‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সে দীপিকা

‘সিঙ্গাম এগেইন’ সিনেমা

বলিউডের বাণিজ্যিক সিনেমার অন্যতম সফল নির্মাতা রোহিত শেঠি। কমেডি এবং অ্যাকশন দুই ধারার সিনেমায়ই সমান জনপ্রিয় এই নির্মাতা। ‘গোলমাল’, ‘অল দ্যা বেষ্ট’ এবং ‘বল বচ্চন’ এর মত কমেডি সিনেমাগুলো যেমন জনপ্রিয়তা পেয়েছে, ‘সিঙ্গাম’, ‘সিম্বা’ এবং ‘সুরিয়াবংশী’ এর মত অ্যাকশন সিনেমা দিয়ে দর্শকের মন জয় করেছেন রোহিত শেঠি। সম্প্রতি জানা গেছে রোহিত শেঠি পরিচালিত ‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সে যুক্ত হচ্ছেন দীপিকা পাডুকোন।

কিছুদিন আগে রোহিত শেঠি ঘোষণা দিয়েছিলেন আগামী বছরের প্রথম ভাগে শুরু হচ্ছে তার পরিচালিত নতুন সিনেমা ‘সিঙ্গাম এগেইন’। বরাবরের মতই সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন অজয় দেবগন। সিনেমাটি এই নির্মাতার পুলিশ ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হতে যাচ্ছে। এই ইউনিভার্সের অন্য দুই তারকা হচ্ছেন রনভীর সিং এবং অক্ষয় কুমার। ‘সিঙ্গাম’, ‘সিঙ্গাম রিটার্নস’, ‘সিম্বা’ এবং ‘সুরিয়াবংশী’ সিনেমাগুলোর পর ‘সিঙ্গাম এগেইন’ হতে যাচ্ছে এই ইউনিভার্সের চতুর্থ সিনেমা।

সম্প্রতি জানা গেছে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সে এবার যুক্ত হতে যাচ্ছেন দীপিকা পাডুকোন। সিনেমাটিতে দীপিকাকে একজন নারী পুলিশের চরিত্রে দেখা যাবে। আর এর মাধ্যমে প্রথমবারের মত অজয়ের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। রোহিত শেঠি পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘সার্কাস’ সিনেমার ‘কারেন্ট লাগা রে’ গানের প্রকাশনা উপলক্ষ্যে আয়োজিত একটি অনুষ্ঠানে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় দীপিকা পাডুকোনের অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন এই নির্মাতা।

‘সার্কাস’ সিনেমার ‘কারেন্ট লাগা রে’ গানে অতিথি চরিত্রে হাজির হয়েছেন দীপিকা পাডুকোন। গানটিতে রনভীর সিং এবং দীপিকাকে একসাথে নাচতে দেখা গেছে। গানটির প্রকাশনা অনুষ্ঠানে রোহিতকে প্রশ্ন করা হয়েছিলো ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার পর দীপিকার সাথে তাকে কাজ করতে দেখা যাবে কিনা? এই প্রশ্নের উত্তরে গণমাধ্যমকে রোহিত শেঠি ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় দীপিকার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন। সবকিছু ঠিক থাকলে এই সিনেমার মাধ্যমে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সে যুক্ত হচ্ছেন দীপিকা পাডুকোন।

‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে পুলিশ ইউনিভার্সে দীপিকার সংযুক্তি প্রসঙ্গে রোহিত শেঠি বলেন, ‘সবাই জানে যে আমার পরবর্তি সিনেমা সিঙ্গাম এগেইন পুলিশ ইউনিভার্সের অংশ। সবসময় আমাকে জিজ্ঞেস করা হয় নারী সিঙ্গাম কে হতে যাচ্ছেন? সিঙ্গাম এগেইন সিনেমায় নারী সিঙ্গাম আসছে।‘ এটি বলে তিনি দীপিকাকে ইঙ্গিত করেন। এরপর দীপিকাকে দেখিয়ে তিনি আরো বলেন, ‘পুলিশ ইউনিভার্স থেকে দীপিকা হচ্ছে আমার নারী সিঙ্গাম। আমরা আগামী বছরের শুরুতে একসাথে কাজ করতে যাচ্ছি।‘

‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে আরো একটি সিনেমাটিক ইউনিভার্সের অংশ হতে যাচ্ছেন। এর আগে দীপিকা যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স এবং অয়ন মুখার্জির অস্ত্রভার্সের আওতাভুক্ত সিনেমায় দেখা গেছে। যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত ‘পাঠান’ সিনেমায় অভিনয় করছেন দীপিকা। সিনেমাটিতে তিনি শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন। এছাড়া অয়ন মুখার্জির অস্ত্রভার্সের অন্তর্ভূক্ত ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২ – শিভা’ সিনেমায় পার্বতি চরিত্রে অভিনয়ের কথা রয়েছে।

অন্যদিকে রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। কমেডি নির্ভর এই সিনেমাটিতে রনভীর সিং দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। জানা গেছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ এরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি। রনভীর সিং ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে, বরুণ শর্মা, জনি লিভার, সিদ্ধার্থ যাদব এবং সঞ্জয় মিশ্র। আগামী ২৩শে ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে রোহিত শেঠি এবং রনভীর সিং জুটির দ্বিতীয় সিনেমা ‘সার্কাস’।

আরো পড়ুনঃ
অজয় দেবগন এবং রোহিত শেঠি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমার ঘোষণা!
‘সুরিয়াবংশী’র শেষ থেকে শুরু হচ্ছে ‘সিঙ্গাম ৩’: ক্লাইম্যাক্সে ইঙ্গিত নির্মাতার!
‘সার্কাস’ ট্রেলার প্রকাশঃ এবার আসছে রোহিত শেঠির কমেডি ইউনিভার্স

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d