‘পাঠান’ সিনেমার গানে শাহরুখ খান এবং দীপিকার লুকে অন্তর্জালে ঝড়

‘পাঠান’ সিনেমার গানে

আগামী ২৫শে জনুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত এবং প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। শাহরুখ খান এবং দীপিকা জুটির সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ ইতিমধ্যে আকাশচুম্বী। সিনেমাটির প্রকাশিত টিজার বলিউডের সর্বকালের সবচেয়ে লাইক পাওয়া টিজার হিসেবে আবির্ভুত হয়েছে। সিনেমাটি মুক্তির দুই মাসেরও কম সময় বাকী আছে। সম্প্রতি ‘পাঠান’ সিনেমার গানে শাহরুখ খান এবং দীপিকার লুক অন্তর্জালে ঝড় তুলেছে।

গত ২রা নভেম্বর শাহরুখ খানের জন্মদিনে প্রকাশ করা হয়েছিলো সিনেমাটির টিজার। টিজার প্রকাশের পর আনুষ্ঠানিক ঘোষণার অনেক আগে থেকে আলোচনায় থাকা সিনেমাটি নিয়ে সবার প্রত্যাশা বেড়েছে কয়েকগুণ। ভারতীয় গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা চরিত্রে শাহরুখ খান হাজির হচ্ছেন পুরোদস্তুর একজন অ্যাকশন তারকা হিসেবে। শাহরুখ খানের পাশাপাশি টিজারে বোল্ড আবতারে দীপিকার উপস্থিতি ছিলো চোখে পরার মত। এবার ‘পাঠান’ সিনেমার গানে শাহরুখ খান এবং দীপিকার লুক দিয়ে আবারো আলোচনায় এই জুটি।

গত কিছুদিন থেকে ভারতীয় সংবাদ মাধ্যমে ‘পাঠান’ সিনেমার প্রথম গান প্রকাশ নিয়ে শোনা যাচ্ছিলো জোর গুঞ্জন। গানটিতে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনের মধ্যকার রসায়ন উঠে আসবে বলে আগেই জানা গিয়েছিলো। এছাড়া এই গানে দীপিকাকে দুর্দান্ত বোল্ড আবতারে হাজির হতে দেখা যাবে বলেও নিশ্চিত হওয়া গিয়েছিলো। টিজারের পর ‘বেশরম রঙ’ গান প্রকাশের মাধ্যমে শুরু হচ্ছে সিনেমাটির মূল প্রচারণা। তবে সিনেমাটির ট্রেলার মুক্তি ঠিক একমাস আগে প্রকাশের পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

অবশেষে এই গুঞ্জনের অবসান ঘটিয়ে যশ রাজ ফিল্মস নিশ্চিত করেছে যে, ‘পাঠান’ সিনেমার প্রথম গান ‘বেশরম রঙ’ প্রকাশ করা হবে আগামী ১২ই ডিসেম্বর সকাল ১১টায়। এই গান প্রকাশের আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে ইতিমধ্যে দীপিকার দুটি ছবি প্রকাশ করেছিলো এর নির্মাতা প্রতিষ্ঠান। প্রকাশিত সেই ছবিতে বিকিনি পরা দীপিকাকে দেখা গেছে দুর্দান্ত বোল্ড আবতারে। ‘পাঠান’ সিনেমার গানে দীপিকার লুক নিয়ে আলোচনার থামার আগেই প্রকাশ্যে শাহরুখ খানের লুক। গান প্রকাশের আগে লুক দিয়েই অন্তর্জালে ঝড় তুলেছেন এই দুই তারকা।

প্রকাশিত সেই ছবিগুলোতে বিকিনি পরা দীপিকাকে দেখা গেছে দুর্দান্ত বোল্ড আবতারে। হলুদ রঙয়ের বিকিনিতে দীপিকাকে অসাধারণ রুপে উপস্থাপন করতে যাচ্ছেন নির্মাতারা। দীপিকার লুক প্রকাশের পর গানটিতে শাহরুখ খানের লুক প্রকাশ করেছেন নির্মাতারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সেই ছবিতে সাদা শার্টে দুর্দান্ত দেখাচ্ছে লম্বা চুলের শাহরুখ খানকে। ছবিটি শাহরুখ খান তার অফিশিয়াল টুইটার একাউন্টে নিজেও প্রকাশ করেছেন। ভিন্ন লুকে শাহরুখ খানকে দেখে উম্মাদনায় মেতেছেন তার ভক্তরা।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ‘টিজারে দেখানো বেশরম রঙ গানের এক ঝলক নিয়ে দর্শিকদের মাঝে ব্যাপক আলোচনা দেখা গেছে। কল্পনা করে দেখুন, গানটি প্রকাশের পর দর্শকদের মাঝে কেমন প্রতিক্রিয়া হতে পারে। শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনের রসায়ন দুর্দান্ত হতে যাচ্ছে এবং ভক্তরা নিঃসন্দেহে উম্মাদনায় মাতবেন।‘ কিছুদিন আগে নির্মাতা সিদ্ধার্ত আনন্দ সংবাদ মাধ্যমের সাথে আলাপচারিতায় নিশ্চিত করেছিলেন যে, ডিসেম্বরে সিনেমাটির একটি আইটেম নাম্বার প্রকাশ করা হবে।

উল্লেখ্য যে, যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমাটি’ সিদ্ধার্ত আনন্দ পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খান এবং দীপিকা ছাড়া আরো অভিনয় করেছেন জন আব্রাহাম। এই সিনেমায় তাকে খলনায়কের চরিত্রে দেখা যাবে। ২০১৮ সালের ক্রিসমাসে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর দীর্ঘ চার বছর বিরতি দিয়ে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। নিজের প্রত্যাবর্তনের এই সিনেমাটিকে স্মরণীয় করে রাখতে সব প্রস্তুতি সম্পন্ন করেছেন এই সুপারস্টার।

আরো পড়ুনঃ
আসছে ‘পাঠান’ সিনেমার প্রথম গানঃ দুর্দান্ত বোল্ড আবতারে দীপিকা!
হৃতিক রোশনের ‘ওয়ার’ সিনেমার সাথে সংযুক্ত শাহরুখ খানের ‘পাঠান’?
শাহরুখ খানের ‘পাঠান’ টিজারে পাঁচটি মজার ইঙ্গিতের বিস্তারিত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d