শাহরুখ খানের আসন্ন সিনেমা নিয়ে যা বললেন ভারতের খ্যাতিমান জ্যোতিষী!

শাহরুখ খানের আসন্ন সিনেমা

শাহরুখ খানের আসন্ন সিনেমা

শাহরুখ খানকে আবারো বড় পর্দায় দেখার অপেক্ষায় আছেন ভারতীয় সিনেমা দর্শকরা। ‘জিরো’ সিনেমার মুক্তির পর কিছুটা বিরতি আর করোনা মহামারীর কারনে নতুন কোন সিনেমায় দেখা যায়নি বলিউড বাদশাকে। তবে শীগ্রই বড় পর্দায় ফিরছেন এই তারকা। সবকিছু ঠিক থাকলে আগামী বছর ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত নতুন সিনেমা ‘পাঠান’। দীঘ বিরতি এবং মহামারী পরবর্তি সময়ে শাহরুখ খানের সিনেমাটি কেমন হবে সেটা নিয়ে আগ্রহ দর্শক থেকে শুরু করে সিনেমা বিশেষজ্ঞ সবার। এদিকে শাহরুখ খানের আসন্ন সিনেমা নিয়ে ভবিষ্যৎবাণী করলেন ভারতের খ্যাতিমান জ্যোতিষী!

‘পাঠান’ এবং শাহরুখ খানের অন্যান্য সিনেমাগুলো আবারো দর্শকদের মাঝে আলোড়ন সৃষ্টি করবে বলে মন্তব্য করেছেন ভারতের খ্যাতিমান জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি। শাহরুখ খানের আসন্ন সিনেমা নিয়ে আলাপকালে এমনটাই বলেছেন ভারতের খ্যাতিমান এই জ্যোতিষী! সম্প্রতি হার জিন্দেগীর সাথে আলাপকালে তিনি জানিয়েছেন শাহরুখ খান দুর্দান্তভাবে ফিরবেন বড় পর্দায় এবং সিনেমাগুলো বাম্পার ব্যাবসা দিয়ে শুরু করবে প্রেক্ষাগৃহে। এছাড়া বক্স অফিসে সিনেমাগুলো ভালো ব্যবসা করবে বলেও মন্তব্য করেছেন তিনি। আলাপচারিতায় পণ্ডিত জগন্নাথ গুরুজি আরো জানিয়েছেন শাহরুখ খানের সিনেমা সরাসরি ওটিটি’তে মুক্তি পাওয়ার কোন সম্ভাবনা নেই।

তবে শাহরুখ খানের সিনেমা নিয়ে নিজের ভবিষ্যৎবানীতে একটি কিন্তু রেখেছেন এই জ্যোতিষী! তার মতে শাহরুখ খানের তার নিজের প্রযোজনা সংস্থার সিনেমা করা থেকে বিরত থাকা উচিত। বরং তার প্রযোজনা সংস্থা থেকে নতুনদের সুযোগ দেয়া উচিত বলে করছেন তিনি। আরো একটি বিষয় উল্লেখ করেছেন পণ্ডিত জগন্নাথ গুরুজি। তিনি বলেন মুখে দাঁড়ি থাকা শাহরুখ খানের জন্য আনলাকি। শাহরুখ খানকে ক্লিন শেভে সর্বশেষ দেখা গেছে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় যা বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। এরপর শাহরুখ খান অভিনীত সিনেমাগুলোতে তাকে দাঁড়ি মুখে দেখা গেছে পর্দায় এবং সেগুলো বক্স অফিসে ব্যার্থ হয়েছিলো।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। ‘ওয়ার’ খ্যাত নির্মাতা সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানকে একজন রো এজেন্ট চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। আর ‘পাঠান’ সিনেমার প্রধান খলনায়কের চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। এছাড়া আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি এবং তামিল নির্মাতা এটলি কুমারের সিনেমাতে শাহরুখ খানের অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড পাড়ায়।

আরো পড়ুনঃ
শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমার টিজার আসছে চলতি মাসে!
শাহরুখ খানের বিপরীতে রাজকুমার হিরানির সিনেমা প্রসঙ্গে যা বললেন কাজল!
‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ খানঃ যশরাজ স্টুডিওতে শুরু হচ্ছে দৃশ্যধারন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত