমা ঘোষণা করেছে হম্বলে ফিল্মস

ফাহাদ ফাসিলকে নিয়ে

ফাহাদ ফাসিলকে নিয়ে

প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ’ সিরিজ এবং নির্মানাধীন ‘সালার’ সিনেমাগুলোর কল্যাণে হম্বলে ফিল্মস বর্তমানে ভারতের অন্যতম বড় প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার পর হম্বলে ফিল্মস ঘোষণা করছে একের পর এক নতুন নতুন প্রোজেক্ট। সম্প্রতি ফাহাদ ফাসিলকে নিয়ে নতুন একটি সিনেমা ঘোষণা করেছে আলোচিত এই প্রযোজনা প্রতিষ্ঠান। আর সিনেমাটিতে তার সাথে আছেন দক্ষিণ অভিনেত্রী অপর্ণা বালামুরালি।

ফাহাদ ফাসিলকে নিয়ে হম্বলে ফিল্মসের নতুন এই সিনেমাটি পরিচালন করছেন পবন কুমার। ‘ধুমম’ নামের এই সিনেমাটির প্রধান চরিত্রে ফাহাদ ফাসিলের অভিনয়ের গুঞ্জন বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছলো। চলতি বছরের মুক্তিপ্রাপ্ত তামিল ব্লকবাস্টার ‘বিক্রম’ সিনেমার পর এবার কন্নড় সিনেমায় অভিনয় করতে যাচ্ছে মালয়ালাম তারকা ফাহাদ ফাসিল। একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে হম্বলে ফিল্মস তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন এই সিনেমাটির কথা ঘোষণা করেছে।

কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারের অকাল মৃত্যুর পর পবন কুমার ‘ধুমম’ সিনেমাটির জন্য ফাহাদ ফাসিলকে প্রস্তাব দেন বলে জানা গেছে একটি প্রতিবেদনে। যদিও হম্বলে ফিল্মস ‘ধুমম’ সিনেমা সম্পর্কে বিস্তারিত কিছু ঘোষণা করেনি, প্রতিষ্ঠানটি জানিয়েছে যে আগামী ৯ই অক্টোবর থেকে শুরু হচ্ছে এর দৃশ্যধারনের কাজ। আর ফাহাদ ফাসিলকে নিয়ে হম্বলে ফিল্মস প্রযোজিত এই সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের গ্রীষ্মে।

এছাড়া প্রযোজনা প্রতিষ্ঠানটির সেই ঘোষণায় জনপ্রিয় মালায়ালাম অভিনেতা রোশান ম্যাথিউকে পোস্টে ট্যাগ করেছে। সিনেমাটির অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। সিনেমাটির ট্যাগ লাইন হিসেবে আছে ‘তুমি যা বপন করবে, তাই কাটবে’। সেই ট্যাগ থেকেই ধারনা করা হচ্ছে যে এটি একটি প্রতিশোধমূলক ড্রামা নির্ভর সিনেমা হতে পারে। সিনেমাটির নাম ঘোষণার প্রকাশিত সেই পোস্টারের পোষ্টে এই সিনেমার অন্যান্য শিল্পী কুশলীদের ট্যাগ করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

হম্বলে ফিল্মস প্রযোজিত এই সিনেমাটিতে ফাহাদ ফাসিল ছাড়া আরো অভিনয় করছেন অপর্ণা বালামুরালি, এবং রোশন ম্যাথু। অন্যান্য চরিত্রে অভিনয় শিল্পীদের ব্যাপারে নির্মাতাদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক ঘোষণা এখনো পাওয়া যায়নি। আর সিনেমাটির টেকনিক্যাল টিমের মধ্যে চিত্রগ্রাহক হিসাবে থাকবেন প্রীথা জয়রামন। পূর্ণচন্দ্র তেজস্বী সঙ্গীত রচনা করবেন এবং শিল্প পরিচালক হিসেবে থাকছেন আনিস নাদোদি।

উল্লেখ্য যে, ফাহাদ ফাসিল অভিনীত তামিল সিনেমা ‘বিক্রম’ তামিলের ইতিহাসের সর্বোচ্চ আয়ের সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে। লোকেশ খানাগরাজ পরিচালিত এই সিনেমাটি তার ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছে বলে জানা গেছে। সিনেমাটিতে বিক্রমের দলের একজন গোয়েন্দা চরিত্রে দেখা গেছে তাকে। ‘বিক্রম’ সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তামিলের কিংবদন্তী অভিনেতা কামাল হাসান। এছাড়া সিনেমাটির খলচরিত্রে ছিলেন বিজয় সেতুপতি।

আরো পড়ুনঃ
সুপারস্টার ফাহাদ ফাসিল: ব্যর্থতা থেকে তারকা অভিনেতা হয়ে উঠার যাত্রা!
মালায়ালাম তারকা ফাহাদ ফাসিল অভিনীত মুক্তি প্রতীক্ষিত যত সিনেমা
ফাহাদ ফাসিল অভিনীত সেরা ৮টি সিনেমাঃ দেখে নিন সিনেমার ক্রম তালিকা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত