এবার হলিউডের সুপারহিরো ফ্র্যাঞ্ছাইজিতে তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন

তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন

তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন

তেলুগু সিনেমায় অনেক বছর সুপারস্টার হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছেন আল্লু অর্জুন। গত বছরের ডিসেম্বরে ‘পুষ্পা’ মুক্তির পর রাতারাতি প্যান ইন্ডিয়া তারকা হিসেবে আবির্ভূত হন এই তারকা। যদিও ‘পুষ্পা’ সিনেমার সিক্যুয়েল ছাড়া আল্লু অর্জুনের অন্য কোন সিনেমা নিশ্চিত না করলেও আল্লু অর্জুনকে নিয়ে আলোচনার শেষ নেই। সম্প্রতি আল্লু অর্জুনকে নিয়ে জানা গেছে নতুন খবর। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন এবার হলিউডের সুপারহিরো ফ্র্যাঞ্ছাইজিতে অভিনয় করছেন।

টলিউড তথা তেলুগু সিনেমায় বৈচিত্র্যময় ভূমিকা পালন করে আল্লু অর্জুন ইতিমধ্যে নিজেকে একজন বহুমুখী অভিনেতা হিসাবে প্রতিষ্ঠিত করেছেন। ভারতের একটি প্রভাবশালী সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আইকন তারকা আল্লু অর্জুন শীঘ্রই হলিউডের সিনেমায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। খবরটি আল্লু অর্জুনের ভক্তদের জন্য অনেক কৌতূহল এবং উত্তেজনা নিয়ে এসেছে। আনুষ্ঠানিক ঘোষণা না পাওয়া গেলেও জানা গেছে আল্লু অর্জুনকে একটি সুপারহিরো ফ্র্যাঞ্চাইজিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা যাবে।

প্রকাশিত খবর অনুযায়ী, আল্লু অর্জুন একজন বিখ্যাত হলিউড চলচ্চিত্র নির্মাতার কাছ থেকে তার আসন্ন সিনেমায় কাজ করার প্রস্তাব পেয়েছেন। আল্লু অর্জুন সম্প্রতি নিউইয়র্কে অনুষ্ঠিত বার্ষিক ইন্ডিয়া ডে প্যারেডে অংশ নিয়েছিলেন। প্রতিবেদনে বলা হয়েছে যে হলিউড পরিচালক আল্লু অর্জুনের সাথে দেখা করেছিলেন এবং তাকে তার পরবর্তী সিনেমায় অভিনয় করতে বলেছিলেন। প্রকাশিত প্রতিবেদন যদি সত্য হয় তাহলে প্যান ইন্ডিয়ার পর তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন এবার আন্তর্জাতিক দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন।

উক্ত প্রতিবেদনে আরো বলা হয়েছে যে, হলিউডের এই নির্মাতা আল্লু অর্জুনের ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমাটি দেখেছিলেন। এই সিনেমায় পুষ্পা চরিত্রে আল্লুর অভিনয় হলিউড নির্মাতাকে আকৃষ্ট করেছে এবং তিনি তার সাথে কাজ করতে পছন্দ করবেন। তবে কোন স্টুডিও আল্লু অর্জুনকে তাদের সিনেমার জন্য প্রস্তাব দিয়েছে সেটা এখনো জানা যায়নি। তবে যেহেতু সুপারহিরো ফ্র্যাঞ্ছাইজি, তাই ধারনা করা হচ্ছে মার্ভেল অথবা ডিসি হতে আসতে পারে প্রস্তাবটি।

এদিকে প্যারেডে তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন গ্র্যান্ড মার্শাল উপাধিতে ভূষিত হয়েছেন যা টাইমস স্কোয়ারের এলইডি স্ক্রিনেও দেখানো হয়েছিল। এমনকি অভিনেতা তাকে দেওয়া উপাধিতে গর্বিত বোধ করেছিলেন। মজার বিষয় হল, তাকে নিউ ইয়র্কের মেয়র এরিক অ্যাডামসের কাছ থেকে স্বীকৃতির একটি শংসাপত্র দিয়েও সম্মানিত করা হয়েছিল। সেখানে এরিক অ্যাডামস ‘পুষ্পা’ সিনেমার প্রধান চরিত্র পুষ্পরাজ স্টাইলে আল্লু অর্জুনের সাথে ক্যামেরায় ধরা দিয়েছেন।

প্রসঙ্গত, ইতিমধ্যে ‘পুষ্পা ২’ সিনেমার দৃশ্যধারনের কাজ শুরু প্রস্তুতি সম্পন্ন করেছেন আল্লু অর্জুন। সম্প্রতি হায়দ্রাবাদে একটি আনুষ্ঠানিক পূজা অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির কাজ শুরুর ঘোষণা দেয়া হয়েছিলো যেখানে সিনেমাটির শিল্পী এবং কলাকুশলীরা উপস্থিত ছিলেন। ‘পুষ্পাঃ দ্য রুল’ শিরোনামে এই  সিক্যুয়েলে আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা সহ আরো অভিনয় করছেন ফাহাদ ফাজিল, ধনুঞ্জয়া, সুনীল, অনসূয়া ভরদ্বাজ সহ অনেকে।

মিথ্রি মুভি মেকার্সের ব্যানারে ‘পুষ্পা ২’ প্রযোজনা করছেন নবীন ইয়েরনেনি এবং রবি শঙ্কর ইয়ালামঞ্চিলি। সিনেমাটির চিত্রগ্রাহক হিসাবে আছেন মিরেস্লো কুবা ব্রোজেক এবং শিল্প পরিচালক হিসাবে আছেন রামকৃষ্ণ। আর সিনেমাটি সম্পাদনা করছেন কার্তিকা শ্রীনিবাস এবং রুবেন। চন্দ্র বসুর লিখা গানে সিনেমাটির সঙ্গীত এবং সুরকার হিসাবে থাকছেন দেবী শ্রী প্রসাদ। মুক্তির তারিখ এখনো জানা না গেলেও শুকুমার পরিচালিত এই সিনেমাটি আগামী বছর প্যান ইন্ডিয়া প্রেক্ষগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
তেলুগু ইন্ডাস্ট্রির মাচো স্টার গোপীচাঁদের সেরা অভিনয়ের ৬টি সিনেমা
বয়সের বিশাল পার্থক্য নিয়ে পর্দায় রোমান্স করা দক্ষিনি সিনেমার অদ্ভুত জুটি
সুপারস্টার মহেশ বাবুর যে ৫টি সিনেমা আপনার মনোযোগের দাবি রাখে

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d