লোকেশের পরিচালনায় মিথ্রি মুভি মেকার্সের সিনেমায় সালমান খান

লোকেশের পরিচালনায়

গত দুই বছর ধরে মিথ্রি মুভি মেকার্স প্রযোজিত সিনেমায় সালমান খানের অভিনয়ের কথা শোনা যাচ্ছে। ইতিমধ্যে দক্ষিণের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে সালমান খানের বেশ কয়েকটি আলোচনার কথাও শোনা গেছে সংবাদ মাধ্যমে। কিছুদিন আগে নির্মাতা হারিশ শঙ্করের মাধ্যমে সালমান খানকে একটি চিত্রনাট্য বর্ননা করেছে মিথ্রি প্রোডাকশনস। সম্প্রতি জানা গেছে লোকেশের পরিচালনায় পরিচালনায় মিথ্রি প্রোডাকশনসের একটি সিনেমায় অভিনয় করছেন সালমান খান।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, মিথ্রি প্রোডাকশনস তামিলের বর্তমান সময়ের সবচেয়ে কাঙ্ক্ষিত নির্মাতা লোকেশ খানাগরাজকে একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ করেছে। এই সিনেমার মাধ্যমে হিন্দি সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন ‘বিক্রম’ খ্যাত এই নির্মাতা। আর সিনেমাটিতে অভিনয়ের জন্য বলিউড সুপারস্টার সালমান খানকে চুক্তিবদ্ধ করার পরিকল্পনা করছেন নির্মাতারা।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সম্প্রতি সালমান খান যখন হায়দ্রাবাদে ছিলেন, মিথ্রি এবং লোকেশের সাথে সালমান খানের একটি বৈঠক হয়েছে। সেই বৈঠকে একসাথে কাজ করার ব্যাপারে এই তিন পক্ষ্যের মধ্যে একটি বিস্তারিত আলোচনা হয়েছে।‘ সিনেমাটির প্রাথমিক বিষয়বস্তু এবং ধারনা চূড়ান্ত হলে সালমান খান এবং লোকেশ খানাগরাজ আবারো আলোচনায় বসবেন বলে জানিয়েছে সূত্রটি।

মজার ব্যাপার হচ্ছে তামিলের সিনেমার জনপ্রিয় নির্মাতা লোকেশ খানাগরাজ এর আগেও সালমান খানকে সিনেমার প্রস্তাব দিয়েছেন। গত বছর লোকেশ খানাগরাজ পরিচালিত ‘মাষ্টার’ সিনেমার হিন্দি রিমেকের জন্য সালমান খানকে প্রস্তাব দিয়েছিলেন প্রযোজক মুরাদ খেতানি। আর এই প্রযোজক চেয়েছিলেন সিনেমাটি লোকেশ পরিচালনা করুন। কিন্তু শেষ পর্যন্ত সেই আলোচনা আলোর মুখ দেখেনি। এবার নতুন এবং ভিন্ন একটি সিনেমার জন্য আলোচনা করছেন সালমান খান এবং লোকেশ খানাগরাজ।

বর্তমানে সালমান খান ফরহাদ সামজি পরিচালিত ‘ভাইজান’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগরে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ৩০শে ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এছাড়া সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। আগামী বছরের ঈদে মুক্তি পাবে যশ রাজ ফিল্মসে স্পাই ইউনিভার্সের সিনেমা ‘টাইগার ৩’। সিনেমাটিতে সালমান খান ছাড়া আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি।

এছাড়াও বলিউড বাদশা শাহরুখ খানের সাথে একটি বিগ বাজেটের অ্যাকশন সিনেমায় সালমান খানের অভিনয়ের কথা শোনা যাচ্ছে। যশ রাজ ফিল্মসের ব্যানারে সিনেমাটি আদিত্য চোপড়ার পরিচালনার কথা রয়েছে। শুধু তাই সম্প্রতি এই দুই তারকার আরো একটি প্যান ইন্ডিয়া সিনেমার কথা শোনা যাচ্ছে। গুঞ্জন অনুযায়ী ‘গজিনি’ খ্যাত নির্মাতা এ আর মুরুগুদাস শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে একটি প্যান ইন্ডিয়া অ্যাকশন সিনেমা নির্মানের পরিকল্পনা করছেন।

প্রসঙ্গত, গত এক দশক ধরে বক্স অফিসে রাজত্ব করা সালমান খান দক্ষিণের নির্মাতাদের কাছে অন্যতম প্রতীক্ষিত একটি নাম। জানা গেছে শাহরুখ খানকে নিয়ে ‘জওয়ান’ সিনেমার আগে নির্মাতা এটলি কুমার সালমান খানকে একাধিক সিনেমার চিত্রনাট্য শুনিয়েছেন, কিন্তু সেগুলো শেষ পর্যন্ত আলোর মুখ দেখেনি। এদিকে শঙ্কর তার নির্মানাধীন ‘আরসি ১৫’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। এছাড়া সালমান খানকে নিয়ে সিনেমার নির্মান করতে চাওয়া দক্ষিনি নির্মাতাদের মধ্যে আরো রয়েছেন ত্রিবিক্রম এবং কোরাটলা শিবা।

আরো পড়ুনঃ
মুরুগুদাসের প্যান ইন্ডিয়া সিনেমায় শাহরুখ এবং সালমান: নেপথ্যে আমির খান!
শাহরুখ খান এবং সালমান খানকে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নির্মাতার খোঁচা!
ভারতের সবচেয়ে বড় বাজেটের অ্যাকশন সিনেমায় শাহরুখ এবং সালমান!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d