বড় প্রত্যাশা নিয়ে ঈদে আসছে টাইগার শ্রফের অ্যাকশন ধামাকা ‘হিরোপান্তি ২’

টাইগার শ্রফের অ্যাকশন ধামাকা

টাইগার শ্রফের অ্যাকশন ধামাকা

৮ বছর আগে বলিউডের আলোচিত নির্মাতা সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষিক্ত হয়েছিলেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অ্যাকশন তারকা টাইগার শ্রফ। সিনেমাটিতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেছিলেন কৃতি শেনন। বক্স অফিসে ব্যবসা সফল এই সিনেমার এবার দ্বিতীয় পর্ব নিয়ে আসছেন টাইগার শ্রফ। বক্স অফিসে ভালো কিছুর প্রত্যাশা নিয়ে ঈদে মুক্তি পেতে যাচ্ছে টাইগার শ্রফের অ্যাকশন ধামাকা ‘হিরোপান্তি ২’।

অ্যাকশন গল্পের ‘হিরোপান্তি ২’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত ঈদে দর্শক মাতাতে আসছেন টাইগার শ্রফ। আগামী ২৮শে এপ্রিল মুক্তি পাবে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি। মুক্তির দুইদিন আগে টাইগার শ্রফের অ্যাকশন ধামাকা ‘হিরোপান্তি ২’ সিনেমাটি নিয়ে বক্স অফিসে বড় কিছুর প্রত্যাশা করছেন প্রদর্শকরা। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে এই ঈদে প্রায় ২৫০০ স্ক্রিনে মুক্তি পাচ্ছে সিনেমাটি। প্রদর্শকরা মাল্টিপ্লেক্স এবং একক স্ক্রিনকে সমান গুরুত্ব দিয়ে মুক্তি পরিকল্পনা করছেন এই সিনেমাটির।

চলতি সপ্তাহের রবিবার থেকে আংশিকভাবে শুরু হয়েছিলো সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি। জানা গেছে মুক্তির দুই দিন আগ পর্যন্ত পিভিআর, ইনক্স এবং সিনেপলিশে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি হয়েছে প্রায় ৩ কোটি রুপি। আর টিকেট বিক্রির সংখ্যার হিসেবে এখন পর্যন্ত মোট ১ লক্ষ টিকেট বিক্রি হয়েছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো। মুক্তির আগের দুই দিনে অগ্রিম টিকেট বিক্রির সংখ্যাটি আরো বাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এখন পর্যন্ত প্রাপ্ত হিসেবে মুক্তির আগে টাইগার শ্রফের অ্যাকশন ধামাকা ‘হিরোপান্তি ২’ এর অগ্রিম টিকেট বিক্রি থেকে আয়ের পরিমাণ দাঁড়াবে ৩.৭৫ থেকে ৪ কোটি রুপি। এছাড়া একক স্ক্রিন থেকে আরো ৭৫ লক্ষ থেকে ১ কোটি রুপি আয় হবে বলেও ধারনা করছেন প্রদর্শকরা। বলিউড ভিত্তিক একাধিক সংবাদ মাধ্যম থেকে জানা গেছে সিনেমাটির এই অগ্রিম টিকেট বিক্রি নির্মাতাদের আশার আলো দেখাচ্ছে। ইতিমধ্যে বক্স অফিসে ভালো শুরু ইঙ্গিত দিয়েছে এই সিনেমাটি।

অগ্রিম টিকেট বিক্রির ক্ষেত্রে সবচেয়ে ভালো অবস্থানে রয়েছে মুম্বাই এবং দিল্লির জাতীয় মাল্টিপ্লেক্স চেইন প্রেক্ষাগৃহগুলো। একক স্ক্রিনে সিনেমাটির অগ্রিম টিকেট মাত্র শুরু হয়েছে। টাইগার শ্রফের মত জনপ্রিয় অ্যাকশন তারকার অ্যাকশন সিনেমা হওয়ার কারনে মুক্তির দিনে অগ্রিম টিকেট ছাড়াও একক স্ক্রিনে ভালো আয় করবে বলে মনে করা হচ্ছে। এই তালিকায় রয়েছে রাজস্থান, সিপি এবং সেন্ট্রাল ইন্ডিয়ার প্রেক্ষাগৃহগুলো।

‘বাঘি ২’ এবং ‘বাঘি ৩’ সিনেমার পর অ্যাকশন নিয়ে সাজিদ নাদিওয়ালা, আহমেদ খান এবং টাইগার শ্রফের সিনেমার প্রতি দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। বলিউডের অ্যাকশন সিনেমা এবং টাইগার শ্রফ ভক্তদের সেই প্রত্যাশার কথা মাথায় রেখেই সাজানো হয়েছে ‘হিরোপান্তি ২’ সিনেমার অ্যাকশন দৃশ্যগুলো। এই সিনেমার অ্যাকশন দৃশ্যের মাধ্যমে নিজের আগের সিনেমাগুলোর অ্যাকশনকে টাইগার শ্রফ ছাড়িয়ে যাবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

নাদিওয়ালা গ্রান্ডসন্স এর ব্যানারে নির্মিতব্য এই সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা। আর আহমেদ খান পরিচালিত এই সিনেমার চিত্রনাট্যে থাকছেন রজত অরোরা। আগামী ২৯শে এপ্রিল ঈদ উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। এ আর রহমানের সঙ্গীতে সিনেমাটিতে টাইগারের বিপরীতে অভিনয় করেছেন তারা সুতারিয়া। ‘হিরোপান্তি ২’ সিনেমাটির মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করছেন টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া।

আরো পড়ুনঃ
জানা গেলো ডিসি কমিক্সের প্রতীক্ষিত সিনেমাগুলোর মুক্তির নতুন তারিখ
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’ সিনেমায় খলনায়ক হয়ে আসছেন জেসন মামোয়া
হলিউডের বহুল প্রতীক্ষিত যে সিনেমাগুলো আগামী বছর বক্স অফিস মাতাবে!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d