সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় যুক্ত হলেন জগপতি বাবু

সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’

সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’

বর্তমানে বলিউড সুপারস্টার সালমান খান ফরহাদ সামজি পরিচালিত ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার দর্শ্যধারনে ব্যস্ত রয়েছেন। শুরু পর থেকেই বিভিন্ন কারনে আলোচনায় রয়েছে এই সিনেমাটি। বিশেষ করে সিনেমাটির অভিনয় শিল্পীর তালিকায় বেশ কিছু পরিবর্তন হয়েছে। এবার জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় এবার যুক্ত হয়েছেন দক্ষিণের শক্তিমান অভিনেতা জগপতি বাবু।

ইতিমধ্যে বলিউডের পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ের জন্য নিশ্চিত হয়েছেন তেলুগু সুপারস্টার ভেঙ্কটেশ দগ্গুবাতি। সালমান খানের সমান্তরাল একটি চরিত্রে এই অভিনেতাকে দেখা যাবে বলে জানা গেছে। এছাড়া সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগরে। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার খবরে জানা গেছে এই দুইজনের পাশাপাশি সিনেমাটিতে জগপতি বাবুকে দেখা যাবে প্রধান খলনায়ক চরিত্রে।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সালমান খান একটি প্যান-ইন্ডিয়া সিনেমা নির্মান করছেন এবং তার জন্য তারকা নির্বাচনে কোন কমতি রাখছেন না তিনি। সে জন্য পছন্দের তারকাদের চুক্তিবদ্ধ করছেন সালমান খান। প্রথমে পূজা হেগরে এবং এরপর তার বন্ধু ভেঙ্কটেশকে চুক্তিবদ্ধ করেছেন। এবার তেলুগু ইন্ডাস্ট্রি থেকে আরো একজন অভিনেতাকে নিশ্চিত করলেন, তিনি হচ্ছেন জগপতি বাবু।‘

জগপতি বাবু এর আগে সালমান খানের জন্য ‘দাবাং ৩’ সিনেমায় অভিনয়ের কথা ছিলো, কিন্তু শিডিউল জটিলতার কারনে সেটা সম্ভব হয়নি। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘এখন যখন সালমান তাকে এই ভূমিকার প্রস্তাব দিয়েছিলেন, তিনি সঙ্গে সঙ্গে অভিনয়ের জন্য সম্মত হয়েছিলেন। সালমান এবং ভেঙ্কটেশের সাথে লড়াই করার জন্য সিনেমাটিতে একজন আদর্শ খলনায়ক চেয়েছিলেন নির্মাতারা। আর এর জন্য জগপতির চেয়ে ভাল আর কোন বিকল্প নেই বলে মনে করছেন তারা।‘

জানা গেছে আগামী জুনে সিনেমাটির হায়দ্রাবাদ শিডিউলে সালমানের সঙ্গে যোগ দেবেন জগপতি বাবু। অভিনেতার সংযোজনের সাথে, ফরহাদ সামজি পরিচালিত এই সিনেমাটিতে একসাথে পর্দায় আসছেন সালমান খান, পূজা হেগড়ে, ভেঙ্কটেশ, জগপতি বাবু, শেহনাজ গিল, জ্যাসি গিল, রাঘব, সিদ্ধার্থ নিগম এবং মালভিকা শর্মা। বলিউড এবং তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির আরো কয়েকজন কমেডি অভিনেতা সালমান খানের এই অ্যাকশন কমেডিতে অভিনয়ের সম্ভাবান রয়েছে বলেও জানিয়েছে সূত্রটি।

এদিকে কিছুদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিলো যে প্রযোজনার দায়িত্ব নেয়ার পর সালমান খান সিনেমাটি থেকে আরশদ ওয়ার্সি এবং শ্রেয়াশ তালপারেকে বাদ দিয়েছেন। এরপর সালমান খানের এই সিদ্ধান্তের ব্যাপক সমালোচনা শোনা গিয়েছিলো। এই দুই তারকাকে বাদ দিয়ে সালমান খান একটি চরিত্রে তার ভগ্নীপতি আয়ুশ শর্মাকে চুক্তিবদ্ধ করেছেন বলেও শোনা গিয়েছিলো। এবার সর্বশেষ গুঞ্জন অনুযায়ী আয়ুশ শর্মাও সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন।

উল্লেখ্য যে, সিনেমাটিতে সালমান খানের নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন পূজা হেগড়ে। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে এবং শেহনাজ গিলকে। সিনেমাটির একটি চরিত্রে জহির ইকবালের অভিনয়ের কথা থাকলেও আয়ুশ শর্মার সরে যাওয়ার পর সিনেমাটি জহিরও সরে দাঁড়িয়েছেন বলে জানা গেছে। এছাড়া সিনেমাটিতে সালমান খানের সমান্তরাল একটি চরিত্রে অভিনয় করছেন তেলুগু সুপারস্টার ভেঙ্কটেশ দগ্গুবাতি।

প্রসঙ্গত, চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমাটি। সিনেমাতে দেখা যাবে জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। বর্তমানে সিনেমাটি প্রি-প্রডাকশনে রয়েছে এবং সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। আর ঘোষনা অনুযায়ী চলতি বছরের ৩০শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
আয়ুশ শর্মার পর সরে দাঁড়ালেন নির্মাতা ফরহাদ সামজি: পরিচালনায় সালমান নিজেই!
‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় শ্রেয়াস তালপাড়ের পরিবর্তে আয়ুশ শর্মা!
মুম্বাইয়ে অ্যাকশন দৃশ্য দিয়ে শুরু হলো ভাইজানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d