থালাপতি বিজয়ের সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন সামান্থা!

থালাপতি বিজয়ের সিনেমায়

দক্ষিণের সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামান্থা বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। দক্ষিণের পাশাপাশি বলিউডের সিনেমায় সামান্থার অভিষেকের গুঞ্জনও শোনা যাচ্ছে। সম্প্রতি এই তারকার নতুন একটি সিনেমার খবর পাওয়া গেছে সংবাদ মাধ্যম থেকে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী তামিল সুপারস্টার থালাপতি বিজয়ের সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন সামান্থা!

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার খবরে জানা গেছে থালাপতি বিজয়ের নির্মিতব্য সিনেমায় এবার নেতিবাচক চরিত্রে দেখা যাবে সামান্থাকে। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাপতি ৬৭’ নামে পরিচিত। আর সিনেমাটি পরিচালনা করছেন ‘বিক্রম’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগরাজ। জানা গেছে সিনেমাটিতে সামান্থা একজন পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করছেন।

‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে চতুর্থবারের মত একসাথে পর্দায় হাজির হচ্ছেন বিজয় এবং সামান্থা। তবে আগের তিনটি সিনেমার মত নতুন এই সিনেমায় বিজয়ের বিপরীতে দেখা যাবে না সামান্থাকে। এর আগে ‘কাথথি’, ‘থেরি’ এবং ‘মার্শাল’ সিনেমাগুলোতে জুটি হয়ে অভিনয় করেছিলেন বিজয় এবং সামান্থা। সিনেমাগুলোতে বিজয় এবং সামান্থার রোম্যান্টিক রসায়ন দর্শকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো।

সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা এখনো নির্মাতাদের পক্ষ্য থেকে পাওয়া যায়নি। সবকিছু ঠিক থাকলে আগস্টের শেষে আসতে পারে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা। গ্যাংস্টার গল্পে নির্মিতব্য সিনেমাটির চূড়ান্ত চিত্রনাট্য তৈরির কাজ করছেন নির্মাতা লোকেশ খানাগরাজ। আর আগামী অক্টোবর থেকে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরুর পরিকল্পনা করছেন সিনেমাটির নির্মাতারা। আগামী বছরের শেষে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমাটি।

প্রসঙ্গত, সামান্থা অভিনীত দুটি তেলুগু সিনেমা বর্তমানে নির্মানাধীন রয়েছে। ‘শকুন্তলম’ ও ‘কুশি’। এছাড়া এই অভিনেত্রীর তামিল-তেলুগু দ্বৈত ভাষায় ‘ইয়াশোধা’ নামে আরো একটি সিনেমা নির্মানাধীন রয়েছে। নেতিবাচক চরিত্রে জনপ্রিয় এই অভিনেত্রীকে দর্শক কিভাবে গ্রহণ করে সেটা সময়ই বলে দিবে।

এদিকে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে ‘থালাপতি ৬৭’ সিনেমায় লোকেশ খানাগরাজ পরিচালিত ‘কাইথি’ এবং ‘বিক্রম’ সিনেমাগুলোর বেশ কয়েকটি চরিত্র অন্তর্ভূক্ত হতে যাচ্ছে। এর আগে যেমন ‘বিক্রম’ সিনেমায় ‘কাইথি’ থেকে কয়েকটি চরিত্র সংযুক্ত হতে দেখা গিয়েছিলো। এ বিষয়ে কিছু আনুষ্ঠানিকতা এখনো বাকী আছে বলেও জানা গেছে। তবে ‘থালাপতি ৬৭’ সিনেমায় ‘বিক্রম’ সিনেমার সকল ক্রু সদস্যরা থাকছেন সেটা নিশ্চিত করেই বলা যায়।

উল্লেখ্য যে, ‘থালাপতি ৬৭’ সিনেমার আগে বিজয় লোকেশ খানাগরাজ পরিচালিত ‘মাষ্টার’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি করোনার সময়ে সীমিত আসনে মুক্তি পেয়েও তামিল নাড়ুতে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। বর্তমানে এই সিনেমাটি ছাড়াও লোকেশ খানাগরাজের ‘কাইথি ২’ এবং ‘বিক্রম ২’ সিনেমাগুলোর নির্মানের কথা রয়েছে। তবে বিজয়ের সাথে সিনেমাটির পর লোকেশ এর মধ্যে কোন সিনেমাটি শুরু করবেন তা এখনো জানা যায়নি।

আরো পড়ুনঃ
‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে লোকেশ সিনেমাটিক ইউনিভার্সে বিজয়
থালাপতি বিজয়ের সাথে পর্দায় হাজির হয়েছিলেন বলিউডের যে ছয় অভিনেত্রী
ফার্স্টলুক প্রকাশ্যেঃ ভামশি প্যাডিপল্লীর সিনেমায় বস আবতারে থালাপতি বিজয়

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d