‘স্ফুলিঙ্গ’ সিনেমায় অন্য পরী: আসছেন নিজের ডিজাইনের পোশাকে

‘স্ফুলিঙ্গ’ সিনেমায় অন্য পরী

‘স্ফুলিঙ্গ’ সিনেমায় অন্য পরী

তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা পরীমনি। তবে অন্য সিনেমাগুলোর মত এটাতে গ্ল্যামারাস কোন অবতারে দেখা যাবে না. সিনেয়ামটিতে তাকে সাধারন সাজসজ্জা এবং পোশাকে দেখা যাবে। সম্প্রতি সিনেয়ামটির শুটিং সেট থেকে তার ফেসবুকে শেয়ার করা কিছু ছবি দেখে এমনই মনে হচ্ছে।

শুধু তাই নয়, জানা গেছে নিজের ডিজাইন করা পোশাক পরেই ছবিতে অভিনয় করছেন পরীমনি। সম্প্রতি একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এই অভিনেত্রী বলেন, ‘আগে মাঝে মধ্যেই নিজের পোশাক নিজেই ডিজাইন করেছি। “বিশ্বসুন্দরী”র প্রচারের জন্য নিজের পোশাক নিজেই ডিজাইন করেছি। তবে এবার ছবিতে প্রথম আমার ডিজাইন করা পোশাক পরে শুটিং করছি।’

সিনেমাটি সম্পর্কে মহরতে নির্মাতা তৌকীর আহমেদ জানান, তারুণ্যের সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার একটি মেলবন্ধন পাওয়া যাবে এই ছবিতে। একটি ব্যান্ড দলের তারুণ্যের উদ্দামকে নিয়ে তৈরি হয়েছে ‘স্ফুলিঙ্গ’ ছবির গল্প। সিনেমাতে পরীমনির চরিত্রের নাম দিবা। স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের ব্যানারে নির্মিত হচ্ছে ‘স্ফুলিঙ্গ’ আসছে মার্চে ছবিটি মুক্তি দেপাওয়ার সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য যে, গত ১১ই ডিসেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই তারকার সিনেমা ‘বিশ্বসুন্দরী’। রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্যে এবং চয়নিকা চৌধুরী পরিচালিত এই সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত