প্যান ইন্ডিয়া বক্স অফিস কাঁপাতে আসছে কিচ্ছা সুদীপের ‘বিক্রান্ত রোনা’

কিচ্ছা সুদীপের ‘বিক্রান্ত রোনা’

কিচ্ছা সুদীপের ‘বিক্রান্ত রোনা’

‘বাহুবলী’ সিরিজের বিশাল সাফল্যের পর দক্ষিনি সিনেমার প্যান ইন্ডিয়া মুক্তি নিয়মিত হয়ে দাঁড়িয়েছে। এরপর ‘সাহো’, ‘কেজিএফ’, ‘পুষ্পা’ এবং ‘আরআরআর’ সিনেমাগুলো প্যান ইন্ডিয়া বক্স অফিসে ঝড় তুলেছিল। সর্বশেষ কন্নড় ইন্ডাস্ট্রির ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটির হিন্দি সংস্করণ রেকর্ড পরিমাণ আয় করতে সক্ষম হয়েছে। দক্ষিণের সিনেমার প্যান ইন্ডিয়া মুক্তির ধারাবাহিকতায় আসছে আরো একটি সিনেমা। আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে কিচ্ছা সুদীপের ‘বিক্রান্ত রোনা’ সিনেমাটি।

কিচ্ছা সুদীপের ‘বিক্রান্ত রোনা’ সিনেমাটি পরিচালনা করেছেন অনুপ ভান্ডারী। অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্পে নির্মিত সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন এই কন্নড় অভিনেতা। এছাড়া সিনেমাটির আরো কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন নিরুপ ভান্ডারি, নীথা অশোক এবং জ্যাকুলিন ফার্নান্দেজ। সিনেমাটি মুক্তির লক্ষ্যে বর্তমানে প্রচারণায় ব্যস্ত রয়েছেন এর প্রধান তারকারা।

বেশ কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছে সিনেমাটি ট্রেলার। প্রকাশিত ট্রেলারে দুর্দান্ত ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ড্রামার ইঙ্গিত পাওয়া গেছে। কিচ্ছা সুদীপের অ্যাকশন স্টান্টের পাশাপাশি সিনেমাটির ভিএফএক্সও দারুণভাবে প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। অসাধারণ ভিএফএক্সের পাশাপাশি এই সুপারহিরো সিনেমাটির জন্য বিশেষভাবে ডিজাইন করা যানবাহন ব্যবহার করা হচ্ছে বলে জানা গেছে।

প্যান ইন্ডিয়া দর্শকের কথা বিবেচনা করে নির্মিত এই সিনেমাটি ভারতে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। এরমধ্যে সিনেমাটির হিন্দি সংস্করণ পরিবেশার দায়িত্বে রয়েছে বলিউডের ভাইজান সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মস। সম্প্রতি সিনেমাটির প্রচারণার জন্য আয়োজিত একটি ইভেন্টে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজান। সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করবে বলে আশা ব্যক্ত করেন এই অভিনেতা।

এদিকে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার পর এই ইন্ডাস্ট্রির আরো একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে প্যান ইন্ডিয়া। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ প্যান ইন্ডিয়া বক্স অফিসে ঝড় তুলেছিলো। বিশেষ করে সিনেমাটি হিন্দি সংস্করণ বলিউডের সব সিনেমাকে পিছনে ফেলে হিন্দি সিনেমার মাজারে দ্বিতীয় সর্বোচ্চ আয়ের সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে। শুধুমাত্র হিন্দি সিনেমার বাজারে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ আয় করেছে ৪০০ কোটি রুপিরও বেশী।

আগামী ২৮শে জুলাই ভারতজুড়ে মুক্তি পেতে যাচ্ছে কিচ্ছা সুদীপের ‘বিক্রান্ত রোনা’ সিনেমাটি। সাম্প্রতিক সময়ে বলিউডের সিনেমার ব্যর্থতার বিপরীতে বক্স অফিস মাত করছে দক্ষিণের সিনেমাগুলো। হিন্দি সিনেমার দর্শকদের কাছেও বলিউডের চেয়ে বেশী গ্রহণযোগ্যতা পাচ্ছে দক্ষিণের সিনেমা। করোনা পরবর্তি সময়ে এখন পর্যন্ত বক্স অফিসে সফল সিনেমার তালিকায় সবচেয়ে এগিয়ে রয়েছে দক্ষিণের সিনেমা।

অন্যদিকে বলিউডের ভাইজানের পরিবেশনায় হিন্দি সিনেমার বাজারে ‘বিক্রান্ত রোনা’-এর মাধ্যমে ভালো কিছু করার আশা করছেন কিচ্ছা সুদীপ। সিনেমাটির বিষয়বস্তু বিবেচনায় ভারতের সব ভাষার দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন বলে আশা করছেন তিনি। ‘পুষ্পা’, ‘আরআরআর’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার পর প্যান ইন্ডিয়া সফল সিনেমার তালিকায় ‘বিক্রান্ত রোনা’ স্থান করে নিতে পারে কিনা সেটা সময়ই বলে দিবে।

আরো পড়ুনঃ
চল্লিশ বছরের বেশী সময় পর এক সাথে রজনীকান্ত এবং কমল হাসান!
খলনায়ক চরিত্রে তামিল সুপারস্টার বিজয় সেতুপতি অভিনীত যত সিনেমা
ধানুশের ক্যারিয়ারের সবচেয়ে বেশী বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘ক্যাপ্টেন মিলার’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d