শেষ হলো সালমান খানের ‘কিসিকা ভাই কিসিকি জান’ সিনেমার দৃশ্যধারন

কিসিকা ভাই কিসিকি জান

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘কিসিকা ভাই কিসিকি জান’ সিনেমাটি ঘোষণার পর ইতিমধ্যে বেশ কয়েকটি পরিবর্তনের সম্মুখীন হয়েছে। প্রথমে বলিউডের প্রভাবশালী প্রযোজক সাজিদ নাদিওয়ালা সিনেমাটির প্রযোজনা থেকে সরে দাঁড়ালে সালমান খান নিজেই প্রযোজনার দায়িত্ব নেন। এরপর সিনেমাটির অভিনেতার তালিকায়ও বেশ পরিবর্তন আসে। ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ থেকে নাম পরিবর্তন হয়েছে কিছুদিন আগেই। এত ঘটনার পর অবশেষে শেষ হলো সালমান খানের ‘কিসিকা ভাই কিসিকি জান’ সিনেমার দৃশ্যধারনের কাজ।

‘কিসিকা ভাই কিসিকি জান’ সিনেমায় সালমান খান হাজির হচ্ছে নতুন রুপে। লম্বা চুলের সেই লুক বেশ আগেই প্রকাশ করেছিলেন বলিউডে ভাইজান। এবার সিনেমার সেট থেকে একটি ছবি প্রকাশ করে এই সিনেমার দৃশ্যধারন শেষ হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন সালমান খান। মুখে দাড়ির সাথে লম্বা চুলে দুর্দান্ত লাগছে সালমান খানকে। আর পরনে দেখা গেছে জাঁকজমকপূর্ন একটি জ্যাকেট। ধারণা করা হচ্ছে গানের চিত্রায়নের মাধ্যমেই শেষ হয়েছে এই সিনেমার কাজ।

বলিউডের ভাইজান সালমান খান সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব একটা নিয়মিত নন। তবে বিভিন্ন সময়ে তার নতুন সিনেমার খবর জানিয়ে ভক্তদের উত্তেজনার পারদ বাড়িয়ে দেন এই তারকা। ‘কিসিকা ভাই কিসিকি জান’ সিনেমার ক্ষেত্রেও এর ব্যাতিক্রম হয়নি। সিনেমাটির দৃশ্যধারন শেষ হওয়ার আনুষ্ঠানিক ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে দেখা গেছে বিশাল উত্তেজনা। প্রকাশের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়েছে সালমান খানের নতুন লুকের এই ছবিটি।

প্রাথমিক ঘোষণা অনুযায়ী, সালমান খানের ‘কিসিকা ভাই কিসিকি জান’ চলতি বছরের ৩০শে ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো। আর ‘টাইগার ৩’ মুক্তির কথা ছিলো আগামী ঈদে। কিন্তু ২০২৩ সালের ঈদে মুক্তি থেকে ‘টাইগার ৩’ সিনেমাটি পিছিয়ে গেলে তার নতুন এই সিনেমার মুক্তির তারিখ নতুন করে ঘোষণা করেন সালমান খান। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, আগামী বছরের ঈদে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। আর ‘টাইগার ৩’ মুক্তি পাবে আগামী বছরের দিওয়ালীতে।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র মতে, সিনেমাটিতে সালমান খানের চরিত্র বাস্তব জীবনে পরিবারে তিনি যে দায়িত্ব পালন করেন তার সাথে অনেক মিল রয়েছে। পরিবারের ভাইদের দায়িত্ব পালনে অভস্ত্য সালমান খান সিনেমাটিতে সত্যিকারের ভাইজান রুপে হাজির হতে যাচ্ছে। এই তারকা নিজের চরিত্রের সাথে মিল রেখে সিনেমাটির নামকরনের বিষয়টি বিবেচনা করেছেন নির্মাতারা।

উল্লেখ্য যে, সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন প্যান ইন্ডিয়া জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে এবং শেহনাজ গিলকে। সিনেমাটির একটি চরিত্রে জহির ইকবালের অভিনয়ের কথা থাকলেও আয়ুশ শর্মার সরে যাওয়ার পর সিনেমাটি জহিরও সরে দাঁড়িয়েছেন বলে জানা গেছে। এছাড়া সিনেমাটিতে সালমান খানের সমান্তরাল একটি চরিত্রে অভিনয় করছেন তেলুগু সুপারস্টার ভেঙ্কটেশ দগ্গুবাতি।

প্রসঙ্গত, চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাতে দেখা যাবে জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। সিনেমাটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি। আর এসকে ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন সালমান খান নিজেই। গুঞ্জন অনুযায়ী দক্ষিণের একটি জনপ্রিয় অ্যাকশন সিনেমার রিমেক হতে যাচ্ছে সালমান খানের ‘কিসিকা ভাই কিসিকি জান’ সিনেমাটি।

আরো পড়ুনঃ
পিছিয়ে গেলো ‘টাইগার ৩’: ঈদে নতুন ধামাকা নিয়ে আসছেন সালমান খান
যে কারনে পিছিয়ে গেলো সালমান খানের ‘টাইগার ৩’ সিনেমার মুক্তি!
‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার নাম পরিবর্তনঃ নতুন নামে চলছে কাজ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d