শাহরুখ খান প্রযোজিত সিনেমায় থাকছেন না কার্তিক আরিয়ান!

শাহরুখ খান প্রযোজিত সিনেমায়

শাহরুখ খান প্রযোজিত সিনেমায়

২০১৯ নির্মাতা করন জোহর ঘোষনা দিয়েছিলেন ধর্ম প্রোডাকশনের সিনেমা ‘দস্তানা’ এর সিক্যুয়েল ‘দস্তানা ২’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন কার্তিক আরিয়ান এবং জানভি কাপুর। কিন্তু কিছুদিন আগে জানা গিয়েছিলো করন জোহরের সাথে মতপার্থক্যের জের ধরে সিনেমাটি থেকে বাদ পড়েছেন এই অভিনেতা। কার্তিককে সিনেমাটি থেকে বাদ দেওয়ার সুনির্দিষ্ট কোন কারন না বললেও সিনেমাটিতে নতুন করে কাস্টিঙয়ের আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছিলো ধর্ম প্রোডাকশন। এর প্রেক্ষিতে কার্তিক আরিয়ান ভক্তদের সমালোচনার মুখেও পড়েন ধর্ম প্রোডাকশনের কর্নধার করন জোহর।

এদিকে সম্প্রতি জানা গেছে কার্তিক আরিয়ানকে নিয়ে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আরো একটি সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন এই অভিনেতা। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস থেকে নির্মিতব্য ‘গুডবাই ফ্রেডি’ সিনেমাতে থাকছেন না কার্তিক আরিয়ান। তবে ঠিক কারনে সিনেমাটিতে অভিনয় করছেন না কার্তিক সে ব্যাপারে আনুষ্ঠানিক কিছু এখনো জানা যায়নি।

প্রায় দুই বছর আগে অজয় বহাল পরিচালিত ‘গুডবাই ফ্রেডি’ সিনেমায় ক্যাটরিনা কাইফের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন কার্তিক আরিয়ান। আগামী জুন থেকে শুরু হওয়ার কথা ছিলো সিনেমাটির দৃশ্যধারনের কাজ। কিন্তু শেষ মুহুর্তে এসে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন এই অভিনেতা। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যম জানিয়েছে চিত্রনাট্য নিয়ে পরিচালক অজয়ের সাথে মতপার্থক্যের কারনে সিনেমাটিতে অভিনয়ের জন্য অস্বীকৃতি জানিয়েছেন কার্তিক। আর ইতিমধ্যে রেড চিলিস থেকে পাওয়া ২ কোটি রুপি ফেরতও দিয়েছেন এই অভিনেতা।

অন্য একটি সূত্র থেকে জানা গেছে নিজের ইচ্ছায়ই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন কার্তিক আরিয়ান। কার্তিক অভিনীত ‘ধামাকা’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। করোনা মহামারির মাঝেই সিনেমাটির শুটিং শেষ করেছেন তিনি। কার্তিক মনে করছেন ‘ধামাকা’ এরপর ‘গুডবাই ফ্রেডি’ – পরপর দুইটি থ্রীলার সিনেমা তার ক্যারিয়ারের জন্য ভালো হবে না। তাই ‘গুডবাই ফ্রেডি’ সিনেমাটি না করার সিদ্ধান্ত নিয়েছেন কার্তিক। তার সিদ্ধান্তের প্রেক্ষিতে সিনেমাটির জন্য নতুন তারকা খুঁজছেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় বিমান বাহিনীর পাইলট হয়ে আসছেন কার্তিক আরিয়ান
‘দস্তানা ২’ সিনেমায় কার্তিক আরিয়ানের স্থলাভিষিক্ত হচ্ছেন রাজকুমার রাও!
করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত