দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমায় এবার যুক্ত হলেন এবিএম সুমন

দীপংকর দীপনের ‘অন্তর্জাল’

দীপংকর দীপনের ‘অন্তর্জাল’

লম্বা হচ্ছে দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমার তারকার তালিকা। সিয়াম, সুনেরাহ এবং মিমের পর তারকা নির্ভর এই সিনেমায় এবার যুক্ত হলেন এবিএম সুমন। ‘আগামীর যুদ্ধটা হবে সাইবারে, কতটা প্রস্তুত আমাদের যোদ্ধারা’- এই মূল ভাবনা নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে আইসিটি মন্ত্রণালয়ের উদ্যোগে। দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ এবং ‘ন ডরাই’ খ্যাত তারকা সুনেরাহ বিনতে কামাল।

গত ৩০ জুন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওস এর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এবিএম সুমন। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে প্রকাশিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে খবরটি। এসময় উপস্থিত ছিলেন ‘অন্তর্জাল’ এর প্রযোজক সাদেকুল আরেফীন ও সহ-প্রযোজক শাহ আমীর খসরু। জানা গেছে সিনেমাটিতে সিআইডির ফিনটেক সাইবার ক্রাইমের দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা রায়হান চরিত্রে অভিনয় করছেন এবিএম সুমন।

দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমাটিতে এবিএম সুমনের সহযোদ্ধা হিসেবে থাকছেন বিদ্যা সিনহা মিম। নির্মাতা সূত্রে জানা গেছে  দেশের প্রথম সাইবার থ্রিলার ‘অন্তর্জাল’ সিনেমায় মীম ও সুমন সাইবার দুনিয়ার সংকটের মুখে বাংলাদেশকে রক্ষায় কাজ করবেন। বিদ্যা সিনহা মীম সিনেমাটিতে কম্পিউটার ইনসিডেন্ট রেসপন্স টিম (সার্ট)-এর সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ হিসাবে কাজ করছেন।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এবিএম সুমন বলেন, ‘দীপংকর দীপন দাদার ঢাকা অ্যাটাক আমার ক্যারিয়ারে অন্য মাত্রা যোগ করেছে। তার ভিশন খুব পরিস্কার এবং যেকোনো কাজের জন্য তার অভিনয়শিল্পীদের সঙ্গে দারুণ বোঝাপড়া তৈরি হয়। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা আমাকে দারুণ কিছু জানার সুযোগ করে দেয়। সেই সাথে এই ছবির চরিত্রটি আমার খুব ভাল লেগেছে। ‘ঢাকা অ্যাটাক’ এ আমি পুলিশের অংশ ছিলাম, এখানেও তাই। তবে সেই চরিত্রটি থেকে এই চরিত্রটি অনেক অন্যরকম- কতটা সেটা ছবিটা দেখলেই মানুষ বুঝতে পারবে।‘

অন্যদিকে এই চরিত্রে এবিএম সুমনের অভিনয় প্রসঙ্গে সিনেমাটির পরিচালক দীপংকর দীপন বলেন, ‘সুমন আমার খুব পছন্দের অভিনয়শিল্পী। সুমন যেকোনো চরিত্রে নিজেকে দারুণভাবে মানিয়ে নিতে পারেন। সুমনের অভিনয়দক্ষতা ও পরিশ্রমের জন্য অন্তর্জাল সিনেমার শৈল্পিক দিকটি অনেক সমৃদ্ধ হলো।‘ উল্লেখ্য যে, এবিএম সুমন এর আগে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা এটাক’ সিনেমায় অভিনয় করেছিলেন।

আরো পড়ুনঃ
‘অন্তর্জাল’ সিনেমায় সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ হচ্ছেন বিদ্যা সিনহা মিম
‘অন্তর্জাল’ সিনেমায় সিয়ামের বিপরীতে ‘ন ডরাই’ খ্যাত তারকা সুনেরাহ
একসাথে বুবলীর দুই সিনেমার দৃশ্যধারনঃ কর্মমুখর ঢালিউড চলচ্চিত্রপাড়া

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত