ঈদে মুক্তি পাচ্ছে না ‘শান’: জানালেন সিনেমাটির প্রযোজক নিজেই

ঈদে মুক্তি পাচ্ছে না ‘শান’

ঈদে মুক্তি পাচ্ছে না ‘শান’

ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত ছিলো বেশ কয়েকটি সিনেমা। কিন্তু নতুন করে করোনা প্রাদুর্ভাবের কারনে সিনেমাগুলোর মুক্তি নিয়ে রয়েছে অনিশ্চয়তা। প্রেক্ষাগৃহ মালিকরা চাইলেও চলমান পরিস্থিতিতে আর্থিক ক্ষতির শঙ্কায় ঈদে সিনেমা মুক্তি চাচ্ছেন না প্রযোজকরা। এরই ধারাবাহিকতায় এবার ঈদে সিনেমা মুক্তি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়েছেন ‘শান’ সিনেমার প্রযোজক।

করোনা পরিস্থিতি বিবেচনায় আগামী ঈদে ‘শান’ সিনেমাটি মুক্তি পাচ্ছেনা বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজক। সম্প্রতি একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির প্রযোজক আজাদ খান বলেন, ‘আমরা অনেকের সঙ্গেই কয়েকদফা আলোচনা করেছি। আলোচনা করে আমরা শান সিনেমাটি মুক্ত না দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। করোনার এমন পরিস্থিতিতে সিনেমা মুক্তি দিতে চাই না।’ এছাড়া সিনেমাটি কোন ওটিটি প্লাটফর্মে মুক্তির পরিকল্পনা নেই বলেও জানিয়েছেন তিনি।

এম রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। আর তার বিপরীতে আছেন পূজা চেরী। সিয়াম এবং পূজা ছাড়াও আরো একটি চরিত্রে আছেন তাসকীন রহমান। নাজিম উদ দৌলার চিত্রনাট্যে নির্মিত সিনেমাটি গত বছরের ঈদে সিনেমাটি মুক্তির কথা ছিল কিন্তু করোনার কারণে মুক্তি পিছিয়ে যায়।

এদিকে করোনা পরিস্থিতির কারনে ‘শান’ ছাড়াও ঈদে মুক্তি থেকে পিছিয়ে গেছে শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ এবং আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমা দুটি। অন্যদিকে ঈদে মুক্তির কথা রয়েছে শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমাটির। তবে মুক্তি নিয়ে এখনো চূড়ান্ত কিছু জানাননি সিনেমাটির প্রযোজক সেলিম খান।

আরো পড়ুনঃ
ঢালিউডের ঈদের সিনেমা: করোনা মহামারীতে আবারো অনিশ্চয়তা!
টিজারে প্রকাশ্যে সিয়াম-পূজার সিনেমা ‘শান’ এর একঝলক: ঈদে মুক্তি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত