চলতি বছরে বলিউডে অভিষিক্ত হচ্ছেন দক্ষিন ভারতের যত তারকা!

বলিউডে অভিষিক্ত হচ্ছেন দক্ষিন

বলিউডে অভিষিক্ত হচ্ছেন দক্ষিন

ভাষার ব্যবধান আর ভৌগলিক সীমানা পেরিয়ে ভারতে সিনেমা হয়ে উঠছে সার্বজনীন। বলিউডের দর্শকদের কাছে দক্ষিন ভারতীয় সিনেমা যেমন জনপ্রিয়তা পাচ্ছে তেমনি জনপ্রিয় হয়ে উঠছেন দক্ষিন ভারতের সিনেমার তারকারা। তাই সাম্প্রতিক সময়ে সিনেমায় অভিনয়ের জন্য বলিউড নির্মাতারা বেছে নিচ্ছেন দক্ষিন ভারতীয় তারকাদের। সেদিক থেকে ২০২২ সালটা সিনেমা দর্শকদের জন্য বিশেষ কিছুর ইঙ্গিত দিচ্ছে। চলতি বছরে বলিউডে অভিষিক্ত হচ্ছে দক্ষিন ভারতের বেশ কয়েকজন তারকা! চলুন দেখে নেয়া বলিউডের সিনেমায় এই বছরে দক্ষিনের কোন তারকারা নাম লিখাতে যাচ্ছেন।

১। বিজয় দেবেরকোন্ডা
‘কবির সিং’ সিনেমার মুক্তির ঠিক আগে ‘অর্জুন রেড্ডির’ দিয়ে দেশ জুড়ে খ্যাতি অর্জন করা, দক্ষিণ তারকা বিজয় দেবেরকোন্ডা দেশের অন্যতম প্রিয় নাম হিসাবে আবির্ভূত হয়েছেন। চলতি বছরে এই তারকাকে দেখা যাবে বলিউডের সিনেমায়। ধর্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য এই সিনেমাটির নাম ‘লাইগার’। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। ইতিমধ্যে প্রকাশিত টিজারে বিজয় তার হিন্দি আত্মপ্রকাশের জন্য সকলকে কৌতূহলী করেছেন।

২। রাশমিকা মান্দানা
ভারতের জাতীয় ক্রাশ হিসেবে পরিচিত দক্ষিনি তারকা রাশমিকা মান্দানা চলতি বছরে অভিষিক্ত হয়ে যাচ্ছেন বলিউডের সিনেমায়। সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘মিশন মজনু’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করছেন এই অভিনেত্রী। রাশমিকা মান্দানা বর্তমানে তার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘পুষ্প’-এর সাফল্য উপভোগ করছেন যা দক্ষিণের পাশাপাশি হিন্দিতে বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় এবং জনপ্রিয় নাম হওয়ার পাশাপাশি, রাশমিকা তার বলিউড অভিষেকের জন্য আলোচনায় রয়েছেন।

৩। রাশি খান্না
দক্ষিণে বহুমুখী এবং নির্ভরযোগ্য অভিনেত্রী হিসাবে তার স্থান অন্যদের থেকে আলাদা। দক্ষিনের সিনেমার জনপ্রিয় তারকা রাশি খান্নাকে এই বছরে দেখা যাবে বলিউডের সিনেমায়। ধর্ম প্রোডাকশনের ‘যোধা’ সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন রাশি খান্না। হিন্দি বেল্টে একটি আকর্ষণীয় পরিসরের প্রকল্পের সাথে, রাশি তার বহুমুখীতার বিভিন্ন দিক উন্মোচন করতে প্রস্তুত।

৪। নয়নতারা
লেডি সুপারস্টার হিসাবে পরিচিত নয়নতারাকে দক্ষিণ সিনেমার অন্যতম প্রভাবশালী অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছে এই অভিনেত্রী। চলতি বছরে নয়নতারাকে দেখা যাবে বলিউডের সিনেমায়। শাহরুখ খানের বিপরীতে তিনি এটলি কুমার পরিচালিত একটি সিনেমায় অভিনয় করছেন। তিনজন সবচেয়ে প্রিয় এবং সম্মানিত ব্যক্তিত্বের মিলন অবশ্যই সকলকে উত্তেজিত করছে।

৫। আদিবি সেশ
আদিবি সেশ অভিনীত ‘মেজর’ সিনেমাটি চলতি বছরের প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। ইতিমধ্যেই সিনেমাটির অত্যাশ্চর্য টিজারের মাধ্যমে বছরের সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্পগুলির মধ্যে একটি হিসেবে আবির্ভুত হয়েছে সিনেমাটি। হিন্দিতে তার অনায়াস সাবলীলতা দিয়ে দর্শকদের মুগ্ধ করে, আদিভি সেশ তার অভিষেকের আগেই হিন্দি দর্শকদের কাছে নিজের গ্রহণযোগ্যতা প্রমাণ করেছেন।

৬। বিজয় সেতুপতি
তামিল সিনেমার জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি। দক্ষিনের পাশাপাশি ভারতের অন্যান্য জায়গায়ও জনপ্রিয় এই অভিনেতা। দক্ষিনের সিনেমার গণ্ডি পেরিয়ে বিজয় সেতুপতি এবার অভিনয় করছেন বলিউডের সিনেমায়। শ্রীরাম রাঘব পরিচালিত ‘ম্যারি ক্রিসমাস’ নামে একটি থ্রিলার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই তারকা। সিনেমাটিতে বিজয় সেতুপতির বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত তারকাদের মধ্যে কোন তারকার বলিউড অভিষেক নিয়ে আপনি বেশী উচ্ছ্বাসিত তা আমাদের জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া এই তারকাদের মধ্যে কোন তারকা আপনার কাছে সবচেয়ে প্রিয় সেটাও জানিয়ে দিতে পারেন মন্তব্যে।

আরো পড়ুনঃ
সামান্থা থেকে সেতুপতি: ‘পুষ্পা’ সিনেমা প্রত্যাখ্যান করেছিলেন যে পাঁচ তারকা
প্রেক্ষাগৃহে মুক্তি বাতিলঃ টিভিতে মুক্তি পাচ্ছে ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ হিন্দি ডাবিং
মুক্তির আগেই হিন্দি রিমেকের চাহিদার শীর্ষে থালাপাতি বিজয়ের ‘বিস্ট’!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত