শঙ্করের নতুন হিন্দি সিনেমা: রনবীর সিংয়ের সঙ্গী হচ্ছেন কিয়ারা আদভানি

শঙ্করের নতুন হিন্দি সিনেমা

শঙ্করের নতুন হিন্দি সিনেমা

চলতি বছরের ফেব্রুয়ারিতে জানা গিয়েছিলো রনবীর সিংকে নিয়ে হিন্দি সিনেমা নির্মান করতে যাচ্ছেন ‘রোবট’ খ্যাত শঙ্কর। ভারতের প্রভাবশালী পত্রিকা টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, পরিচালক শঙ্কর এবার বলিউড সিনেমা নির্মান করতে যাচ্ছেন। আর শঙ্করের নতুন হিন্দি সিনেমা এর প্রধান চরিত্রে অভিনয় করছেন রনবীর সিং। ইতিমধ্যে সিনেমাটির চিত্রনাট্যের কাজও শেষ হয়েছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

যদিও সিনেমাটি নিয়ে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি, এর মধ্যেই শোনা যাচ্ছে সিনেমাটিতে রনবীর সিংয়ের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি। ‘কবির সিং’ এবং ‘গুড নিউজ’ সিনেমা দুটির সাফল্যের পর কিয়ারা বর্তমানে বলিউডের কয়েকটি সিনেমায় কাজ করছেন।

জানা গেছে র্যাম চরনকে নিয়ে নির্মিতব্য প্যান-ইন্ডিয়া সিনেমার কাজ শেষ করেই এই নির্মাতা শুরু করবেন রনবীর সিংয়ের সিনেমার চিত্রগ্রহন। রাম চরন এবং শঙ্করের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা। এছাড়া সিনেমাটিকে ভারতের সবচেয়ে বড় সিনেমা হিসেবে নির্মান করতে সব প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

এদিকে কিয়ারা এই মুহূর্তে ব্যস্ত আছেন বলিউডের বেশ কয়েকটি সিনেমার কাজে। এর মধ্যে ‘শেরশাহ’, ‘যুগ যুগ জিও’ এবং ‘বুলবুলিয়াইয়া ২’ সিনেমাগুলোর উল্লেখযোগ্য। অন্যদিকে চলতি বছরে রনবীর সিং অভিনীত তিনিটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হলো ‘৮৩’, ‘জয়েসভাই জোয়ার্দার’ এবং ‘সার্কাস’।

সবকিছু ঠিক থাকলে শঙ্করের নতুন হিন্দি সিনেমা প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রোবট ২’ প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি পেয়েছিলো। আর রাম চরনের সাথে তার সিনেমাটিও হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো পড়ুনঃ
এবার রনবীর সিংকে নিয়ে শঙ্করের নতুন হিন্দি সিনেমা?

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d