‘বিক্রম ভেদা’ রিমেক এবং ‘ফাইটার’ শেষে হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’

হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’

হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’

২০১৯ সালের ব্লকবাষ্টার ‘ওয়ার’ সিনেমার পর এখন পর্যন্ত নতুন কোন সিনেমায় দেখা যায়নি বলিউডের গ্রীক দেবতা খ্যাত হৃতিক রোশন। কিছুদিন আগে ‘কৃষ ৪’ সিনেমার গুঞ্জন শোনা গেলেও রাকেশ রোশনের পরিচালনায় ‘কৃষ’ সিনেমার চতুর্থ কিস্তির জন্য হৃতিক ভক্তদের অপেক্ষাটা আরেকটু বাড়ছে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘বিক্রম ভেদা’ রিমেক এবং ‘ফাইটার’ সিনেমাগুলোর কাজ শেষ করে হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’ সিনেমার কাজ। আর এই নির্মানাধীন দুটি সিনেমার কাজ চলাকালে ‘কৃষ ৪’ সিনেমার প্রস্তুতি শেষ করবেন নির্মাতা রাকেশ রোশন।

এদিকে কিছুদিন আগে সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছিলো এই সিনেমা পুরোটাই হৃত্বিকময় হতে যাচ্ছে। সিনেমাটিতে হৃত্বিক রোশন একাধারে রোহিত, কৃশ এবং সিনেমার ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। প্রতিবেদনে বলা হয়েছে যে, হৃত্বিক সিনেমাটিতে শুধু নায়ক না মূল ভিলেনের চরিত্রেও অভিনয় করবেন। সিনেমার গল্পে সুপারহিরো আর সুপার ভিলেন হয়ে নিজেই নিজের সাথে লড়াই করবেন এই তারকা। ‘কৃষ ৪’ এবার হৃত্বিক বনাম হৃত্বিক হতে চলেছে।

প্রসঙ্গত, খুব শীগ্রই সার্বিয়া থেকে শুরু হচ্ছে তামিল আলোচিত সিনেমা ‘বিক্রম ভেদা’ এর হিন্দি সংস্করণের কাজ। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন এবং সাইফ আলি খান। তামিল ‘বিক্রম ভেদা’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। গ্যাংস্টার এবং পুলিশ অফিসারের গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে মাধবন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেন। অন্যদিকে বিজয় সেতুপতিকে গ্যাংস্টারের চরিত্রে দেখা গেছে। ‘বিক্রম ভেধা’ সিনেমাটির এই হিন্দি সংস্করনটি যৌথভাবে পরিচালনা করছেন নির্মাতা জুটি পুষ্কার এবং গায়ত্রী। তামিল সিনেমাটিও পরিচালনা করেছিলেন এই যুগল পরিচালক।

অন্যদিকে, চলতি বছরের শুরুতে ‘ওয়ার’ খ্যাত নির্মাতা সিদ্ধার্ত আনন্দ ঘোষনা করেছিলেন নতুন সিনেমা ‘ফাইটার’। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় জুটি হচ্ছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন। সর্বশেষ প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি বিশ্বের বিভিন্ন লোকেশনে দৃশ্যায়িত হবে এই সিনেমা। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালে মুক্তির কথা রয়েছে এই সিনেমার। সিনেমাটি নির্মানের জন্য সিদ্ধার্ত আনন্দের সাথে যোগ দিয়েছে ভায়াকম ১৮ স্টুডিও। আর সিনেমাটির দুর্দান্ত অ্যাকশন ফুটিয়ে তোলার জন্য এরিয়াল অ্যাকশন দেখানো হবে। আর এর মাধ্যমে ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন সিনেমা হিসেবে নাম লিখাতে যাচ্ছে ‘ফাইটার’।

আরো পড়ুনঃ
‘বিক্রম ভেদা’ হিন্দি রিমেক: সার্বিয়া থেকে শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ
হৃত্বিক Vs হৃত্বিক: ‘কৃষ ৪’ সিনেমায় তিন চরিত্রে দেখা যাবে হৃতিক রোশানকে
ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন সিনেমা হৃতিক ও দীপিকা অভিনীত ‘ফাইটার’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত