টাইগার শ্রফের ‘হিরোপান্তি ২’ সিনেমায় থাকছেন একাধিক বড় অ্যাকশন ডিরেক্টর

টাইগার শ্রফের ‘হিরোপান্তি ২’

টাইগার শ্রফের ‘হিরোপান্তি ২’

আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন সিনেমা ‘হিরোপান্তি ২’। প্রযোজক সাজিদ নাদিওয়ালা, পরিচালক আহমেদ খান এবং বলিউডের নতুন প্রজন্মের অ্যাকশন তারকা টাইগার শ্রফ আবারো আসছেন একসাথে। সিনেমাটির প্রকাশিত ট্রেলার থেকে বোঝা যাচ্ছে দুর্দান্ত অ্যাকশন স্টান্টে ভরপুর বিনোদন থাকছে দর্শকদের জন্য। জানা গেছে টাইগার শ্রফের ‘হিরোপান্তি ২’ সিনেমায় থাকছেন একাধিক অ্যাকশন ডিরেক্টর।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ভক্তদের জন্য দুর্দান্ত অ্যাকশন নিশ্চিত করতে টাইগার শ্রফের ‘হিরোপান্তি ২’ সিনেমায় একাধিক বড় অ্যাকশন ডিরেক্টর নিয়োগ দিয়েছেন সিনেমাটির প্রযোজক সাজিদ নাদিওয়ালা। বলিউডের সিনেমায় এর আগে দেখা যায়নি এমন সব অ্যাকশন স্টান্ট থাকছে সিনেমাটিতে। টাইগার শ্রফকে বলিউডের সবচেয়ে বড় অ্যাকশন তারকা হিসেবে উপস্থাপনের জন্য কোন ছাড় দিতে চান না নির্মাতারা।

উল্লেখিত সংবাদ মাধ্যম থেকে জানা গেছে টাইগার শ্রফ অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমার অ্যাকশন দৃশ্যের নির্দেশনার জন্য প্রযোজক সাজিদ নাদিওয়ালা নিয়োগ দিয়েছেন ‘স্টারশিপ ট্রুপার্স’ এবং ‘হার’ খ্যাত মো ফয়সাল, ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘ওয়ার’ খ্যাত পারভেজ শেখ, ‘বাঘি ২’ এবং ‘বাঘি ৩’ খ্যাত কেচা খামফাকদি, ‘চৈত্রদা চন্দ্রমা’ খ্যাত রাম লক্ষ্মণ এবং আরও অনেক বিশিষ্ট অ্যাকশন ডিরেক্টরদের।

‘বাঘি ২’ এবং ‘বাঘি ৩’ সিনেমার পর অ্যাকশন নিয়ে সাজিদ নাদিওয়ালা, আহমেদ খান এবং টাইগার শ্রফের সিনেমার প্রতি দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। বলিউডের অ্যাকশন সিনেমা এবং টাইগার শ্রফ ভক্তদের সেই প্রত্যাশার কথা মাথায় রেখেই সাজানো হয়েছে ‘হিরোপান্তি ২’ সিনেমার অ্যাকশন দৃশ্যগুলো। এই সিনেমার অ্যাকশন দৃশ্যের মাধ্যমে নিজের আগের সিনেমাগুলোর অ্যাকশনকে টাইগার শ্রফ ছাড়িয়ে যাবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

নাদিওয়ালা গ্রান্ডসন্স এর ব্যানারে নির্মিতব্য এই সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা। আর আহমেদ খান পরিচালিত এই সিনেমার চিত্রনাট্যে থাকছেন রজত অরোরা। আগামী ২৯শে এপ্রিল ঈদ উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। এ আর রহমানের সঙ্গীতে সিনেমাটিতে টাইগারের বিপরীতে অভিনয় করেছেন তারা সুতারিয়া। ‘হিরোপান্তি ২’ সিনেমাটির মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করছেন টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল টাইগার শ্রফের। ৭ বছর পর এবার সিনেমাটির সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন তিনি। তবে এবার তার নায়িকা পরিবর্তন হচ্ছে সিনেমাটির। প্রথম পর্বে তার বিপরীতে অভিনয় করেছিলেন কৃতি শেনন কিন্তু এর সিক্যুয়েলে নায়িকা হিসেবে থাকছেন তারা সুতারিয়া।

আরো পড়ুনঃ
ঈদে আসছে ‘হিরোপান্তি ২’: মুক্তির তারিখ নিশ্চিত করলেন টাইগার শ্রফ
শেষ হলো টাইগার শ্রফ অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমার প্রথম লটের শুটিং
টাইগার এবং তারা অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমার মুক্তি চূড়ান্ত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত