সিনেমা ছেড়ে দেয়ার হুমকিঃ অপেশাদারিত্বের জন্য সমালোচিত কার্তিক আরিয়ান

সমালোচিত কার্তিক আরিয়ান

সমালোচিত কার্তিক আরিয়ান

কিছুদিন আগে ঘোষনা দেওয়া হয়েছিলো আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ হিন্দি ডাবিং প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ২৬শে জানুয়ারি। কিন্তু অনেক আলোচনা এবং জল্পনা-কল্পনার পর জানা গেছে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ সিনেমার হিন্দি ডাবিং সংস্করণ প্রেক্ষাগৃহে মুক্তি পেলে ‘শাহজাদা’ সিনেমাটি ব্যবসায়িকভাবে ক্ষতির মুখে পরতে পারে বলে সিনেমাটির প্রেক্ষাগৃহে মুক্তি বাতিল করেছেন নির্মাতারা।

এদিকে ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ সিনেমার হিন্দি ডাবিং সংস্করণ প্রেক্ষাগৃহে মুক্তি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। আলা বৈকুণ্ঠপুররামুলু’ সিনেমার বলিউড রিমেক ‘শাহজাদা’ সিনেমায় আল্লু অর্জুনের চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। আর তার বিপরীতে আছেন কৃতি শেনন। ভূষণ কুমার ও আমান গিল প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন মনীষা কৈরালা এবং পরেশ রাওয়াল। পরিচালনা করছেন রোহিত ধাওয়ান।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে গোল্ডমাইন টেলিফিল্মসের স্বত্বাধিকারী মানিশ শাহ বলেছিলেন আলা বৈকুণ্ঠপুররামুলু’ সিনেমার হিন্দি ডাবিং প্রেক্ষাগৃহে মুক্তি নিয়ে অপেশাদার আচরণ করেছেন কার্তিক আরিয়ান। ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ সিনেমার হিন্দি ডাবিং প্রেক্ষাগৃহে মুক্তি পেলে ‘শাহজাদা’ সিনেমাটি মাঝপথে ছেড়ে দেয়ারও হুমকি দিয়েছিলেন কার্তিক আরিয়ান। এতে করে সিনেমাটির নির্মাতারা বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন বলে মনে করেছেন মানিশ শাহ।

তবে সিনেমাটির প্রযোজক ভূষণ কুমার ও আমান গিল এ প্রসঙ্গে বলছেন ভিন্ন কথা। সম্প্রতি একটি সংবাদ বিজ্ঞপ্তিতে সিনেমাটির প্রযোজকরা জানিয়েছেন মানিশ শাহকে ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ সিনেমার মুক্তি প্রেক্ষাগৃহে মুক্তি বাতিলের অনুরোধ জানিয়েছেন নির্মাতারা নিজেই। এই সিদ্ধান্তে কার্তিক আরিয়ানের কোন সংযোগ নেই। কার্তিক আরিয়না ‘শাহজাদা’ নির্মাতাদের কাছে কোন অভিপ্রায় প্রকাশ করেননি। প্রযোজকরা নিজেদের প্রয়োজনেই এই উদ্যেগ নিয়েছেন।

প্রসঙ্গত, আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ সিনেমাটি হিন্দিতে প্রেক্ষাগৃহে মুক্তির ঘোষণার পর সিনেমাটির প্রযোজক আল্লু অরবিন্দ মানিশ শাহের সাথে দেখা করতে মুম্বাই আসেন। এরপর গোল্ডমাইনসের পক্ষ্য থেকে সিনেমাটির প্রেক্ষাগৃহ বাতিলের আনুষ্ঠানিক ঘোষনা দেওয়া হয়। বিবৃতিতে বলা হয়েছে, ‘গোল্ডমাইনের মানিশ শাহ এবং শাহজাদা নির্মাতারা যৌথভাবে আলা বৈকুণ্ঠপুররামুলু সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। শাহজাদা নির্মাতারা মানিশ শাহের এই সিদ্ধান্তে খুশি।‘

এদিকে প্রেক্ষাগৃহে মুক্তি ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ হিন্দি ডাবিং সংস্করণ মুক্তি বাতিল হলেও সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে টিভি চ্যানেলে। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে ‘শাহজাদা’ নির্মাতাদের সাথে আলোচনার প্রেক্ষিতে প্রেক্ষগৃহের পরিবর্তে টিভিতে সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ৬ই ফেব্রুয়ারি গোল্ডমাইনের নিজস্ব চ্যানেল ধিংচাক টিভিতে প্রচার হবে আল্লু আর্জুন অভিনীত আলোচিত এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে মুক্তি বাতিলঃ টিভিতে মুক্তি পাচ্ছে ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ হিন্দি ডাবিং

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d