শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমায় থাকছেন ভিকি কৌশল!

শাহরুখ খান এবং রাজকুমার

শাহরুখ খান এবং রাজকুমার

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর যে কয়েকটি সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো তার মধ্যে সবচেয়ে রাজকুমার হিরানির সিনেমা উল্লেখযোগ্য। যদিও এখনো আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি ইতিমধ্যে এই তারকার দুইটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সিনেমাগুলো হচ্ছে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ এবং এটলি কুমার পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এছাড়া রাজকুমার হিরানির নতুন সিনেমার অভিনয় করছেন বলিউড বাদশা। সম্প্রতি জানা গেছে শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমায় অভিনয় করছেন ভিকি কৌশল!

গত দুই দশকে বেশ কয়কবার একসাথে কাজ করার সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমা করা হয়ে উঠেনি। অবশেষে রাজকুমার হিরানি পরিচালিত সামাজিক কমেডি গল্পের একটি সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘ডংকি ফাইট’ নিয়ে নির্মিত সিনেমাটির দৃশ্যধারন আগামী গ্রীষ্মে শুরু হতে যাচ্ছে। ৮ থেকে ৯ মাসের বেশ কয়েকটি শিডিউলে সম্পন্ন হবে প্রতীক্ষিত এই সিনেমার চিত্রায়ন।

রাজকুমার হিরানি পরিচালিত সিনেমায় সহ অভিনেতার চরিত্রেও সাধারণত বড় তারকাদের দেখা যায়। এর আগে জিমি শেরগিল (মুন্নাভাই ফ্র্যাঞ্চাইজি), সঞ্জয় দত্ত এবং সুশান্ত সিং রাজপুত (পিকে) এবং ভিকি কৌশল (সাঞ্জু) রাজকুমার হিরানির সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমায় একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশল! এ চরিত্রে অভিনয়ের জন্য আরো কয়েকজন তারকার কথা শোনা গেলেও শেষ পর্যন্ত ভিকি কৌশলকে চূড়ান্ত করেছেন এই নির্মাতা।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে ‘সাঞ্জু’ সিনেমার সময় ভিকি কৌশল এবং রাজকুমার হিরানির মধ্যে ভালো বোঝাপড়া তৈরি হয়েছে। তাই আবারো নিজের পছন্দের তারকাকে চুক্তিবদ্ধ করেছেন এই নির্মাতা। সিনেমাটির শিডিউল এবং অন্যান্য দিক চূড়ান্তের পর্যায়ের রয়েছে। সবকিছু ঠিক থাকলে আনুষ্ঠানিকভাবে এই তারকার অভিনয়ের খবর জানানো হবে। সিনেমাটিতে শাহরুখ খান এবং ভিকি কৌশল ছাড়া আরো অভিনয় করছেন তাপসী পান্নু এবং বোমান ইরানি।

প্রসঙ্গত গত বছর থেকেই শোনা যাচ্ছিলো বলিউডের অন্যতম সফল নির্মাতা রাজকুমার হিরানির পরিচালনায় অভিনয় করছেন বলিউড বাদশা। সিনেমাটি নিয়ে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা না পাওয়া গেলেও অনেকটাই নিশ্চিত এই সিনেমাটি। জানা গেছে অভিবাসনের পটভূমি নিয়ে নির্মিত হতে যাচ্ছে আলোচিত এই সিনেমা। সিনেমাটির গল্পে ভারত ও কানাডা দুই দেশ মিলিয়ে এক সাধারণ ব্যক্তির জীবনের ঘটনা উঠে আসবে। হিরানি, কনিকা ধিলন এবং অভিজাত জোশির যৌথ চিত্রনাট্যে এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাহরুখ খান এবং রাজকুমার হিরানি।

এদিকে কিছুদিন আগে শোনা গেছে সিনেমাটিতে মোট তিনজন অভিনেত্রী থাকছেন। তারা হলেন কাজল, তাপসী পান্নু এবং বিদ্যা বালন। সিনেমাটির গল্পে ভারত ও কানাডা দুই দেশ মিলিয়ে এক সাধারণ ব্যক্তির জীবনের ঘটনা উঠে আসবে। যেখানে শাহরুখের স্ত্রীর চরিত্রে দেখা যাবে কাজলকে। তাপসী পান্নুকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে এবং ভারত-কানাডার প্রশাসনিক এক অফিসারের চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। তবে এ ব্যাপারে নিশ্চিত কোন খবর এখনো জানা যায়নি।

আরো পড়ুনঃ
নিশ্চিত হলো শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমাঃ শীগ্রই শুরু হচ্ছে শুটিং
শাহরুখ খানকে নিয়ে সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করলেন রাজকুমার হিরানি
রাজকুমার হিরানি পরিচালিত যে ৫টি সিনেমার জন্য অপেক্ষায় বলিউডের দর্শক!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত