উপেন্দ্র অভিনীত ‘কাবজা’ টিজারঃ নেটিজনরা বলছেন ‘কেজিএফ’ অনুপ্রাণিত

উপেন্দ্র অভিনীত ‘কাবজা’

প্রশান্ত নীল পরিচালিত রকিং স্টার যশ অভিনীত ‘কেজিএফ’ সিরিজটি ভারতীয় সিনেমার ইতিহাসের অন্যতম আলোচিত এবং সফল সিনেমা। ‘কেজিএফ’ সিরিজের দুই সিনেমার মাধ্যমে কন্নড় ইন্ডাস্ট্রি রাতারাতি সবার আগ্রহের কেন্দ্রবিদুতে পরিণত হয়েছে। বর্তমানে কন্নড় ইন্ডাস্ট্রির বেশ কয়েকটি বড় বাজেটের অ্যাকশন সিনেমা নির্মানাধীন রয়েছে। সম্প্রতি প্রকাশ করা হয়েছে উপেন্দ্র অভিনীত ‘কাবজা’ সিনেমার টিজার। প্যান ইন্ডিয়া এই সিনেমাটির টিজার প্রকাশের পর নেটিজনরা বলছেন ‘কেজিএফ’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে এই সিনেমা।

প্রকাশিত টিজারটি দেখে নিঃসন্দেহে ‘কেজিএফ’ সিনেমার ছাপ পাওয়া গেছে। প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ’ সিনেমার মত এই সিনেমাটিও অ্যাকশন গল্পে নির্মিত হয়েছে। ভারতের ইতিহাসে গ্যাংস্টারের উত্তানের গল্প নিয়ে নির্মিত সিনেমাটির টিজারের বেশ কিছু দৃশ্যের সাথে ‘কেজিএফ’ সিনেমার বিভিন্ন দৃশ্যের মিলটাও স্পষ্ট। প্রকাশিত টিজার থেকে বোঝা যাচ্ছে যে ভয়ঙ্কর একজন গ্যাংস্টারের উত্তান এবং তার সাথে লড়াইয়ের গল্প দেখা যাবে সিনেমাটিতে।

এছাড়া উপেন্দ্র অভিনীত ‘কাবজা’ টিজার থেকে সিনেমাটির সিনেমাটোগ্রাফি নিয়েও কিছুটা ধারনা পাওয়া গেছে। সিনেমাটির প্রধান ভূমিকায় উপেন্দ্রের পাশাপাশি দক্ষিণের সিনেমার আরো কয়েকজন বড় তারকাকে দেখা গেছে প্রকাশিত টিজারে। ‘প্রত্যেক শেষের একটি শুরু আছে’ – এই শ্লোগানের মাধ্যমে সিনেমাটি সম্পর্কে কিছুটা আবছা ধারনা দেয়ার চেষ্টা করেছেন নির্মাতারা। জানা গেছে ১৯৪২ সালে ভারতের প্রেক্ষাপটে গ্যাংস্টারদের মধ্যকার লড়াই এবং ক্ষমতার পালাবদলের ইতিহাস উঠে আসবে সিনেমাটিতে।

আর চন্দ্রুর পরিচালনায় ‘কাবজা’ সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায় রয়েছে। উপেন্দ্র, শ্রিয়া শরণ, প্রকাশ রাজ এবং কিচ্চা সুদীপ (একটি বর্ধিত ক্যামিও চরিত্রে) সিনেমাটি নিয়ে দর্শকদের প্রত্যাশাও আকাশচুম্বী। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার পর থেকে এর নির্মাণের জাঁকজমক এবং সিনেমার সাথে জড়িত বড় নামগুলোর জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। উপেন্দ্র এবং সুদীপ উভয়ের ভক্তরা তাদের প্রিয় তারকাকে একই সিনেমায় দেখার জন্য উম্মুখ হয়ে রয়েছেন।

এই প্যান ইন্ডিয়া সিনেমাটি ভারতে একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। সর্বশেষ খবর অনুযায়ী উপেন্দ্র অভিনীত ‘কাবজা’ সিনেমাটি কন্নড়, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, ওড়িয়া এবং মারাঠি এই সাতটি ভাষায় মুক্তি পাবে। দুর্দান্ত অ্যাকশনে ভরপুর সিনেমাটির বিষয়বস্তু প্যান ইন্ডিয়া দর্শকদের জন্য উপযুক্ত বলে মনে করছেন সংশ্লিষ্টরা। তার ভারতজুড়ে সর্বাধিক সংখ্যক দর্শকের কাছে সিনেমাটি পৌঁছে দেয়ার লক্ষ্যে প্যান ইন্ডিয়া চাহিদাকে বিবেচনায় রেখে সিনেমাটি নির্মান করা হয়েছে।

সিনেমাটির টিজার প্রকাশ করেছেন তেলুগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রানা দাজ্ঞুবতি। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে উপেন্দ্র অভিনীত ‘কাবজা’ টিজার উম্মুক্ত করেন এই অভিনেতা। এই পিরিয়ড ড্রামা সিনেমায় প্রধান অভিনেত্রী হিসেবে আছেন শ্রিয়া শরণ। এজে শেঠির সিনেমাটোগ্রাফিতে সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন ‘কেজিএফ’ খ্যাত রবি বসুর। এমটিবি নাগরাজের উপস্থাপনায় ‘কাবজা’ সিনেমাটি প্রযোজনা করেছেন আর চন্দ্রশেখর।

আরো পড়ুনঃ
ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্পে মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমা
‘পোনিয়িন সেলভান’ ট্রেলার: একটি মহাকাব্যিক সময়ের উপাখ্যান
দীর্ঘ বিরতির পর ‘ইন্ডিয়ান ২’ সিনেমার কাজ শুরু করলেন কমল হাসান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d