বলিউডের নতুন সুপারস্টার কার্তিক আরিয়ান অভিনীত আসন্ন সিনেমা

সুপারস্টার কার্তিক আরিয়ান

সুপারস্টার কার্তিক আরিয়ান

চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটির ব্যাপক সাফল্যের পর থেকে কার্তিক আরিয়ান বলিউডের দর্শক এবং নির্মাতাদের আছে সবচেয়ে কাঙ্ক্ষিত নাম। ভৌতিক কমেডি গল্পের ‘ভুল ভুলাইয়া ২’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছিল। বর্তমানে বলিউডের নতুন সুপারস্টার কার্তিক আরিয়ান ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি সিনেমার কাজে। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন আরো দুটি সিনেমায়। এই প্রতিটি সিনেমাই বলিউডের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে বড় বাজেটে নির্মিত হতে যাচ্ছে।

বলিউডে যখন বড় বড় তারকাদের সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পরছে একের পর এক, তখন সুপারস্টার কার্তিক আরিয়ান উপহার দিয়েছেন বছরের অন্যতম বেশী আয় করা সিনেমা। পর্দায় নিজের উপস্থিতির পাশাপাশি তার নাচও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। নির্মানাধীন নতুন এই সিনেমাগুলো বলিউডের কার্তিকের অবস্থান আরো শক্তিশালী করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। চলুন দেখে নেয়া যাক বলিউডের নতুন সুপারস্টার কার্তিক আরিয়ান অভিনীত আসন্ন ছয়টি সিনেমার বিস্তারিত।

০১। আশিকি ৩
সম্প্রতি বহুল আলোচিত ‘আশিকি’ সিনেমার তৃতীয় পর্বে অভিনয়ের ঘোষণা দিয়েছেন কার্তিক আরিয়ান। সিনেমাটির পরিচালনা করছেন অনুরাগ বাসু। ‘আশিকি ৩’ সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমারের টিসিরিজ এবং বিশেষ ফিল্মস। ১৯৯০ সালে মুক্তিপ্রাপ্ত ফ্র্যাঞ্ছাইজিটির প্রথম পর্বে অভিনয় করেছিলেন আন্নু আগারওয়াল এবং রাহুল রায়। এরপর বেশ বিরতির পর মুক্তি পেয়েছিলো সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘আশিকি ২’। মোহির সুরির পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছেন আদিত্য রয় কাপুর এবং শ্রদ্ধা কাপুর। তবে ‘আশিকি ৩’ সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে কে অভিনয় করছেন সে ব্যাপারে কিছু এখনো জানা যায়নি।

০২। কবির খান পরিচালিত নতুন সিনেমা
কিছুদিন আগেই জানা গিয়েছে বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজক সাজিদ নাদিওয়ালা প্রযোজিত নতুন একটি সিনেমায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান। বড় বাজেটে নির্মিতব্য এই অ্যাকশন সিনেমাটি পরিচালনা করছেন সালমান খানের ‘এক থা টাইগার’ এবং ‘বজরঙ্গি ভাইজান’ খ্যাত নির্মাতা কবির খান। ইতিমধ্যে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন প্রযোজক সাজিদ নাদিওয়ালা। জানা গেছে সিনেমাটির জন্য কার্তিক আরিয়ান অ্যাকশনের প্রশিক্ষণ নিতে হবে।

০৩। শাহজাদা
কার্তিক আরিয়ান অভিনীত ‘শাহজাদা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী বছরের ফেব্রুয়ারি মাসে। সিনেমাটিতে কার্তিকের বিপরীতে অভিনয় করছেন কৃতি শেনন। আল্লু অর্জুন এবং পূজা হেগ অভিনীত তেলুগু সুপারহিট ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার হিন্দি রিমেক ‘শাহজাদা’ যৌথভাবে প্রযোজনা করছেন ভূষণ কুমার, আল্লু অরবিন্দ এবং আমান গিল। অ্যাকশন, সঙ্গীত এবং পারিবারিক মূল্যবোধের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। আর এই সিনেমাটির মাধ্যমে আরো একবার সাথে কাজ করতে যাচ্ছেন নির্মাতা রোহিত ধাওয়ান এবং সঙ্গীত পরিচালক প্রীতম।

০৪। সত্য প্রেম কি কথা
অনেক আগেই কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানিকে নিয়ে ‘সত্যনারায়ণ কি কথা’ নামে একটি সিনেমার কথা জানিয়েছিলেন বলিউডের প্রভাবশালী নির্মাতা সাজিদ নাদিওয়ালা। এরপরই সিনেমাটির নাম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছিলো সমালোচনা। সেই প্রেক্ষিতে কার্তিক এবং কিয়ারা জুটির ‘সত্যনারায়ণ কি কথা’ নির্মিত হচ্ছে ‘সত্য প্রেম কি কথা’ নামে। ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। নামাহ পিকচার্সের সহযোগিতায় সিনেমাটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। জানা গেছে সঙ্গীত নির্ভর রোম্যান্টিক গল্পে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি।

০৫। ফ্রেডি
সুপারস্টার কার্তিক আরিয়ান অভিনীত ‘ফ্রেডি’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। শশাঙ্ক ঘোষ পরিচালিত এই সিনেমার মাধ্যমে কার্তিক আরিয়ানের সাথে প্রথমবারের মতো জুটি হয়ে আসছে আলায় এফ। তবে কার্তিক আরয়ানের ‘ফ্রেডি’ সিনেমাটি প্রেক্ষাগৃহে নয়, সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। কিছুদিন আগে বলিউডের একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে বিষয়টি নিশ্চিত করেছেন কার্তিক নিজেই। এছাড়া ওটিটি’তে মুক্তির বিষয়টি মাথায় নিয়েই এই সিনেমা কাজ করছেন বলেও জানিয়েছেন তিনি।

০৬। ক্যাপ্টেন ইন্ডিয়া
রনি স্ক্রুওয়ালা এবং হারমান বাওয়েজা প্রযোজিত ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ সিনেমার নাম ভুমিকায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান। হানসাল মেহতা পরিচালিত সিনেমাটির ফার্স্টলুক পোষ্টারও ইতিমধ্যে প্রকাশ করেছেন নির্মাতারা। মধ্যপ্রাচ্যের একটি দেশে যুদ্ধকালীন সময়ে সেখানে আটকে থাকা ভারতীয়দের উদ্ধারের মিশনে যাওয়া একজন পাইলটের গল্প দেখা যাবে সিনেমাটিতে। ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ সিনেমার নাম ভুমিকায় কার্তিকের অভিনয়ের খবর নিশ্চিত হলেও, তার বিপরীতে কে অভিনয় করছেন তা এখনো জানা যায়নি।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে কার্তিক আরিয়ান অভিনীত কোন সিনেমার জন্য আপনি আগ্রহী তা আমাদের জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া আপনার প্রিয় এই তারকাকে নিয়ে আর কি আপডেট জানতে চান তাও জানিয়ে দিতে পারেন আমাদের। শুধু তাই নয়, এই সিনেমাগুলোর বক্স অফিস নিয়ে আপনার মতামতও জানিয়ে দিন আমাদের।

আরো পড়ুনঃ
‘আশিকি ৩’ সিনেমায় কার্তিক আরিয়ানঃ পরিচালনা করছেন অনুরাগ বসু
কবির খানের পরিচালনায় সত্য ঘটনা নিয়ে সিনেমায় কার্তিক আরিয়ান
মুক্তির তারিখ ঘোষনা দিয়ে শুরু হলো কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত