ধানুশের ক্যারিয়ারের সবচেয়ে বেশী বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘ক্যাপ্টেন মিলার’

ধানুশের ক্যারিয়ারের

ধানুশের ক্যারিয়ারের

তামিল সিনেমার জনপ্রিয় তারকা ধানুশ সম্প্রতি ঘোষণা করেছেন তার নতুন সিনেমা। ‘ক্যাপ্টেন মিলার’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন অরুণ মাথেশ্বরন। সিনেমাটি নিয়ে নিজের উচ্ছ্বাসও প্রকাশ করেছেন এই তারকা। ১৯৮০ সালের প্রেক্ষাপটে গ্যাংস্টার ভিত্তিক গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। এদিকে জানা গেছে ধানুশের ক্যারিয়ারের সবচেয়ে বেশী বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘ক্যাপ্টেন মিলার’।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে, ‘ক্যাপ্টেন মিলার’ সিনেমার নাম ভূমিকার পাশাপাশি আরো কয়েকটি রুপে হাজির হতে যাচ্ছেন ধানুশ। আর নির্মাতারা সিনেমাটিকে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি। সিনেমাটির গল্প সব স্থরের দর্শককে টানতে সক্ষম হবে বলে মনে করছেন নির্মাতারা। সিনেমাটির জন্য বড় অংকের বাজেট ঠিক করে রেখেছেন তারা।

পরিচালক অরুণ মাথেশ্বরানের শেষ দুটি সিনেমা ‘রকি’ এবং ‘সানি কায়ধাম’ থেকে ধানুশের ক্যারিয়ারের সবচেয়ে বেশী বাজেটের ‘ক্যাপ্টেন মিলার’ আলাদা হতে যাচ্ছে। ধানুশের সিনেমাটি পুরোপুরি বাণিজ্যিকভাবে তৈরি করা হচ্ছে বলে জানা গেছে। শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ এবং নির্মাতারা ভারতের বিভিন্ন লোকেশনে এর কাজ করার পরিকল্পনা করছেন। শ্রেয়াস কৃষ্ণ ক্যামেরাটি ক্র্যাঙ্ক করবেন আর সঙ্গীত পরিচালনা করবেন জিভি প্রকাশ কুমার।

সিনেমাটির ঘোষণা উপলক্ষ্যে ধানুশ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে একটি মুখোশ পরে এবং কাঁধে রাইফেল ধরে মোটরবাইকে চড়েছেন ধানুশ। ভিডিওটি একটি স্কেচ আকারে এগিয়ে যায় এবং ধীরে ধীরে এটি প্রকাশ পায় যে ধানুশের চরিত্রটির নাম ‘ক্যাপ্টেন মিলার’। তবে সিনেমাটিতে ধানুশের সাথে আর কে কে অভিনয় করছেন সে ব্যাপারে কিছু এখনো জানা যায়নি।

সত্য জ্যোতি ফিল্মসের প্রযোজক টিজি থ্যাগরাজন সিনেমাটি সম্পর্কে বলেছেন, ‘আমি আমাদের মর্যাদাপূর্ণ প্রকল্প ক্যাপ্টেন মিলার ঘোষণা করতে পেরে আনন্দিত। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে আমাদের প্রোডাকশন হাউস থেকে একটি বড় পরিসরে নির্মিত সিনেমাগুলোর মধ্যে একটি হবে এটি। আইকনিক অভিনেতা ধানুশের সঙ্গে কাজ করা সবসময়ই খুব আনন্দের বিষয়।‘

প্রসঙ্গত, ধানুশ বর্তমানে ভেঙ্কি আটলুরি পরিচালিত ‘ভাথি’ ওরফে ‘স্যার’ সিনেমার দৃশ্যধারনের কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটির কাজ বর্তমানে শেষ পর্যায়ে রয়েছে। এদিকে কিছুদিন আগে সেলভারাগাহভান পরিচালিত ‘নানে ভারুভেন’-এর চিত্রগ্রহণও শেষ করেছেন তামিলের অন্যতম ব্যস্ত এই অভিনেতা। বর্তমানে সিনেমাটির পোস্ট-প্রোডাকশন কাজ এগিয়ে চলেছে। ২০২৩ সালে মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাপ্টেন মিলার’ সিনেমাটি প্রযোজনা করছেন সেনধিল থ্যাগরাজন এবং অর্জুন থ্যাগরাজন।

আরো পড়ুনঃ
এবার আল্লু অর্জুনের মুখোমুখি হচ্ছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি
‘বিক্রম’ দিয়ে শুরু হলো ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’: যুক্ত হচ্ছে ‘কাইথি’
পরপর তিনটি সিনেমা বক্স অফিসে ব্যর্থঃ কোন দিকে যাচ্ছে পূজার ক্যারিয়ার!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত