অক্ষয় কুমারের অ্যাকশন অ্যাডভেঞ্চার ‘রাম সেতু’ সিনেমার এক ঝলক

অ্যাকশন অ্যাডভেঞ্চার ‘রাম সেতু’

অ্যাকশন অ্যাডভেঞ্চার ‘রাম সেতু’

চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’। কেপ অফ গুড ফিল্মস, লাইকা এবং অ্যাবুন্ড্যান্টিয়া এন্টারটেইনমেন্টের যৌথ সহযোগিতায় নির্মিত হয়েছে অ্যাকশন অ্যাডভেঞ্চার ‘রাম সেতু’ সিনেমাটি৷ সম্প্রতি দর্শকদের জন্য সিনেমাটির এক ঝলক প্রকাশ্যে এনেছেন নির্মাতারা। ২৬শে সেপ্টেম্বর সিনেমাটির মুক্তির তারিখ নিশ্চিত করার পাশাপাশি ‘রাম সেতু’র ফ্যান্টাসি ওয়ার্ল্ডের বৈশিষ্ট্যযুক্ত এক মিনিটের একটি টিজারও প্রকাশ করেছেন নির্মাতারা।

প্রকাশিত টিজারে দেখা গেছে একজন নাস্তিক প্রত্নতাত্ত্বিক থেকে আরিয়ান কুলশ্রেষ্ঠ (অক্ষয় কুমার) এর আস্তিক হওয়ার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘রাম সেতু’। অশুভ শক্তি ভারতের ঐতিহ্যের স্তম্ভকে ধ্বংস করার আগে কিংবদন্তি রাম সেতুর প্রকৃত অস্তিত্ব প্রমাণ করার জন্য সময়ের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। সিনেমাটিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। এছাড়া এতে অভিনয় করেছেন সত্যদেব কাঞ্চরানা, নুসরাত ভারুচ্চা এবং এম. নাসের।

পুরো পরিবারের জন্য একটি দ্রুত গতিসম্পন্ন, অ্যাকশন অ্যাডভেঞ্চার বিনোদন নির্ভর সিনেমা হতে যাচ্ছে অক্ষয় কুমারের ‘রাম সেতু’। এক মিনিটের প্রকাশিত সেই টিজারে একটি বিশাল ভিজ্যুয়াল সম্পন্ন সিনেমার হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন নির্মাতারা। পরিচালনার পাশাপাশি সিনেমাটির লেখক হিসেবেও আছেন অভিষেক শর্মা। এর আগে ‘পরমানু’ এবং ‘তেরে বিন লাদেন’ এর মত আলোচিত সিনেমা নির্মান করেছেন নির্মাতা অভিষেক শর্মা। দিওয়ালীকে উপলক্ষ্য করে আগামী ২৫শে অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি।

প্রাইম ভিডিও-এর উপস্থাপনায় অ্যাকশন অ্যাডভেঞ্চার ‘রাম সেতু’ সিনেমার মাধ্যমে সহ-প্রযোজনায় আত্মপ্রকাশ করতে যাচ্ছে প্রাইম ভিডিও। কোন ওটিটি প্ল্যাটফর্ম দ্বারা সহ-প্রযোজনা করা ভারতের প্রথম সিনেমা হতে যাচ্ছে অক্ষয় কুমারের ‘রাম সেতু’ সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করেছেন অরুণা ভাটিয়া (কেপ অফ গুড ফিল্মস), বিক্রম মালহোত্রা (অ্যাবুন্ডেন্টিয়া এন্টারটেইনমেন্ট), সুবাস্কারন, মহাবীর জৈন, এবং আশিস সিং (লাইকা প্রোডাকশন) এবং প্রাইম ভিডিও ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। আর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে বিতরণের দায়িত্বে আছে জি স্টুডিও।

প্রসঙ্গত, করোনা মহামারী পরবর্তি সময়ে বক্স অফিসে অক্ষয় কুমারের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। চলতি বছরে এই তারকার মুক্তিপ্রাপ্ত ‘বচ্চন পান্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘রক্ষা বন্ধন’ সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পরেছে। বিগ বাজেটের এই প্রতিটি সিনেমাই বক্স অফিসে ডিজাস্টার হিসেবে আবর্ভুত হয়েছে। এছাড়া কিছুদিন আগে অক্ষয় কুমারের ‘কাঠপুতলি’ সিনেমাটি সরাসরি ওটিটি পাল্টফর্মে মুক্তি পেয়েছে। তামিল ‘রাতসাসান’ সিনেমার এই হিন্দি রিমেকটি নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের মাঝে নেতিবাচক প্রতিক্রিয়া দেখা গেছে।

আরো পড়ুনঃ
‘মহাভারত’ নির্মান করছেন ফিরোজ নাদিওয়ালাঃ বাজেট ৭০০ কোটি রুপি
‘বিক্রম ভেধা’ ট্রেলার: ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পর চলতি মাসের দ্বিতীয় ধামাকা!
‘হিরোপান্তি ২’ ব্যর্থতায় টাইগার শ্রফের পারিশ্রমিক কমে অর্ধেক!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত