‘ভেড়িয়া’ সিনেমার গল্প থেকে শ্রদ্ধা কাপুর ও রাজকুমার অভিনীত ‘স্ত্রী’ সিক্যুয়েল

‘ভেড়িয়া’ সিনেমার গল্প

‘ভেড়িয়া’ সিনেমার গল্প

শীগ্রই মুক্তি পেতে যাচ্ছে বরুণ ধাওয়ান এবং কৃতি শেনন অভিনীত সিনেমা ‘ভেড়িয়া’। ওমর কৌশিকের হরর ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছে সিনেমাটি। সম্প্রতি প্রকাশিত ‘ঠুমকেশ্বরী’ গান দিয়ে ইতিমধ্যে আলোচনায় সিনেমাটি। এই গানে বরুণ ধাওয়ান এবং কৃতির সাথে হাজির হয়েছিলেন শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধা কাপুর এই ইউনিভার্সের ‘স্ত্রী’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছিলেন। জানা গেছে ‘ভেরিয়া’ সিনেমার গল্প থেকে এগিয়ে যাবে শ্রদ্ধা কাপুর ও রাজকুমার অভিনীত ‘স্ত্রী’ সিক্যুয়েল।

‘ঠুমকেশ্বরী’ গানের শ্রদ্ধার উপস্থিতির পর থেকেই ‘স্ত্রী’ সিক্যুয়েল নিয়ে আলোচনা শুরু হয়েছে। এরপর সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছিলো আগামী বছর থেকে শুরু হচ্ছে ‘স্ত্রী ২’ সিনেমার কাজ। ২০২৩ সালের প্রথম ভাগে শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওকে নিয়ে সিনেমাটির দৃশ্যধারন শুরু হবে বলে জানা গিয়েছিলো। আরো জানা গেছে যে, ‘ভেরিয়া’ সিনেমার গল্প থেকে নির্মিত হবে শ্রদ্ধা কাপুর ও রাজকুমার অভিনীত ‘স্ত্রী’ সিক্যুয়েল।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সুত্র মতে, ওমর কৌশিক এবং তার টিম ইতিমধ্যে ‘স্ত্রী ২’ সিনেমার চিত্রনাট্য লিখার কাজ শুরু করেছে। ‘স্ত্রী’, ‘রুহি’ এবং ‘ভেড়িয়া’ নিয়ে ওমর কৌশিকের হরর ইউনিভার্সের কথা মাথায় রেখেই নির্মিত হবে ‘স্ত্রী’ সিক্যুয়েল। শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও অভিনীত বাণিজ্যিক সফল সিনেমা ‘স্ত্রী’-এর জনপ্রিয়তার ধারাবাহিকতা ধরে রাখতে সজাগ ওমর কৌশিক। এছাড়া এই পর্বের গল্পের সাথে ‘ভেড়িয়া’ সিনেমার একটি সংযোগ থাকবে।

প্রথম পর্বের সফলতাকে যথাযথ মূল্যায়ন করতে ‘স্ত্রী’ সিক্যুয়েল একটু সময় নিয়ে নির্মান করছেন ওমর কৌশিক। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘সিনেমাটির প্রতি সবার প্রত্যাশার ব্যাপারে তারা সজাগ রয়েছেন। তাই এর সিক্যুয়েল নির্মানের চাপ থাকা স্বত্বেও, স্ত্রী ২ নির্মানে কোন তাড়াহুড়ো করছেন না নির্মাতারা। বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য বেশ ভালো অবস্থানে রয়েছে। আগামী বছরের প্রথমভাগে দৃশ্যধারন শুরুর জন্য তারা প্রস্তুত রয়েছেন।‘

বর্তমানে সিনেমাটির আনুষ্ঠানিক কাগজপত্র তৈরিতে নির্মাতারা ব্যস্ত রয়েছেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। ‘ভেড়িয়া’ সিনেমাটির মুক্তির পর ‘স্ত্রী’ সিক্যুয়েলের প্রি-প্রোডাকশনের কাজ শুরু হবে বলেও জানা গেছে। চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে বরুণ ধাওয়ান এবং কৃতি শেনন অভিনীত এই সিনেমাটি। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথমভাগেই শুরু হবে ‘স্ত্রী ২’ সিনেমার দৃশ্যধারনের কাজ।

এদিকে ‘ভেড়িয়া’ সিনেমার গানে শ্রদ্ধা কাপুরের উপস্থিতি নিয়ে কথা বলতে গিয়ে সূত্রটি বলেছে, ‘ভেড়িয়া সিনেমার গানে খুবই সংক্ষিপ্ত একটি উপস্থিতি ছিলো শ্রদ্ধা কাপুরের। আর এখন স্ত্রী ২ সিনেমায়ও বরুণ ধাওয়ানের একটি চরিত্রের প্রত্যাশা করা হচ্ছে। ভেডিয়া গল্প থেকেই এগিয়ে যাবে স্ত্রী সিনেমার সিক্যুয়েলের গল্প। এর মাধ্যমেই আনুষ্ঠানিকভাবে শুরু হবে ম্যাডডকের হরর কমেডি ইউনিভার্স।‘

উল্লেখ্য যে, জিও স্টুডিও এবং দীনেশ ভিজানের পরিবেশনায় নির্মিত হয়েছে ‘ভেড়িয়া’। ম্যাডডক ফিল্মস প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন অমর কৌশিক। আর এর প্রযোজক হিসেবে আছেন দীনেশ ভিজান। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, দীপক ডোবরিয়াল এবং অভিষেক ব্যানার্জি। আগামী ২৫শে নভেম্বর হিন্দি, তেলেগু এবং তামিল ভাষায় প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে সিনেমাটি। টু-ডি এবং থ্রি-ডি দুই ফরম্যাটেই উপভোগ করা যাবে ‘ভেড়িয়া’।

প্রসঙ্গত, ‘স্ত্রী’ মুক্তির প্রায় তিন বছর পর ম্যাডডক্স ফিল্মসের ব্যানারে দীনেশ ভাইজান প্রযোজিত হরর-কমেডি সিনেমা ‘রুহি’ মুক্তি পেয়েছে ২০২১ সালের ১১ই মার্চ। ‘রুহি’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, জানভি কাপুর এবং ভারুন শর্মা। আর সিনেমাটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা। এরপর ২০২১ সালে প্রথম প্রকাশ করা হয়েছিলো ‘ভেড়িয়া’ সিনেমার ফার্স্ট লুক। সিনেমাটিতে ভারী মাত্রার ভিজ্যুয়াল ইফেক্টের ব্যবহার থাকবে, যেখানে বরুণ ধাওয়ান একজন ওয়্যারউলফের ভূমিকায় অভিনয় করছেন।

আরো পড়ুনঃ
‘ভেড়িয়া’ সিনেমার গানে শ্রদ্ধার ঝলকঃ শীগ্রই শুরু হচ্ছে ‘স্ত্রী’ সিক্যুয়েল
আলোচিত ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েল বাতিল করলেন সালমান খান!
আসন্ন সিনেমায় অ্যাকশন অবতারে আসছেন বলিউডের যে ছয় অভিনেত্রী

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত