ঈদে আসছে শাকিব খানে ‘গলুই’: টিজার দিয়ে শুরু হলো প্রচারণা

শাকিব খানে ‘গলুই’

শাকিব খানে ‘গলুই’

প্রতিবারের মত এবারও ঈদে মুক্তি পাচ্ছে ঢাকাই সিনেমার সময়ের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা। জানা গেছে আসছে ঈদে দুটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই তারকা। মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাগুলোর মধ্যে সরকারী অনুদানপ্রাপ্ত ‘গলুই’ অন্যতম। রোজা শুরু হয়ে গেলেও সিনেমাটির প্রচারণা নিয়ে দেখা গিয়েছিলো শাকিব ভক্তদের মধ্যে হতাশা। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে টিজার প্রকাশের মাধ্যমে শুরু হয়েছে শাকিব খানে ‘গলুই’ সিনেমার প্রচারণা।

মঙ্গলবার শাকিব খানে ‘গলুই’ সিনেমার টিজার প্রকাশের ঘোষনা দিয়েছিলেন সিনেমাটির নির্মাতা এস এ হক অলিক। প্রতিশ্রুতি মত মঙ্গলবার (৫ই এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় টিওটি ফিল্মসের ইউটিউবে ‘গলুই’ সিনেমার টিজার প্রকাশ করে হয়। একই সঙ্গে টিজারটি প্রকাশ করা হয়েছে সুপারস্টার শাকিব খানের ফ্যান পেজে। এছাড়া সিনেমাটির নায়িকা পূজাও টিজারটি প্রকাশ করেছেন তার অফিশিয়াল ফেসবুক পেজে।

টিজার প্রকাশের মাধ্যমে ‘গলুই’ সিনেমার আনুষ্ঠানিক প্রচারণা শুরু হচ্ছে জানিয়ে এই পরিচালক বলেন, ‘টিজারের পরেই ৯ এপ্রিল হাবিবের জমবে মেলা নামে বৈশাখের গান ছাড়া হবে। ৪-৫দিন পরেই ইমরান-কনার গাওয়ার বৃষ্টি নিয়ে আরেকটি গান ছাড়া হবে।‘ এছাড়া এর আগেই ‘গলুই’ সিনেমার পোস্টার আনুষ্ঠানিকভাবে প্রকাশ হবে বলে জানিয়েছেন তিনি। ফেসবুকে সিনেমাটির কিছু পোস্টার ছড়িয়েছে, কিন্তু এগুলো অফিশিয়াল নয় বলেও জানিয়েছে এই নির্মাতা।

নির্মাতা সূত্রে জানা গেছে নিরেট প্রেমের গল্প ও আবহমান গ্রাম বাংলার হারানো ঐতিহ্য নৌকাবাইচ উপজীব্য করে নির্মিত ‘গলুই’ সিনেমার মাধ্যমে ঈদ মাতাবেন ঢালিউড কিং খান শাকিব খান। নির্মাণের শুরু থেকে আলোচনায় থাকার কারণে আরও ২মাস আগেই ছবিটি মুক্তির জন্য হল বুকিং শুরু হয়েছে। এদিকে গত ডিসেম্বর মাসের শেষে সেন্সর থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘গলুই’ সিনেমাটি।

চলতি বছর মুক্তিপ্রাপ্ত ৯টি ছবির মধ্যে মধ্যে দু-একটি সিনেমা সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়াজ তুললেও প্রেক্ষাগৃহে বাণিজ্যিক সাফল্য অর্জন করতে ব্যর্থ হয়েছে। তাই করোনায় ঝিঁমিয়ে পড়া ইন্ডাস্ট্রি চাঙ্গা করতে শাকিবের ছবির বিকল্প নেই বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। ঈদে যেহেতু শাকিবের বড় বাজেটের ছবি ‘গলুই’ আসছে, তাই এ ছবির মাধ্যমে আবারও প্রেক্ষাগৃহে প্রাণ ফিরে আসার প্রত্যাশা করছেন প্রদর্শক এবং প্রেক্ষাগৃহ মালিকরা!

উল্লেখ্য যে নৌকা বাইচ, একজন মাঝির জীবন জীবিকা, প্রেম, ভালোবাসা ও এর মধ্য দিয়ে সমাজের প্রতিচ্ছবি উঠে আসবে এস এ হক অলিকের ‘গলুই’ সিনেমায়। সিনেমাটিতে একজন মাঝির চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার সময়ের সেরা এই তারকা। এই সিনেমার মাধ্যমে প্রথম বার অনুদানের সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ আরো অনেক।

আরো পড়ুনঃ
অনুদান প্রাপ্তির বছরেই ছাড়পত্রঃ শাকিব খানের ‘গলুই’ সিনেমার অনন্য দৃষ্ঠান্ত
ঝন্টুর মন্তব্যের বিপরীতে শাকিব খানকে প্রশংসায় ভাসালেন ‘গলুই’ প্রযোজক
শাকিব অভিনীত ‘গলুই’: অনুদানের পরিমাণ ৬০ লাখ কিন্তু বাজেট প্রায় ২ কোটি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d