বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো ইমনের নতুন সিনেমা ‘লকডাউন’

বিনা কর্তনে সেন্সর

বিনা কর্তনে সেন্সর

সম্প্রতি শেষ হয়েছে নির্মাতা শাহ আলম মন্ডল পরিচালিত নতুন সিনেমা ‘লকডাউন’ এর দৃশ্যধারনের কাজ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল অভিনেতা ইমন। দৃশ্যধারন শেষ হওয়ার ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেন নির্মাতারা। সেন্সর বোর্ডের একটি সূত্র থেকে জানা গেছে ইতিমধ্যে বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে এই সিনেমা।

ইমনের অভিনয়ের কথা নিশ্চিত হওয়া গেলেও সিনেমাটির নায়িকার ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। নির্মাতার সূত্রে জানা গেছে সিনেমাটিতে ইমনের বিপরীতে দেখা যাবে নতুন এক অভিনেত্রী। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির বিস্তারিত জানাবেন বলেও নিশ্চিত করেছেন শাহ আলম মন্ডল।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা শাহ আলম মন্ডল বলেন, ‘অনেকটা নিরবেই ‘লকডাউন’র শুটিং শেষ করেছি। এতে নতুন এক নায়িকা অভিনয় করেছেন। ইচ্ছে ছিলো আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানোর। ১০ জুলাই তারিখও ঠিক করেছিলাম। কিন্ত লকডাউনের কারণে তা আর হচ্ছে না। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ভালো দিনক্ষণ দেখে সংবাদ সম্মেলন করে সিনেমাটির মুক্তির তারিখ জানাবো।’

প্রসঙ্গত, শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষিক্ত কয়েছিলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এরপর ‘আপন মানুষ’, ‘ডনগিরি’ নামে আরো দুটি সিনেমা নির্মাণ করেন এই পরিচালক। এরই ধারাবাহিকতায় এবার নবাগত এক নায়িকাকে নিয়ে নির্মাণ করলেন ‘লকডাউন’ নামে নতুন এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
সাইমন-মাহি জুটিকে নিয়ে এফ আই মানিকের নতুন সিনেমা ‘মন পাখি’
প্রথমবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন চিত্রনায়ক ইমন ও তানহা তাসনিয়া
নতুন সিনেমায় মাহিয়া মাহি: চলতি মাসেই শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত