২০২৩ সালে বলিউডের যে নতুন জুটিগুলো দর্শক মাতাতে আসছে!

২০২৩ সালে বলিউডের

মহামারীর দুই বছরের অচলাবস্থা কাটিয়ে ২০২২ সালে প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির ধারাবাহিকতায় ফিরেছে বলিউড। কিন্তু মহামারী পরবর্তি সময়ে চলতি বছরটি বলিউড নির্মাতা এবং তারকাদের জন্য মোটেও সুখের ছিলো না। একের পর এক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পরেছে। বড় তারকাদের উপস্থিতি, বড় বাজেট কোন কিছুই প্রেক্ষাগৃহে দর্শক টানতে সাহায্য করেনি। ২০২২ সালকে পিছনে ফেলে নতুন বছরে নতুন করে প্রস্তুতি নিচ্ছেন বলিউড নির্মাতারা। আগামী বছর মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলোতে দেখা যাবে বেশ কয়েকটি নতুন জুটিকে। চলুন দেখে নেয়া যাক ২০২৩ সালে বলিউডের যে নতুন জুটিগুলোর বিস্তারিত।

২০২৩ সালে বলিউডের

০১। রণবীর কাপুর-শ্রদ্ধা কাপুর
সম্প্রতি প্রকাশ করা হয়েছে নির্মাতা লভ রঞ্জনের পরবর্তী সিনেমার নাম। তার শেষ ছবি ‘সোনু কে টিটু কি সুইটি’-এর মতোই অদ্ভুত নাম নিয়ে আসছেন লভ রঞ্জন। এই পরিচালকের নতুন সিনেমার নাম ‘তু ঝুঠি মে মাক্কার’। আর এই সিনেমার মাধ্যমে বলিউড পেতে যাচ্ছে নতুন জুটি। যদিও রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর অনেক লম্বা সময় ধরে বলিউডে কাজ করছেন, এই দুই তারকাকে একসাথে সিনেমায় দেখা যায়নি এর আগে। রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর জুটির এই সিনেমাটি রোম্যান্টিক কমেডি গল্পে নির্মিত হতে যাচ্ছে। অদ্ভুত নাম এবং নতুন জুটির কারনে সিনেমাটি নিয়ে সবার প্রত্যাশা অনেক। ২০২৩ সালের হোলিতে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা।

২০২৩ সালে বলিউডের

০২। কৃতি শ্যানন-প্রভাস
ওম রাউত পরিচালিত প্যান ইন্ডিয়া সিনেমা ‘আদিপুরুষ’ দিয়ে বড় পর্দায় জুটি হয়ে আসছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন এবং প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। রামায়ণের উপর ভিত্তি করে নির্মানাধীন এই সিনেমাটিতে প্রভাস এবং কৃতি শ্যানন যথাক্রমে রাম এবং সীতার চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে কৃতি শ্যানন এবং প্রভাস জুটির পর্দা রসায়ন দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। এছাড়া এই দুই তারকার বাস্তবে প্রেমের গুঞ্জনে এই জুটি নিয়ে দর্শকদের দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। আগামী বছরের জুনে ভারতে পাঁচ ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে ‘আদিপুরুষ’।

২০২৩ সালে বলিউডের

০৩। হৃতিক রোশন-দীপিকা পাড়ুকোন
আগামী বছরে পর্দায় আসছে এমন জুটিগুলোর মধ্যে অন্যতম প্রত্যাশিত জুটি হতে যাচ্ছে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। বলিউডে হৃতিক রোশন ২২ বছর ধরে আর দীপিকা পাড়ুকোন ১৫ বছর ধরে কাজ করলে এই প্রথমবারের মত পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন এই দুই তারকা। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমার মাধ্যমে জুটি হয়ে হাজির হচ্ছেন হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। জানা গেছে ভারতের প্রথম এরিয়েল অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে ‘ফাইটার’। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন অনিল কাপুর।

০৪। বরুণ ধাওয়ান-জাহ্নবী কাপুর
নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় জুটি হয়ে আসছেন বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর। সিনেমাটির দৃশ্যধারনের বেশ কিছু ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে। প্রকাশিত কিছু প্রতিবেদন থেকে জানা গেছে এখন পর্যন্ত বরুণ ধাওয়ানের ক্যারিয়ারের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে ‘বাওয়াল’। সবকিছু ঠিক থাকলে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত এই সিনেমাটি ২০২৩ সালে এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে।

০৫। ভিকি কৌশল-সারা আলি খান
পরিচালক লক্ষ্মণ উতেকারের নতুন সিনেমায় জুটি হয়ে আসছেন বলিউডের নতুন প্রজন্মের দুই জনপ্রিয় তারকা সারা আলি খান এবং ভিকি কৌশল। লক্ষ্মণ উতেকার এর আগে ‘লুকা চুপি’ এবং ‘মিমি’ সিনেমাগুলো পরিচালনা করেছেন, যেখানে প্রধান চরিত্রে ছিলেন কৃতি শ্যানন। ভিকি কৌশল এবং সারা আলি খান জুটির নতুন এই সিনেমাটির দৃশ্যধানের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে বলে জানা গেছে। নাম ঠিক না হওয়া এই সিনেমার মুক্তি চূড়ান্ত তারিখ এখনো ঘোষণা করেননি নির্মাতারা। তবে জানা গেছে আগামী বছরই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

২০২৩ সালে বলিউডের

০৬। শাহরুখ খান-নয়নতারা
বলিউড বাদশা শাহরুখ খান এবং দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার বড় পর্দায় জুটি হয়ে আসছেন আগামী বছর। তামিলের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার পরিচালিত শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমায় দেখা যাবে এই জুটিকে। বর্তমানে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ চলছে বলে জানা গেছে। সিনেমাটি ২০২৩ সালের ২রা জুন হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে। শাহরুখ খান এবং নয়নতারা ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার সহ আরো অনেকে।

০৭। শাহরুখ খান-তাপসী পান্নু
বলিউডের ইতিহাসের অন্যতম জনপ্রিয় এবং সফল নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত পরবর্তি সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান। আর এই সিনেমায় প্রথমবারের মত একসাথে জুটি হয়ে আসছেন বলিউড বাদশা শাহরুখ খান এবং তাপসী পান্নু। ‘ডানকি’ নামের এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ বর্তমানে পুরোদমে চলছে। বলা হচ্ছে যে, বলিউডের সাম্প্রতিক সময়ের অন্যতম প্রতীক্ষিত সিনেমা হতে যাচ্ছে ‘ডানকি’। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

২০২৩ সালে বলিউডের

০৮। সালমান খান-পূজা হেগরে
আগামী বছরের ঈদে মুক্তি পেতে যাচ্ছে সালমান অভিনীত নতুন সিনেমা ‘কিসিকা ভাই কিসিকি জান’। আর সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় জুটি হয়ে আসছেন পূজা হেগরে এবং সালমান খান। পারিবারিক ড্রামা এবং অ্যাকশন গল্পের সিনেমাটিতে পূজা হেগরে প্রথমবারের মত বলিউডের ভাইজানের সাথে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন। সালমান খানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন ফরহাদ সামজি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন ভেংকেটাস দাজ্ঞুবতি এবং জগপতি বাবু।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত নতুন জুটিগুলোর মধ্যে কোন জুটি নিয়ে বেশী আশাবাদী, তা জানিয়ে দিতে পারেন মন্তব্যের মাধ্যমে। এছাড়া নতুন এই জুটিগুলোকে নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলবে বলে আপনি মনে করছেন সেটাই জানিয়ে দিতে পারেন। নতুন এই জুটিগুলো শেষ পর্যন্ত কতটা গ্রহণযোগ্যতা পেলে সেটা দেখার জন্য সিনেমাগুলোর মুক্তি পর্যন্ত আপাতত অপেক্ষা করতে হচ্ছে ভক্তদের।

আরো পড়ুনঃ
‘বয়কট’ ডাক সত্ত্বেও বক্স অফিসে হিট হওয়া বলিউডের ৬টি সিনেমা
বাস্তবের গ্যাংস্টারদের নিয়ে নির্মিত বলিউডের আলোচিত ১০ সিনেমা
যে ছয়টি তামিল সিনেমার হিন্দি সংস্করণ আপনার অবশ্যই দেখা উচিৎ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d