শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খানঃ শেষ হচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’

শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব

করোনার কারনে সরকার ঘোষিত কড়া লকডাউনের কারনে বন্ধ হয়ে গিয়েছিলো ঢালিউডের চলমান সিনেমাগুলোর দৃশ্যধারনের কাজ। উল্লখিত সিনেমাগুলোর মধ্যে ছিলো সুপারস্টার শাকিব খান অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’। জানা গেছে লকডাউন উঠে যাওয়ার প্রেক্ষিতে শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খান। নির্মাতা সূত্রে জানা গেছে ১১ আগস্ট থেকে বিএফডিসিতে শুরু হচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শেষ লটের দৃশ্যধারন।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির নির্মাতা তপু খান বলেন, ‘১০ দিনের শুটিংয়ের মাধ্যমে সিনেমাটির পুরো কাজ এবার শেষ হবে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এজন্য এ দিনটিতে আমরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে শুটিং করবো না। ১০ দিনের এই শেষ লটে শাকিব খান-বুবলীসহ অন্যরাও শুটিং করবেন। তবে আগেই লিডারের ৭০ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে।‘ দীর্ঘ বিরতির পর এই সিনেমাটির মাধ্যমেই শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খান। এ লটের শুটিং শেষ করেই সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে বলেও জানিয়েছেন এই পরিচালক।

এদিকে সিনেমাটির প্রযোজক বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান বলেন, ‘পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করলেও লকডাউন এবং করোনা পরিস্থিতির কারণে আমরা শুটিং স্থগিত করি। ১১ আগস্ট থেকে অবশিষ্ট শুটিং শুরু হতে যাচ্ছে।‘ সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি এবং নির্দেশনা মেনে দৃশ্যধারনের কাজ করা হবে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলা-কুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে।‘

প্রসঙ্গত, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে সিনেমাটির ঘোষনা দেন নির্মাতারা। এরপর ২৫ মে থেকে শুরু হয়েছিলো ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার দৃশ্যধারনের কাজ। তার আগে ঈদুল ফিতরে লিডার সিনেমায় শাকিবের প্রকাশিত লুক নিয়ে ব্যাপকভাবে আলোচনা হয়। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী। আর শাকিব খান, বুবলী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসের সহ অনেকে।

আরো পড়ুনঃ
শেষ হচ্ছে শাকিব-বুবলী জুটির ‘লিডার’: আগামী ঈদে শুভমুক্তি
শুরু হলো শাকিব এবং বুবলী অভিনীত ‘লিডার’: কোরবানির ঈদে মুক্তি
‘লিডার’ রুপে সুপারস্টার শাকিব খানের এক ঝলক!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d