সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে অজিত কুমারের নতুন সিনেমা ‘একে ৬১’

অজিত কুমারের নতুন সিনেমা

অজিত কুমারের নতুন সিনেমা

টানা তৃতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন নির্মাতা এইচ বিনোথ এবং অজিত কুমার। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘একে ৬১’ বা ‘অজিত ৬১’ নামে পরিচিত। নির্মাতাদের পরিকল্পনা অনুযায়ী হায়দ্রাবাদে নির্মিত বিশাল সেটে পুরোদমে চলছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এদিকে সম্প্রতি জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে অজিত কুমারের নতুন সিনেমা ‘একে ৬১’।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে অ্যাকশন থ্রিলার গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। সিনেমাটিতে একটি ব্যাংক ডাকাতির গল্প উঠে এসেছে। মাদক চোরাচালান নিয়ে ‘ভালিমাই’ সিনেমার পর এই অভিনেতা পরিচালক এবার আসছেন দুর্ধর্ষ ডাকাতির গল্প নিয়ে। আর প্রকাশিত খবর অনুযায়ী, একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে অজিত কুমারের নতুন সিনেমা ‘একে ৬১’ এর গল্প এবং চিত্রনাট্য সাজিয়েছেন আলোচিত নির্মাতা এইচ বিনোথ।

তবে সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি নির্মানের ব্যাপারে নির্মাতার পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কিছু এখনো জানা যায়নি। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে আগামী আগস্টের মধ্যে শেষ হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর চলতি বছরের দিওয়ালীতে বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। ধারনা করা হচ্ছে খুব শীগ্রই সিনেমাটির বিস্তারিত আনুষ্ঠানিকভাবে জানাবেন নির্মাতারা।

এদিকে বেশ কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘একে ৬১’ সিনেমাটির লুক প্রকাশ করেছেন প্রযোজক বনি কাপুর। অজিত কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘ভালিমাই’ সিনেমায় ক্লিন শেভে এই অভিনেতাকে দেখা গেলেও, নতুন সিনেমায় পুরপুরি নতুন রূপে আসছেন এই অভিনেতা। প্রকাশিত এই ছবিতে তারকা অভিনেতাকে একটি একরঙা ছবিতে স্টাইলিশ কুলার পরা লম্বা দাড়িতে দেখা যাচ্ছে। ধারনা করা হচ্ছে আবারো দুর্ধর্ষ অ্যাকশন চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন অজিত কুমার।

অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, ভীরা, জন কক্কেন এবং মহানন্দি শঙ্কর। সিনেমাটির কাজ শুরুর পর থেকেই সিনেমাটি নিয়ে অজিত ভক্তদের মধ্যে কাজ করছে উম্মাদনা। আর অজিত কুমারও বিভিন্ন সময়ে সিনেমার সেট থেকে ভক্তদের সাথে ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ইতিমধ্যে ‘একে ৬১’ সিনেমার সাথে যুক্ত ক্রুদের একটি তালিকা ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। সেই তালিকা দেখে মনে হচ্ছে এই নির্মাতাদের ‘ওয়ালিমাই’ সিনেমার সদস্যদের বেশিরভাগই থাকছেন অজিত কুমার অভিনীত নতুন এই সিনেমায়। তবে ‘একে ৬১’ সিনেমার সুরকার এবং সম্পাদকদের পরিবর্তন করা হয়েছে। নতুন এই সিনেমা সঙ্গীত এবং সম্পাদনায় থাকছেন যথাক্রমে ঘিবরান এবং বিজয় ভেলকুট্টি (সাথুরাঙ্গা ভেট্টাই এবং থেরান আধিগারম ওন্দ্রু)।

আরো পড়ুনঃ
শুরু হলো অজিত কুমার অভিনীত নতুন সিনেমা দৃশ্যধারনের কাজ
নতুন সিনেমায় অজিত কুমারের দুর্ধর্ষ লুক প্রকাশ করলেন বনি কাপুর

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d