জানা গেলো প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমার টিজার প্রকাশের তারিখ

প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’

প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’

তেলেগু সিনেমার সুপারস্টার প্রভাস ‘বাহুবলী – দ্য বিগিনিং’ সিনেমার মুক্তির পর রাতারাতি দেশের হার্টথ্রব হয়ে ওঠেন। এরপর ‘বাহুবলী ২ – দ্য কনক্লুশন’ এবং ‘সাহো’ সিনেমাগুলোর মাধ্যমে প্যান ইন্ডিয়া সুপারস্টার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করনে এই তারকা। চলতি বছরে প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’ সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হলেও, তার জনপ্রিয়তা এখনো অক্ষুণ্ণ রয়েছে। তাই, তার পরবর্তী সিনেমা ‘আদিপুরুষ’ নিয়ে দারুণ উত্তেজনায় আছেন ভারতীয় সিনেমার দর্শকা। সম্প্রতি জানা গেছে প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমার টিজার প্রকাশের তারিখ।

কিছুদিন আগে জানা গিয়েছিলো প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমার বহুল প্রতীক্ষিত টিজারটি আগামী ৩রা অক্টোবর প্রকাশিত হবে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে আরো জানা গিয়েছিলো প্রভাস, কৃতি স্যানন এবং পরিচালক ওম রাউত অযোধ্যায় তাদের সিনেমার এই টিজারটি চালু করবেন। তবে সর্বশেষ কিছু প্রতিবেদন থেকে জানা গেছে প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমার টিজার প্রকাশের পরিকল্পনায় কিছুটা পরিবর্তন এনেছেন নির্মাতারা। ৩ তারিখ নয় ২রা অক্টোবর প্রকাশিত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই টিজারটি।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘প্রভাস অভিনীত আদিপুরুষ সিনেমার টিজারটি ২ অক্টোবর রবিবার উন্মোচন করা হবে। এ উপলক্ষ্যে প্রভাস সহ আদিপুরুষ  সিনেমার পুরোদল অযোধ্যায় উপস্থিত থাকবেন। উত্তর প্রদেশের এই ধর্মীয় শহর হল ভগবান রামের জন্মস্থান, যার উপর ভিত্তি করে নির্মিত হয়েছে আদিপুরুষ সিনেমাটি। সুতরাং, নির্মাতারা ভেবেছিলেন যে সেখানে প্রচারমূলক কার্যক্রম করা উপযুক্ত হবে।‘

অনুষ্ঠানটি প্রচারের জন্য মুম্বাইয়ের মিডিয়া সম্প্রদায়ের বেশ কয়েকজনকে অযোধ্যায় নিয়ে যাওয়া হবে। সূত্রটি আরো জানিয়েছে বলেছে, ‘প্রভাস ছাড়াও আদিপুরুষ সিনেমার শিল্পী এবং কলাকুশলীদের কারা ফার্স্ট লুক প্রকাশের জন্য উপস্থিত থাকবেন তা এখনও নিশ্চিত নয়। তবে নির্মাতারা নিশ্চিত যে টিজার প্রকাশের এই অনুষ্ঠানটি একটি স্মরণীয় আয়োজন হয়ে থাকবে। এছাড়া আদিপুরুষ সিনেমাটি নিয়ে এর নির্মাতাদের অগাধ আস্থা রয়েছে।‘ আগামী বছরের ১২ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমাটি।

প্রভাস ছাড়াও ‘আদিপুরুষ’ সিনেমায় আরও অভিনয় করেছেন কৃতি শ্যানন, সাইফ আলি খান, সানি সিং এবং ভাতসাল শেঠ। সিনেমাটি পরিচালনা করছেন ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ খ্যাত নির্মাতা ওম রাউত। বর্তমানে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ করছেন নির্মাতার। প্রভাসের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মত ‘আদিপুরুষ’ সিনেমাটিও হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে।

পৌরণিক কাহিনী রামায়ণের উপর ভিত্তি করে নির্মিত ‘আদিপুরুষ’ সিনেমায় প্রবাস লর্ড রাম এবং সাইফ আলী খান রাবনের চরিত্রে অভিনয় করবেন। তার অভিনীত চরিত্রের নাম লঙ্কেশ। আর সীতা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কৃতি শেনন। বড় বাজেট, বড় তারকা – সব মিলিয়ে ঘোষনার পর থেকেই সবার আগ্রহের কেন্দবিন্দুতে পরিণত হয়েছে এই সিনেমা। সিনেমাটিতে ভারী মাত্রার ভিএফএক্স এর ব্যবহার থাকবে বলেও জানা গেছে।

টি-সিরিজের ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার এবং রাজেশ নায়ার। সিনেমাটির টিজার প্রকাশ প্রসঙ্গে উক্ত সূত্রটি আরো জানিয়েছে, ‘ওম রাউত তার যোগ্যতা প্রমাণ করেছেন এবং জানেন কীভাবে একটি দুর্দান্ত সিনেমা তৈরি করতে হয়। আদিপুরুষ একটি চাক্ষুষ দর্শন হবে বলেই প্রত্যাশা করা হচ্ছে। পোস্টারের সাথে টিজার, সিনেমাটির স্কেলকে প্রতিফলিত করবে এবং হাইপকে আরও বাড়িয়ে তুলবে।‘ ভিএফএক্স বিবেচনায় সিনেমাটি আইম্যাক্স এবং থ্রিডি’তে মুক্তি পাবে বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ
শেষ হলো ‘আদিপুরুষ’ সিনেমায় সাইফ আলি খানের অংশের দৃশ্যধারনের কাজ
প্রবাসের ‘আদিপুরুষ’ সিনেমায় যুক্ত হলেন বলিউডের কৃতি শেনন এবং সানি সিং
শুরু হলো প্রবাস-সাইফ অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমার ভিএফএক্স এর কাজ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত