বলিউড হরর ইউনিভার্স: ‘স্ত্রী’ এবং ‘রুহি’ এরপর যুক্ত হলো ‘বেদিয়া’

বলিউড হরর ইউনিভার্স

বলিউড হরর ইউনিভার্স

২০১৮ সালে নির্মাতা ওমর কৌশিক পরিচালিত সিনেমা ‘স্ত্রী’ বলিউডে বেশ আলোচনার জন্ম দিয়েছিলো। একটি ছোট শহরের উপর ভিত্তি করে নির্মিত হরর-কমেডি সিনেমাটি বক্স অফিসে হিট ব্যবসা করে। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক ব্যানার্জি সহ অনেকে। ম্যাডডক্স ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি ওই বছরের অন্যতম সফল সিনেমা ছিলো।

‘স্ত্রী’ মুক্তির প্রায় তিন বছর পর ম্যাডডক্স ফিল্মসের ব্যানারে দীনেশ ভাইজান প্রযোজিত আরো একটি হরর-কমেডি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। হার্দিক মেহতা পরিচালিত সিনেমাটির নাম ‘রুহি’। আগামী ১১ই মার্চ মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, জানভি কাপুর এবং ভারুন শর্মা। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার বেশ আলোচনার জন্ম দিয়েছে।

এদিকে ‘রুহি’ মুক্তির আগেই ম্যাডডক্স ফিল্মসের হরর ইউনিভার্সের নতুন সিনেমার ঘোষনা দিলো এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। তাদের হরর ইউনিভার্সের নতুন এই সিনেমার নাম ‘বেদিয়া’ আর সিনেমাটি পরিচালনা করছেন ‘স্ত্রী’ ওমর কৌশিক। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন বরুন ধাওয়ান এবং কৃতি শেনন। আনুষ্ঠানিক ঘোষনার অংশ হিসেবে সিনেমাটি টিজার ভিডিও প্রকাশ করে হয়েছে।

প্রকাশিত ভিডিওতে বরুন ধাওয়ানকে মানুষ থেকে শিয়ালে পরিণত হতে দেখা গেছে। ঘোষনা অনুযায়ী সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৪ই এপ্রিল মুক্তি পাবে নতুন এই সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করছেন হরর ইউনিভার্সের আগের দুইটি সিনেমার প্রযোজক দীনেশ ভাইজান।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত
বলিউড বক্স অফিস ২০২১: মুখোমুখি বড় তারকাদের বড় বাজেটের সিনেমা
গানপথ: আবারো জুটি হচ্ছেন টাইগার শ্রফ এবং কৃতি শেনন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত